আকাশ বার্তা
Next Prev

বাথটবে সাদা পোশাকে শুয়ে শ্রীময়ী, ছবি কি কাঞ্চন দা তুলছেন? প্রশ্ন নেটিজেনদের

বাথটবে সাদা পোশাকে শুয়ে উষ্ণতা ছড়ালেন শ্রীময়ী, ছবি কী কাঞ্চন'দা তুলেছেন? প্রশ্ন নেটিজেনদের

আকাশবার্তা অনলাইন ডেস্ক : আবার শিরোনামে এলেন কাঞ্চন মল্লিক এবং তার বান্ধবী শ্রীময়ী চট্টরাজ। তবে কোনো রকম বিতর্কে জড়িয়ে যান নি তারা, সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ছবি নিয়ে যথেষ্ট জল্পনার সৃষ্টি হয়েছে। সম্প্রতি শ্রীময়ীর একটি ছবি তিনি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে যা যথেষ্ট ভাইরাল হয়ে গিয়েছে। কয়েক মাস আগেই কাঞ্চন মল্লিকের সাথে নাম জড়িয়ে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছিলেন শ্রীময়ী চট্টরাজ। এমনিতেই অনেক দিন থেকেই অভিনয় জীবনে পদার্পণ করলেও ততটা তিনি পরিচিতি পান নি। তবে কাঞ্চন মল্লিকের সাথে তার সম্পর্কের জল্পনার সূত্রপাত হওয়ার পরেই তিনি যথেষ্ট পরিচিতির আসনে আসীন হন। 

আরও পড়ুন -  পরনে কেবল কালো বিকিনি, উর্ধ্বাঙ্গ সম্পূর্ণ উন্মোচিত! দারুন হট লুকে অভিনেত্রী ঋতাভরী, দেখুন সেই ছবি
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ভাইরাল হল ছবি : সমস্ত বিতর্ককে পাত্তা না দিয়ে চলার পথে এগিয়ে চলেছেন শ্রীময়ী চট্টরাজ। এবার ভাইরাল হয়েছে তার একটি ছবি। ইনস্টাগ্রামে তিনি একটি ছবি আপলোড করেছেন যেখানে তাকে দেখা গিয়েছে দুধসাদা বাথটাবের জলে স্নান করতে করতে ক্যামেরার দিকে জল ছুঁড়ে পোজ দিয়েছেন তিনি।  যথেষ্ট উচ্ছ্বাস ধরা পড়েছে তার এই ছবিতে। সেই সাথে তিনি একটি জনপ্রিয় হিন্দি গানের লাইন ক্যাপশন হিসেবে দিয়েছেন।

আরও পড়ুন -  শুরু হচ্ছে রানু মন্ডলের বায়োপিক, তার আগেই রানুর রানাঘাটের বাড়িতে গেলেন পর্দার রানু

তিনি ক্যাপশন দিয়েছেন, 'ম্যায় পানি পানি হো গয়ি' । সাথে সাথেই কিছু কৌতুহলী নেটিজেন তাকে প্রশ্ন করেছেন ক্যামেরায় কি তাহলে কাঞ্চন দা ছিলেন?'  তবে নেটিজেনদের এই প্রশ্নের উত্তর দেননি শ্রীময়ী। কিন্তু জল্পনা থেকেই গিয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন