আকাশ বার্তা
Next Prev

প্রায় ৩ মাস করতে হবেনা রিচার্জ, jio আনলো সবচেয়ে সস্তা প্ল্যান, জানুন দাম ও প্ল্যান

করুন jio এর এই সস্তা রিচার্জ, একটানা চলবে ৩ মাস

আকাশ বার্তা অনলাইন ডেস্ক :- বর্তমানে টেলিকম জগতে দেশের অন্যতম বৃহত্তম একটি সংস্থা হলো রিলায়েন্স জিও। বিগত বেশ কয়েকবছর ধরে চালু হওয়া এই টেলিকম সংস্থা ধীরে ধীরে দেশের পুরাতন টেলিকম সংস্থা গুলিকে পিছনে ফেলে দিয়ে ধীরে ধীরে ওপরে উঠে এসেছে। রিলায়েন্স জিও তার জন্মকাল থেকেই গ্রাহকদের সুবিধার কথা ভেবে এসেছে।

বিনামূল্যে ডেটা দেওয়া থেকে শুরু করে 4G ইন্টারনেটের দুনিয়ায় কার্যত বিপ্লব এনেছিল রিলায়েন্স জিও। এর পরেও প্রায়শই নিজের গ্রাহকদের কথা মাথায় রেখে একাধিক সুযোগ সুবিধা নিয়ে এসেছে প্রায়শই। সম্প্রতি ফের আরো একটি ধামাকা অফার নিয়ে হাজির হলো জিও। যেই অফারটি শুনলে অবাক হবেন আপনিও। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আরও পড়ুন - বড় খবর : এবার বাড়ি বাড়ি থাকবে কম্পিউটার, ল্যাপটপ! জিও ফোনের পর এবার খুব কম দামে জিও আনছে ল্যাপটপ!

কম দামে জিওর কিছু দুর্দান্ত প্ল্যান - জেনে নিন বর্তমানে রিলায়েন্স জিওর সস্তার কিছু দুর্দান্ত প্যাক সম্পর্কে। 

৩২৯ টাকা - বর্তমানে রিলায়েন্স জিওর অন্যতম একটি সস্তার প্ল্যান হলো ৩২৯ টাকার প্ল্যান। যেই প্যাক টিতে আপনি আনলিমিটেড কলিং, এসএমএস ও ডেটার সুবিধা পাবেন। এই প্যাক টির বৈধতা থাকবে ৮৪ দিন। এই প্যাকটিতে আপনি যেকোন নেটওয়ার্কের জন্য পেয়ে যাবেন আনলিমিটেড কলিং।

এই প্যাকে থাকবে মোট ১০০০ টি এসএমএস এর সুবিধা। এর পাশাপাশি এই প্যাক এ আপনি মোট ৬ জিবি ডেটা পাবেন। যেটি প্যাকটির মেয়াদকালে যেকোন সময় ব্যবহার করতে পারবেন। এর পাশাপাশি ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন JioTv, JioCinema , JioSecurity, JioCloud । 

আরও পড়ুন - জিও ও এয়ারটেল গ্রাহকদের জন্য বড় সুখবর, আজই রিচার্জ করুন পাবেন ১২০ টাকা পর্যন্ত

৫৫৫ টাকা - জিওর ৫৫৫ টাকার প্ল্যানটিও অন্যতম একটি জনপ্রিয় প্ল্যান। এই প্যাকেও আপনি আনলিমিটেড কলিং, এসএমএস, ডেটার সুবিধা পাবেন। এই প্যাক টির বৈধতাও থাকবে ৮৪ দিন। এতে আপনি যেকোন নেটওয়ার্কে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, দৈনিক ১.৫ জিবি ডেটা, এবং দৈনিক ১০০ টি এসএমএস। এছাড়াও আপনি পেয়ে যাবেন JioTv, JioCinema , JioSecurity, JioCloud এর ফ্রি সাবস্ক্রিপশন। 

৫৯৯ টাকা - জিওর ৫৫৫ টাকার প্ল্যানটির মতোই প্রায় একই সুবিধা যুক্ত এই ৫৯৯ টাকার প্ল্যানটিতেও। এই প্ল্যানটিতে শুধু মাত্র দৈনিক ১.৫ জিবি ডেটার বদলে পেয়ে যাবেন দৈনিক ২ জিবি করে ডেটা। বাদবাকি সমস্ত সুবিধাই পেয়ে যাবেন ৫৫৫ টাকার প্ল্যানের মতোই।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন