আকাশ বার্তা
Next Prev

'দেশ বদলাতেই ক্ষমতায় এসেছেন, ২০২৪ সালেও জিতবেন প্রধানমন্ত্রী মোদী',- নিশ্চিত হয়ে বললেন অমিত শাহ

'দেশ বদলাতেই ক্ষমতায় এসেছেন, ২০২৪ সালেও জিতবেন প্রধানমন্ত্রী মোদী',- নিশ্চিত হয়ে বললেন অমিত শাহ

আকাশবার্তা অনলাইন ডেস্ক: ভারতীয় রাজনীতিতে সাংবিধানিক পদে ইতিমধ্যেই নিজের ২০ বছর সম্পন্ন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর এই শুভেচ্ছা বার্তা দিতে গিয়েই মোদীজির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ২০২৪ লোকসভা নির্বাচনেও মোদীজির জয় নিয়ে যথেষ্ট আশাবাদী রয়েছেন অমিত শাহ। তিনি জানিয়েছেন, দেশ বদলাতেই ক্ষমতায় এসেছেন নরেন্দ্র মোদী এবং ২০২৪ ভোটেও বিপুল ভোটে জয়ী হবেন তিনি। এমনকি তিনি একথাও বলেছেন মোদীজির দেখানো পথে হেঁটে মজবুত হয়েছে ভারতীয় জনতা পার্টি থেকে শুরু করে ভারতীয় সংবিধান।

আরও পড়ুন - 'চার কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় নেই নুসরত, বাবুল',- কারণ বললেন বাবুল

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি বললেন অমিত শাহ: নরেন্দ্র মোদীজির সাংবিধানিক জগতে ২০ বছর পূর্তিতে অমিত শাহ ২০২৪ লোকসভা ভোটে জয়ী হওয়া নিয়ে আগাম বার্তা জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। তিনি বলেছেন, "যেভাবে একটা গণতান্ত্রিক দেশে বারবার নেতা হিসেবে জনতা তাঁকে নির্বাচন করছেন তা একজন রাজনৈতিক নেতা হিসেবে বিরল কৃতিত্ব। ২০০১ সালে গুজরাতের মুখ্যমন্ত্রী হিসেবে তিনি শপথ নেন। তারপর ২০১৪ এবং ২০১৯-এ তিনি ভারতের প্রধানমন্ত্রী। তার নেতৃত্বে যেভাবে এগোচ্ছে দেশ। উনি ২০২৪ সালে জিতবেন তা নিয়ে আমি নিশ্চিত।"

আরও পড়ুন - তৃণমূলের প্রচারের তালিকায় নেই কেন বাবুল সুপ্রিয়র নাম? এবার মুখ খুললেন খোদ বাবুল সুপ্রিয়ই

এমনকি নরেন্দ্র মোদীজির কর্মপ্রেম নিয়েও সকলকে বলেছেন অমিত শাহ। তার কথায় , " মোদীজি সবার আগে দেশের কথা ভাবেন। গত ২০ বছরে আমি ওঁকে একটা ছুটিও নিতে দেখিনি। কাজ করতে করতে উনি সবসময় একটাই প্রশ্ন করেন কী বাকি আছে। জনগণের সমস্যাকে উনি নিজের বলে মনে করেন।" শুধু তাই নয়, ইন্ডিয়ান আর্মি নিয়েও মোদিজীর কার্যকলাপ তুলে ধরেছেন তিনি। সকলকে জানিয়েছেন এয়ার স্ট্রাইক ও সার্জিক্যাল স্ট্রাইকের কথা।

দেশকে দুর্দশা থেকে তুলে এনেছেন নরেন্দ্র মোদী: অমিত শাহ বলেছেন যখনই দেশে কোনোরকম দুর্দশার সৃষ্টি হয়েছে , আপৎকালীন পরিস্থিতি সৃষ্টি হয়েছে সেই সময় তার থেকে দেশকে তুলে এনেছেন নরেন্দ্র মোদী। এই বিষয়ে বলতে গিয়ে উদাহরণ দিয়ে অমিত শাহ বলেছেন," নরেন্দ্র ভাই যখন গুজরাটের মুখ্যমন্ত্রী হন তখন সবার সরকারের উপর থেকে বিশ্বাস উঠে গিয়েছিল। মুখ্যমন্ত্রী হওয়ার আগে কোনও প্রশাসন চালানোর অভিজ্ঞতাই ছিল না ওঁর। কোনওদিন সহ-পঞ্চ পর্যন্ত হননি। সেখানে গুজরাটের রূপ বদলে দেন উনি। ভূমিকম্পের পর ভুজের ভয়ঙ্কর অবস্থা বদলে গিয়েছে তাঁরই সরকারের আমলে। আগে ভুজে পোস্টিংকে সাজা বলে মনে করা হত। এখন দিন বদলেছে।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন