আকাশ বার্তা
Next Prev

বাড়িতে সন্ধ্যা দেওয়ার সময় ধুনোর সঙ্গে এই গাছের পাতা মিশিয়ে ধুনো দিন, গৃহে বাস করবেন মা লক্ষী

এই পাতা মিশিয়ে ধুনো দিন, ভাগ্য ফিরবে, ধীরে ধীরে ফিরবে অর্থনৈতিক সমৃদ্ধি

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - প্রতিটি হিন্দু ধর্মাবলম্বী মানুষের বাড়িতেই নিত্যদিন সন্ধ্যে বেলা সন্ধ্যে দেওয়া হয়। এছাড়াও নিত্যদিনের পুজো তো রয়েইছে। এসবের পিছনে নানা কারন থাকলেও অন্যতম একটি গুরুত্বপূর্ণ কারন হল সংসারের শান্তি বজায় রাখা। স্বাভাবিক ভাবেই মানুষের জীবনে আর্থিক সংকট থেকে শুরু করে নানা সমস্যায় নিত্যদিন লক্ষ্য করা যায়। অনেকেই এহেন সমস্যা থেকে মুক্তি পেতে ঈশ্বরের শরণাপন্ন হন। তবে শাস্ত্র বলছে আপনি যদি নিত্যদিন ধুনোর সাথে একটি বিশেষ পাতা মিশিয়ে নেন সেক্ষেত্রে আপনার আর্থিক সংকট থেকে শুরু করে সংসারে অশান্তি মতো নানান জিনিস থেকে খুব সহজেই মুক্তি পাবেন। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

অর্থ সংকট দূর করতে এই নিয়মটি পালন করুন - প্রতিটি মানুষই তার নিজস্ব বিচার বুদ্ধি নিয়ে বেঁচে থাকে। যার ফলে স্বাভাবিক ভাবেই সব মানুষ ঈশ্বরের প্রতি বিশ্বাসী নন। যেই কারণেই অনেকেই নানান গুরুত্বপূর্ন নিয়ম গুলিকে কুসংস্কার বলে উড়িয়ে দেন। তবে আপনি যদি নিজের মন থেকে এই কাজটি নিত্যদিন করতে পারেন সেক্ষেত্রে খুব শীঘ্রই দূর হবে আপনার অর্থনৈতিক সংকট।

আরও পড়ুন -১৯ নভেম্বর শুক্রবার, কখন লাগছে চন্দ্রগ্রহণ? ছাড়ছে কখন? দেখে নিন গ্রহণের সঠিক সময়সীমা স্থান ও এর প্রভাব

যার পরিবর্তন আপনি নিজেই বুঝতে পারবেন। এজন্য আপনার প্রয়োজন হবেনা খুব বেশী কিছু জিনিসের। নিত্যদিন সন্ধ্যে বেলায় বাড়িতে যেই ধুনো দেখানো হয় শুধুমাত্র সেই ধুনোতে দিতে হবে একটি করে নিমপাতা। তাহলেই ধীরে ধীরে উন্নতি হবে আপনার আর্থিক অবস্থার। 

ধুনোর সাথে নিমপাতা ব্যবহারের পদ্ধতি - তবে শুধুমাত্র ধুনোর মধ্যে নিমপাতা দিলেই মিলবেনা সমস্যা। এজন্য আপনাকে মেনে চলতে হবে নির্দিষ্ট কিছু নিয়ম। জেনে নিন সেই নিয়মগুলি কি -●বুড়ো নিমপাতা নেওয়া চলবেনা।

●সন্ধ্যে হওয়ার আগেই গাছ থেকে পেরে ফেলতে হবে একেবারে কচি নিমপাতা।

আরও পড়ুন -এই মাসেই শতাব্দীর শেষ চন্দ্রগ্রহণ, ৫৮০ বছর পরে হতে চলেছে এই ঘটনা, ফের হবে ৬৫০ বছর পরে

 ●সেই পাতাটিকে ভালো করে ধুয়ে শুকিয়ে ফেলতে হবে সন্ধ্যা নামার আগেই। 

●এর পর নিজেকে সম্পু০র্ন পরিষ্কার করে একটি শুদ্ধ বস্ত্র ধারন করতে হবে। 

●তারপরই ঠাকুরের সামনে বসে ধুনোটিকে জ্বালান। 

●ধুনোটি জ্বলতে শুরু করলে শুদ্ধ নিমপাতাটি ওই ধুনোর মধ্যে ফেলে দিন। এক্ষেত্রে সব সময় মনে রাখতে হবে কোন ভাবেই যেন জোর করে এই ঘরোয়া নিয়ম পালন না করা হয়। কেবলমাত্র মন থেকে মেনে এই পদ্ধতি অনুসরণ করলেই নিত্যদিন এই পদ্ধতি মেনে চললে আপনি উপকার পাবেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন