আকাশ বার্তা
Next Prev

বৃহস্পতি ও শনির একই রাশিতে গমন, আর্থিক অবস্থা ফিরবে এই ৪ রাশির, আসবে টাকা

হঠাৎ একই রাশিতে গমন বৃহস্পতি ও শনির, কপাল খুলবে এই ৪ রাশির

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - জ্যোতিষশাস্ত্র মতে বরাবরই স্থান পরিবর্তন হয় সমস্ত গ্রহ গুলির ই। ফলে এক এক সময় এক এক রাশিতে প্রবেশ করে গ্রহ গুলি। শাস্ত্র মতে এই গ্রহর স্থান পরিবর্তন রাশির জাতকদের প্রতি ভালো ও খারাপ উভয় প্রভাবই ফেলে। সে ক্ষেত্রে গ্রহ ও রাশি ভেদে জাতকদের ওপর আলাদা আলাদা প্রভাব পরে। জ্যোতিষশাস্ত্রে সমস্ত গ্রহ গুলির মধ্যে শনি ও বৃহস্পতিকে বিশেষ নজরে দেখা হয়। কারন এই গ্রহ গুলির বিশেষ কিছু প্রভাব রয়েছে। তবে একইসাথে বৃহস্পতি ও শনি একই রাশিতে প্রবেশ করলে তা বেশ কিছু রাশির ওপর খুবই ভালো প্রভাব ফেলে। এবার সেই গ্রহ পরিবর্তন টিই হতে চলেছে।বৃহস্পতির রাশি পরিবর্তন - এবার রাশি পরিবর্তন করে মকর রাশিতে প্রবেশ করতে চলেছেন বৃহস্পতি। আগামী ১৪ ই সেপ্টেম্বর থেকে পরের মাসের ২১ তারিখ পর্যন্ত মকর রাশিতেই অবস্থান করবে বৃহস্পতি দেব। আর বর্তমানে এই মকর রাশিতেই অবস্থান করছেন শনি দেব। শাস্ত্র মতে বলা আছে শনি ও বৃহস্পতি যখন একই রাশিতে অবস্থান করে তখন জাতকদের ওপর মা লক্ষ্মীর কৃপা দৃষ্টি বর্ষণ হয়। ফলত আবার এই দুই গ্রহ একই সাথে অবস্থান করার দরুন বেশ কিছু রাশির জাতকদের ক্ষেত্রে শুভ প্রভাব দেখা দেবে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন রাশির জাতকরা এর ফলে উপকৃত হবেন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - মকর রাশিতে বৃহস্পতি ও শনিদেবের একসাথে প্রবেশ করার ফলে সব থেকে শুভ প্রভাব পর্বে মেষ রাশির জাতকদের উপর। কর্মক্ষেত্রে এই সময়কালে এই রাশির জাতকদের ভীষণ উন্নতির সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য সতেজ থাকার কারনে অফিসে আপনার কর্মের গতি বাড়বে। যার জন্য সহকর্মী থেকে বস সকলের কাছ থেকেই প্রশংসা কুরাবেন। ব্যাবসার উন্নতির সাথে সাথে আর্থিক লাভের পরিমান ও বৃদ্ধি পাবে।

আরও পড়ুন- ঠাকুর ঘরে এই দেবতার ছবি ভুলেও রাখা উচিত নয়, ধীরে ধীরে শেষ হয়ে যায় সংসার!

মীন রাশি - কর্ম ক্ষেত্রে পরিবারের মানুষদের উৎসাহ আপনাকে সাফল্যের পথ দেখাবে। আর্থিক লেনদেন সংক্রান্ত কাজ এই সময়কালে আপনার জন্য অর্থ লাভের একটি অন্যতম মাধ্যম হবে। এই সময়কালে আপনি চাইলে আর্থিক লেনদেনের পরিমান বারাতেও পারেন। এই সময়কালে আপনার সঞ্চয় বৃদ্ধি পাবে। কারন মা লক্ষ্মীর আশীর্বাদে আপনার আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবনে অন্যতম একটি সুখের সময় কাটাতে চলেছেন। 

বৃষ রাশি - একই রাশিতে বৃহস্পতি ও শনিদেবের অবস্থান বৃষ রাশির জন্যেও অত্যন্ত শুভ ও লাভজনক। কারন এই সময়কালে আপনি সরাসরি মা লক্ষ্মীর কৃপা পাবেন। যা আপনাকে আর্থিক উন্নতির চূড়ান্ত পর্যায় নিয়ে যাবে। এই সময় যেকোন ক্ষেত্রে আপনার করা বিনিয়োগ আপনাকে লাভজনক ফল দেবে। চাকরিজীবী দের পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যাবসায়িরা তাদের ব্যাবসার সম্প্রসার করতে পারেন। 

আরও পড়ুন-১৬ সেপ্টেম্বর মঙ্গলও সূর্যের যুতিকাল, এই ৪ রাশির জাতকের আর্থিক দিক খুলবে, হবেন ভাগ্যবান!

কর্কট রাশি - আপনার এই সময়কালে দারুন জনপ্রিয়তা লাভ করবেন এবং সব জায়গাথেকেই আপনার সুনামের পরিমান বৃদ্ধি পাবে। ব্যাবসার ক্ষেত্রে প্রচুর আর্থিক লাভের মুখ দেখবেন। চাকরি ক্ষেত্রে এই সময়কালে আপনি নিজের মনের মতো করে কাজ করতে পারবেন। যা কর্মক্ষেত্রে আপনার সুখ্যাতি বাড়িয়ে তুলবে। এই সময়ে চাকরি ও ব্যাবসা উভয় ক্ষেত্রেই দারুন প্রশংসিত ও সুনাম অর্জন করার সম্ভাবনা রয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন