আকাশ বার্তা
Next Prev

দেবাদিদেব মহাদেব নিজে বলেছেন এই মন্ত্র, ঘুমানোর আগে এই মন্ত্র একবার উচ্চারণ করলে কেটে যায় সমস্ত বিপদ, পূরণ হয় সকল মনস্কামনা!

শান্তির দেবতা দেবাদিদেব মহাদেব নিজের মুখে এই মন্ত্রটি উচ্চারণ করেছিলেন এবং এটি যদি আপনি উচ্চারণ করেন তাহলে জীবনের সমস্ত ক্লান্তি অবসাদ বিপদ দূর হয়ে যাবে।

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- জীবনে কখনো যদি দুঃখ আসে আমাদের বা আমরা যদি জীবনে কোন জয়লাভ করতে পারি কোন কিছুতে তাহলে প্রথমেই আমরা সাধারণত ঈশ্বরের শরণাপন্ন হয়। ঈশ্বরকে মন খুলে আমাদের মনের কথা বলতে থাকি। যখন মানুষ বিপদগ্রস্ত হয় তখন সর্বপ্রথম ঈশ্বরের শরণাপন্ন হন। এবং সে বিপদ থেকে মুক্ত হবার জন্য কাতর প্রার্থনা করেন তার কাছে।

ঈশ্বর কিন্তু কোন ভক্তকে নিরাশা করে ফিরিয়ে দেয় না  বরং সেই মুহূর্ত থেকে তাকে বিপদমুক্ত করে  পূর্বের এমন অনেক ঘটনা রয়েছে যা এটিকে সত্য বলে প্রমাণিত করেছে বারবার।ঠিক তেমনি শান্তির দেবতা দেবাদিদেব মহাদেব নিজের মুখে এই মন্ত্রটি উচ্চারণ করেছিলেন এবং এটি যদি আপনি উচ্চারণ করেন তাহলে জীবনের সমস্ত ক্লান্তি অবসাদ বিপদ দূর হয়ে যাবে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি উপকার হবে এই মন্ত্রে:

শান্তির দেবতা সাধারণত দেবাদিদেব মহাদেব কে বলা হয়ে থাকে  কারণ তার ছত্রছায়ায় এই গোটা বিশ্ব ব্রহ্মাণ্ড অবস্থান করছেন  পৃথিবীর এমন কোনো মানুষ নেই যিনি মহাদেবের ইচ্ছে ছাড়া কোনো কাজকর্ম করেছেন  পুরান শাস্ত্রমতে এবং বিভিন্ন গ্রন্থ থেকে এমনটা জানা যায় যে রাবণ দেবাদিদেব মহাদেবের কাছ থেকে এই মন্ত্রটি উচ্চারণ করে ৯ টি গ্রহ কে নিজের আয়ত্তে রেখেছিলেন এবং নিজের মতন পরিচালনা করতেন তাদেরকে।

আরও পড়ুন - বাড়িতে শিবলিঙ্গ থাকলে ভুলেও করবেন না এই কাজগুলি, সংসার শেষ হয়ে যাবে, উন্নতি হবেনা আর্থিক অবস্থারও

এই থেকে আপনি বুঝতেই পারছেন যে ঠিক কতটা শক্তিশালী এই মন্ত্রটি  শ্রাবণ মাসে যদি আপনি ভক্তিভরে একনিষ্ঠ হয়ে মহাদেবের সামনে এই মন্ত্রটি উচ্চারণ করেন বা রাত্রে শুতে যাওয়ার আগে এই মন্ত্রটি উচ্চারণ করেন তাহলে আপনার জীবনের সুখ সমৃদ্ধি আসবে। তার পাশাপাশি কেটে যাবে সব বিপদ।

কি সেই মন্ত্র:

মহাদেব কে সন্তুষ্ট করার জন্য বিশেষ কোনো কিছুর প্রয়োজন নেই। সব থেকে ভালো জিনিস হল বেলপাতা  আপনি যদি শ্রাবণ মাসে বেল পাতা দিয়ে মহাদেব কে পুজা করেন তাহলে তিনি তাতেই সন্তুষ্ট হয়ে যান প্রতিটি ভক্তের প্রতি তার কৃপা সর্বদা বিরাজমান থাকে রাতে শুতে যাওয়ার আগে বা পূজার্চনা করার সময় অন্তত একবার হলেও এই মন্ত্রটি মন থেকে ভক্তি ভরে উচ্চারণ করুন তারপরে যে ফল হবে সেটা আপনি নিজেই বুঝতে পারবেন এই মন্ত্রটি হলো 'ওং এং হ্রী ক্লীং নমঃ শিবায়'। 

আরও পড়ুন - দেবাদিদেব মহাদেবের এই মহা 'মৃত্যুঞ্জয় মন্ত্র', পাঠে দূর হয় বিপদ ও খারাপ সময়, আসে অর্থ

এই মন্ত্রটি নিষ্ঠাভরে উচ্চারণ করুন এবং নিজে লক্ষ্য করুন যে জীবনে কি কি পরিবর্তন ঘটছে আপনার।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন