আকাশ বার্তা
Next Prev

দিল্লিতে বক্তৃতা রাখতে রাখতেই হঠাৎ চটলেন মমতা, বেজায় রেগে যেতেই কোনোরকমে সামলালেন পরিস্থিতি!

হটাৎ বেজায় রেগে যেতেই কোনোরকমে সামলালেন পরিস্থিতি, দেখুন ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক : দিল্লি সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (MAMATA BANERJEE)। গতকাল বিকেল সাড়ে তিনটে নাগাদ সুব্রহ্মন্যম স্বামীর সাথে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (NARENDRA MODI) সাথে বৈঠকের আগে সুব্রহ্মন্যম স্বামীর সাথে এই বৈঠক ঘিরে রাজনৈতিক মহলে যথেষ্ট আলোচনার সূত্রপাত হয়েছে। হঠাৎ সুব্রহ্মন্যম স্বামীর সাথে কেন বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী এই বিষয়টি কে কেন্দ্র করে জলঘোলা হচ্ছে বিজেপির (BJP) অন্দরেও।

এরপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  উক্ত বৈঠক থেকে বেরিয়ে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন যে বিশ্ববঙ্গ বাণিজ্য সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। এই আবহের মধ্যে দিল্লিতে এক সাংবাদিকের প্রশ্ন শুনে রেগে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-   আজ ত্রিপুরায় ভোট চলাকালীন বড়োসড়ো দুর্নীতি, ভোটকেন্দ্রে ভোটারের উপস্থিতিতেই অন্যের ভোট দিয়ে দিচ্ছেন যুবক, অবাক বৃদ্ধা, দেখুন ভিডিও
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কোন প্রশ্ন শুনে রেগে গেলেন মুখ্যমন্ত্রী? : সম্প্রতি কংগ্রেসের (CONGRESS) অন্দরেও ভাঙন ধরিয়ে দিয়েছে তৃণমূল। গোয়া, হরিয়াণা, মেঘালয় কংগ্রেসে ভাঙন ধরিয়েছে তৃণমূল কংগ্রেস। এই পর্যায়ে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর (SONIA GANDHI) সাথে এই সফরে সাক্ষাৎ‌‌ও করেননি মমতা বন্দ্যোপাধ্যায়। বোঝাই যাচ্ছে কংগ্রেসের সাথে অনেকটাই দূরত্ব তৈরি হয়েছে তৃণমূলের। দিল্লিতে (DELHI) এক সাংবাদিক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে প্রশ্ন করেন, "সোনিয়া গান্ধীর সাথে বৈঠকের সময় চেয়েছিলেন?" এই প্রশ্ন শুনেই বেজায় বিরক্তি প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-  'তৃণমূল নয় তোলা-মূল তোলা তোলার পার্টি তৃণমূল', তীব্র কটাক্ষ করলেন শুভেন্দু অধিকারী

তিনি সরাসরি ওই সাংবাদিক কে বলেন, "আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে দেখা করা ছাড়া আর কারো সাথে দেখা করার সময় চাইনি, আপনারা বারবার এক‌ই প্রশ্ন কেন করছেন ? এটা কি আবশ্যক যে সোনিয়া গান্ধীর সাথে আমাকে বারবার দেখা করতে হবে ? আমি বলেছি যে উনাদের থেকে আমি সময় চাইনি, উনারা পার্টির কাজে ব্যস্ত।" অর্থাৎ কার্যত তৃণমূলের সাথে কংগ্রেসের যে অনেকটাই দূরত্ব বেড়েছে তা এই বিষয়টি থেকে পরিষ্কার।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন