আকাশ বার্তা
Next Prev

'মোদীজি, জন্মদিনে এটা আপনার রিটার্ন গিফট',- বাবুল বিজেপি ছেড়ে তৃণমূলে আসায় উচ্ছ্বাসিত দেবাংশু ভট্টাচার্য, রইল ভিডিও!

'আপনার জন্য তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই গিফট টা কেমন লাগলো',- বাবুল প্রসঙ্গে ভিডিও বার্তায় দেবাংশু ভট্টাচার্য!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : গতকালই ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন আর আজই বিজেপি থেকে তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয়।  নরেন্দ্র মোদীর জন্মদিনে এটাই ছিল তৃণমূল কংগ্রেসের তরফ থেকে  রীর্টান গিফ্ট  ।এমনটাই দাবি দেবাংশুর ।এর প্রেক্ষিতে তিনি যে কারনগুলো দেখিয়েছেন ত হল -

"তৃণমূলের খেলা চলবে "- মন্তব্য দেবাংশুর- এদিন দেবাংশু বলেন" বিধানসভা নির্বাচনের সময় সবাই যখন বলেছিল ২রা মে তারিখে নির্বাচনের ফল বেরোনোর সঙ্গে সঙ্গে তৃণমূলের খেলা শেষ হবে তখন আমরাই বলেছিলাম না তৃণমূলের খেলা চলবে । তিনি আরোও দাবি করছন‌"এই খেলা ততদিন পর্যন্ত চলবে যতদিন  না পর্যন্ত অমিত শাহ এবং নরেন্দ্র মোদির জুটিকে যারা নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম আকাশছোঁয়া করেছে তাদের  ক্ষমতা থেকে সরিয়ে লালকেল্লায়  মমতা বন্দ্যোপাধ্যায় কিংবা তার নেতৃত্বাধীন কোনো সরকার কে শপথ গ্রহণ করানো যাচ্ছে।" 

আরো পড়ুন -  তথাগতকে 'দাদু' বলে তিরস্কার বাবুলের, দুদিন তৃণমূলে যোগ দিতে না দিতেই 'রনং দেহি' বাবুল
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বিজেপিতে যোগদানের মেলা প্রসঙ্গে দেবাংশু - এদিন দেবাংশু দাবি করেন" বিজেপি ভোটের আগে তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীদের যেভাবে দলে টানছিল তাতে পরোক্ষভাবে বিজেপিই তাদের নিজেদেরই ক্ষতি ডেকে আনছিল ।তিনি এও দাবি করেন নির্বাচনের সময় তৃণমূল কংগ্রেস ভাঙ্গিয়েছিল বিজেপি ভোটে জেতার জন্য কিন্তু আজ বিজেপিতে থেকে অবহেলিত হয়েছেন সেই সব নেতা মন্ত্রীরাই তৃণমূল কংগ্রেসে এসে যোগদান করছেন তার কারণ তারা বাংলার জন্য কাজ করতে চান। তিনি এও বলেন যে সামনে কোন নির্বাচন নেই যার কারণে বিজেপি দল ভাঙ্গিয়ে নেতা মন্ত্রীদের আনতে হবে তৃণমূল কংগ্রেসের এছাড়াও তৃণমূল কংগ্রেস ভাঙ্গানোর রাজনীতি বিশ্বাস করে না বলে দাবি দেবাংশুর।

বাবুল সুপ্রিয় প্রসঙ্গে দেবাংশু - বাবুল সুপ্রিয় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান প্রসঙ্গে দেবাংশুর মন্তব্য বাবুল সুপ্রিয় বিজেপি দল থেকে পদত্যাগ করেই তৃণমূল কংগ্রেসে আসবেন তারপর দল যা সিদ্ধান্ত নেবে সেটাই কার্যকর হবে ।

আরো পড়ুন -  'বাবুল মুসলিম বিদ্বেষী', সাথে 'NRC পন্থী'! অভিযোগ কবীর সুমনের!

বিজেপি রাজনৈতিক দল গুরুত্ব দেয় না বাংলাকে - দেবাংশুর মতে বিজেপির রাজনৈতিক দলটি বাংলাকে সেভাবে কোনোদিনই গুরুত্ব দেয়নি ।প্রথমবার নরেন্দ্র মোদি যখন ক্ষমতায় এসেছিলেন ২০১৪ সালে তখন বাংলা থেকে  তৃণমূল কংগ্রেস ৩৪টি আসন পায় আর বিজেপি পায় মাত্র দুটি সিট। তার মধ্যে একটি দার্জিলিং যেটা আগাগোড়াই বিজেপির দখলে। দার্জিলিং এর বাইরেও বিজেপি কোন সিট দখল করতে পারে তা প্রথমবার দেখিয়েছিলেন বাবুল সুপ্রিয়। এবং সেই সিটটি  হল আসানসোলের ।

বাবুল সুপ্রিয়কে আধা মন্ত্রী করা প্রসঙ্গে দেবাংশু - ২০১৪ সালে নরেন্দ্র মোদি ক্ষমতায় আসার পর বাবুল সুপ্রিয়কে করা হয়েছিল আধা মন্ত্রী। দেবাংশু এই  আধা মন্ত্রী  বিষয়টি নিয়ে কটাক্ষ করে বলেন"এটি হলো আসলে গরুর গাড়ির হেডলাইট"এরপর ২০১৯ সালে লোকসভা নির্বাচনের সময় রাজ্যে বিজেপি আসন পায় মোট ১৮টি । দেবাংশু বলেন বাংলার মানুষ আশা করেছিলেন বাবুল সুপ্রিয়কে এবার অন্তত পূর্ণ মন্ত্রী করা হবে। কিন্তু দেখা গেল সেই আশায়  জল ঢালতে। এবার ২০২১ এর নির্বাচনের পর মন্ত্রিসভার যখন সম্প্রসারণ হলো তখন বাবুল সুপ্রিয়কে কেন্দ্রীয় মন্ত্রীত্ব থেকে সরিয়ে দেওয়া হল যার বিজেপি দলে এত কন্ট্রিবিউশন বলে মনে করেন দেবাংশু ।

এই প্রসঙ্গে দেবাংশু আরোও বলেন এত দিন বলা হচ্ছিল তৃণমূল কংগ্রেসের খেলা শেষ কিন্তু এবার থেকে  তৃণমূল কংগ্রেসের খেলা শুরু যে খেলা চলতেই থাকবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন