আকাশ বার্তা
Next Prev

৮ বছরের সম্পর্কে ইতি! বিজেপি ছাড়লেন জয় বন্দোপাধ্যায়

৮ বছরের সম্পর্কে ইতি! বিজেপি ছাড়লেন জয় বন্দোপাধ্যায়

*আকাশ বার্তা অনলাইন ডেস্ক -* সাম্প্রতিক সময়ে মূলত বিধানসভা ভোটের পর থেকেই বাংলায় গেরুয়া শিবিরে একের পর এক ভাঙ্গন লক্ষ্য করা গেছে। যেই তালিকায় সাংসদ, বিধায়ক থেকে রয়েছেন মন্ত্রী ও। এবার কি তাদের দলেই নাম লেখাতে চলেছেন অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায়? বিগত কয়েকদিন ধরেই তার নানান আচরনে কার্যত সেই ইঙ্গিত ই পাওয়া যাচ্ছিল। অবশেষে আজ এই মর্মেই সরাসরি নরেন্দ্র মোদীকেই চিঠি লিখে 'অভিমানী' সুরে দল ছাড়ার কথা জানিয়েদিলেন জয় বন্দ্যোপাধ্যায়।


*জয় বন্দ্যোপাধ্যায় ও বিজেপি -* অভিনেতা জয় বন্দ্যোপাধ্যায় দীর্ঘ দিন ধরেই যুক্ত রয়েছেন গেরুয়া শিবিরের সাথে। একদা দলের গুরুত্বপূর্ন পদেও ছিলেন তিনি। মূলত প্রায় ২০১৪ সালে গেরুয়া শিবিরের সদস্য হন তিনি। দীর্ঘদিন দলের হয়ে কাজ করে অবশেষে তার প্রতি দলীয় নেতৃত্ব আস্থা দেখিয়ে তাকে জাতীয় কর্মসমিতির সদস্য করা হয়। প্রায় দুই বছর যাবৎ তিনি সেই পদেই ছিলেন। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

*মোদীকে দল ছাড়ার কথা জানিয়ে চিঠি জয়ের -* এদিন মূলত দলের বিভিন্ন আচরনে তার বিরক্তির কথা জানিয়েই সরাসরি নরেন্দ্র মোদীকে একটি চিঠি লেখেন এই অভিনেতা। যেখানে তিনি প্রথমেই দীপাবলির শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদীকে। এর পরই অভিমানের সুরে লেখেন, দীর্ঘ দুই বছর ধরে তিনি জাতীয় কর্মসমিতির সদস্য থাকার পরেও দায়িত্বের সাথে কাজ করার সুযোগ পাননি।

এমনকি তিনি জানান তার কঠিন রোগের চিকিৎসার ক্ষেত্রেও দলের কোন রকম সাহায্য পাননি। এর সাথেই যুক্ত হয়েছে বর্তমান সময়ে দলের বিভিন্ন কাজ তার না পসন্দ হওয়া। এর পরিপ্রেক্ষিতেই তিনি চিঠিতে লেখেন খুব শীঘ্রই দল ছাড়তে চলেছেন তিনি। 

জয় এর দল ছাড়ার কারন -* তার অভিমানের কারণগুলির মধ্যে তিনি অন্যতম একটি কারন হিসেবে জানিয়েছেন, দীর্ঘদিন দলের সাথে কাজ করার পর দল তাকে একটা গুরুত্বপূর্ণ পদ দিয়েছিল। কিন্তু ভোটের আগেই একজন অন্য দল থেকে সদ্য দলে আসা ব্যক্তিকে নতুন করে দায়িত্ব দিয়ে দেওয়া হলো আমাকে সরিয়ে দিয়ে। ফল যা হওয়ার তাই হলো। কার্যত 'থাপ্পড়' মেরে দল ছাড়লো রাজীব। এর পাশাপাশি তিনি জানিয়েছেন তার কঠিন রোগের চিকিৎসার কারনে তিনি সর্বশান্ত হয়ে গেছেন।

সেই কারনেই দলের কাছ থেকে সাহায্য চাওয়ার পাশাপাশি মোদী র কাছে সাক্ষাৎ করার জন্য সময় চেয়েছিলেন বেশ কয়েকবার। যেখানে অভিমানী সুরে তিনি জানিয়েছেন একবারের জন্যও দল তাকে কোন সাহায্য করেনি এমনকি মোদীজিও সাক্ষাৎ করতে চাননি। এহেন নানা কারণের জেরেই কার্যত দল ছাড়ছেন অভিনেতা তথা দীর্ঘ প্রায় ৮ বছরের গেরুয়া শিবিরের অন্যতম সদস্য জয় বন্দ্যোপাধ্যায়। এখন দেখার তিনিও ফের ঘাস ফুল শিবিরের দিকেই পা বাড়ান কিনা।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন