আকাশ বার্তা
Next Prev

আজ ত্রিপুরায় ভোট চলাকালীন বড়োসড়ো দুর্নীতি, ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতিতেই অন্যের ভোট দিয়ে দিচ্ছেন যুবক, অবাক বৃদ্ধা, দেখুন ভিডিও

ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতিতেই অন্যের ভোট দিয়ে দিচ্ছেন যুবক, অবাক বৃদ্ধা, দেখুন ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক : আজ ত্রিপুরা (TRIPURA) আগরতলার পুরভোট সম্পন্ন হচ্ছে। এই ভোটকে ঘিরে প্রথম থেকেই যথেষ্ট প্রচার চালিয়েছিলো তৃণমূল কংগ্রেস (TRINAMOOL CONGRESS)। কিন্তু প্রথম থেকেই তৃণমূল অভিযোগ করেছে যে, ভোটের প্রচারে বাধা দিয়ে আসছে বিপ্লব দেব (BIPLAB DEB) সরকার। বারবার বিজেপি (BJP) কর্মীদের হাতে আক্রান্ত হ‌ওয়ার অভিযোগ করেছে তৃণমূল। কিন্তু ত্রিপুরা প্রশাসন , তৃণমূলের সাহায্যার্থে কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন -   সুপ্রিমকোর্টে বড়সড় ধাক্কা খেলেন মমতা, তৃণমূলের আর্জি খারিজ করে দিলো শীর্ষ আদালত!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

এদিকে ভোটের শেষ লগ্নের প্রচারে যথেষ্ট উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছিলো ত্রিপুরার মাটিতে। গ্রেফতার করা হয়েছিলো তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষকে (SAYANI GHOSH)। এরপর আগরতলা আদালতে জামিন পেয়েছেন সায়নী। এদিকে আজ পুরভোটকে ঘিরে দূর্নীতির অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। একটি ভিডিও টুইট (TWEET) করে তৃণমূল দাবি করেছে বিজেপির লোকজন আগরতলা পুরভোটের বুথে দূর্নীতি চালিয়ে যাচ্ছে। 

ভিডিও পোস্ট করলো তৃণমূল : একটি ভিডিও টুইট করে তৃণমূল আগরতলা পুরভোটে রিগিং এর অভিযোগ তুলেছে। ভিডিওটিতে দেখা গিয়েছে এক মহিলা ভোট দিতে ঢুকছিলেন, তখন এক কালো শার্ট পরা যুবক এগিয়ে গিয়ে ওই মহিলার হয়ে বোতাম টিপে দিলেন। সামনের প্রিসাইডিং অফিসার সহ অন্যান্য ভোটকর্মীরা নির্বাক দর্শকের ভূমিকায়।

আরও পড়ুন -    'তৃণমূল নয় তোলা-মূল তোলা তোলার পার্টি তৃণমূল', তীব্র কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী

এই ভিডিও টুইট করে তৃণমূল দাবি করেছে আগরতলা পুরভোটের বুথগুলি দখল নিয়েছে বিজেপি কর্মীরা, প্রশাসন সবকিছু দেখেও নির্বাক। এছাড়াও এই ভিডিও পোস্ট করে তৃণমূল নির্বাচন কমিশনকে (ELECTION COMMISSION) বিজেপির হাতের পুতুল বলে আখ্যা দিয়েছে। আগরতলা এএমসি ১৩ নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন