আকাশ বার্তা
Next Prev

মমতা সরকারের বড়সড় কেলেঙ্কারি ফাঁস, শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে একাই প্রশ্ন তুলে শিরোনামে শুভেন্দু অধিকারী!

মমতা সরকারের বড়সড় কেলেঙ্কারি ফাঁস করলেন শুভেন্দু অধিকারী!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : আগেই এসএসসি গ্রুপ ডি (SSC GROUP D)  নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে রাজ্যের বিরুদ্ধে। এবার গ্রুপ সি (GROUP C) পদে নিয়োগ নিয়ে বড়োসড়ো দুর্নীতির অভিযোগ উঠেছে রাজ্যের বিরুদ্ধে । এই মামলা গড়িয়েছে হাইকোর্ট  (HIGH COURT) পর্যন্ত। এই বিষয়টিকে হাতিয়ার করে শিক্ষামন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (SHUVENDU ADHIKARY)। তৃণমূল সরকার ক্ষমতায় আসীন হওয়ার পর থেকেই উচ্চ মাধ্যমিক স্কুলের শিক্ষক নিয়োগ থেকে শুরু করে বিভিন্ন নিয়োগে বেশকিছু দুর্নীতি এবং অনিয়মের অভিযোগ উঠেছে ।

আরও পড়ুন-   ধুন্ধুমার! দিলীপ-হিরণ অনুগামীদের মধ্যে হাতাহাতি! বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বে উত্তাল খড়গপুর!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বিরোধীরা বারবার শ্লোগান দিয়েছেন যে দুর্নীতির ছায়া আষ্টেপৃষ্ঠে ঘিরে ধরেছে এস‌এসসি কে । এই বিষয়টি নিয়ে এবার যথেষ্ট জলঘোলা শুরু হয়েছে। কয়েকদিন আগেই গ্রুপ ডি (GROUP D) পদে নিয়োগের জন্য অনেক সমস্যা অতিক্রম করে তালিকা প্রকাশের সম্মতি পেয়েছিল রাজ্য সরকার, সেই বিষয়টির মীমাংসা সম্পন্ন হওয়ার আগেই গ্রুপ সি নিয়োগ নিয়ে যথেষ্ট দুর্নীতির অভিযোগ উঠেছে, যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে। 

আক্রমণ করলেন শুভেন্দু অধিকারী : কলকাতা হাইকোর্টে মামলা দায়ের হয়েছে যে এই গ্রুপ সি পদে 350 জনকে দুর্নীতির মাধ্যমে নিয়োগ করা হয়েছে। এর পরেই এই ৩৫০ জনের নাম, ঠিকানা এবং নিয়োগ পত্র চেয়ে পাঠিয়েছে কলকাতা হাইকোর্ট (KOLKATA HIGHCOURT), এর পরেই ওই রিপোর্ট পর্যবেক্ষণ করে দুর্নীতির মাধ্যমে নিযুক্ত 350 জন এর বেতন বন্ধ করে দেওয়ার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট।

আরও পড়ুন-   তৃণমূলে যোগ দিচ্ছেন জনপ্রিয় গায়ক সোনু নিগম? তাও আবার অভিষেকের দুর্গে পা রেখে!

এই বিষয়টিতে রাজ্য সরকারকে কটাক্ষ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, "এই সমগ্র বিষয়টা শুধুমাত্র এই 350 জন অথবা 500 জনের মধ্যে সীমাবদ্ধ নেই। চারদিকে ছড়িয়ে রয়েছে। এই কাজে যেমন তৃণমূল নেতারা যুক্ত রয়েছেন তেমনি শিক্ষামন্ত্রী এবং তার সমগ্র ব্যবস্থাপনাও এর সাথে জড়িত রয়েছে। যদি ভালোভাবে তদন্ত করা হয়, তাহলে সবকিছু উঠে আসবে। সবাই সেটা জানতে পারবেন।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন