আকাশ বার্তা
Next Prev

এইসব বিশেষ গাছের দ্বারা প্রভাবিত হতে পারে জীবনযাত্রা, বাড়িতে থাকলে আপনিও হতে পারেন এক বিরাট ক্ষতির সম্মুখীন, জানুন বিস্তারিত

এইসব বিশেষ গাছের দ্বারা প্রভাবিত হতে পারে জীবনযাত্রা, বাড়িতে থাকলে আপনিও হতে পারেন এক বিরাট ক্ষতির সম্মুখীন, জানুন বিস্তারিত

আকাশবার্তা অনলাইন ডেস্ক: যারা জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাসী তারা সকলেই জানেন সুন্দর এবং স্বাভাবিক জীবনযাপনের জন্য বাস্তুতন্ত্র মেনে চলার প্রয়োজন রয়েছে। এবং এই বাস্তু তন্ত্রের বিশেষ কিছু নিয়মাবলী রয়েছে।আমরা অনেকেই জানি এমন কিছু গাছ রয়েছে যা আমাদের বাড়ির আশেপাশে থাকলে আমাদের বাড়ির পরিবেশ ক্ষতিগ্রস্ত হয়। কিন্তু হয়তো অনেকেরই অজানা বিশেষ কিছু গাছ আমাদের জীবনযাত্রা কেও প্রভাবিত করতে সাহায্য করে। অনেক ক্ষেত্রে দেখা যায় প্রতিনিয়ত ঘরে নানান ধরনের অশান্তি এবং বিবাদ লেগে রয়েছে। জ্যোতিষশাস্ত্র বলছে বাড়ির আশেপাশে কোনো অশুভ শক্তি বা এমন কোন গাছ থাকলেও এমনটা ঘটতে পারে।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা জেনে নেব সেই সমস্ত গাছ সম্পর্কে যা গৃহে রাখলে বিপদ আসতে পারে।

আরো পড়ুন- শনির বক্রি দশা এবার সমাপ্তির পথে, জেনে নিন মার্গী দশা শুরু হবার পাশাপাশি কারা হবে সৌভাগ্যের অধিকারী!

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

অনেকেই বাড়ির সৌন্দর্য বৃদ্ধির জন্য ক্যাকটাস গাছ রেখে থাকেন। জানিয়ে রাখি এই গাছটি রাখা একেবারেই অনুচিত। এই গাছ রাখলে বাড়িতে অক্সিজেনের মাত্রা কমে তাই নয় পাশাপাশি আরও নানান ধরনের সমস্যা দেখা দেয়। এমনকি আর্থিক ক্ষতি হতে পারে। এরপরে আমরা বলব তেঁতুল গাছের কথা।এটি একটি সুস্বাদু খাদ্য হলেও কখনোই এই গাছ আপনারা বাড়িতে নিয়ে আসার চেষ্টা করবেন না। এই গাছ বাড়িতে থাকলে অশান্তির পরিবেশ সৃষ্টি হতে পারে।

আরো পড়ুন- বাস্তুশাস্ত্র অনুযায়ী এই বস্তুগুলি বাড়িতে রাখা খুবই অশুভ, এমনকি ডেকে আনতে পারে দুর্ভাগ্যের ছায়া

কোনরকম মরা গাছ বাড়িতে রাখবেন না এতে অশুভ প্রভাব সৃষ্টি হতে পারে। এমনকি বাড়ির সদস্যদের অমঙ্গল হতে পারে।এরপরেই আমরা বলব পিপুল গাছের কথা।শাস্ত্র বলছে এই গাছের মধ্যে তেত্রিশ কোটি দেব দেবী বসবাস করে থাকেন। কিন্তু তবুও এই গাছ বাড়িতে রাখা উচিত নয়। কারণ সঠিক যত্ন না পেলে দেবতারা রুষ্ট হতে পারেন। যদিও এই গাছ অত্যন্ত উপকারী।জানিয়ে রাখি,যদি আপনার বাড়ির দক্ষিণ দিকে পিপুল গাছ থেকে থাকে তাহলে আপনার বাড়ির কর্তার অতিরিক্ত ক্ষতি হতে পারে। এক্সিডেন্ট থেকে শুরু করে কোন বড় রোগ ব্যাধি প্রভৃতি দেখা দিতে পারে। তাই কখনোই বাড়িতে এই গাছ রাখবেন না।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন