আকাশ বার্তা
Next Prev

"এটা তার দফতর নয় যে জবাব দেবে!"- ট্যাবলো বিতর্ক নিয়ে কথা বলায় নির্মলাকে কড়া আক্রমণ অধীরের

"এটা তার দফতর নয় যে জবাব দেবে!"- ট্যাবলো বিতর্ক নিয়ে কথা বলায় নির্মলাকে কড়া আক্রমণ অধীরের

আকাশবার্তা অনলাইন ডেস্ক : ট্যাবলো বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। প্রসঙ্গত চলতি বছরেও দিল্লির রাজপথে থাকবে না বাংলার নেতাজি থিমের ট্যাবলো। ইতিমধ্যেই এই ঘটনায় জোর রাজনৈতিক চাপানউতোর শুরু হয়ে গিয়েছে।শেষমেষ বাধ্য হয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ব্যাপারটি পুনর্বিবেচনার জন্য অনুরোধ করে চিঠি লিখেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন -   "বৌ বলল এখনই বাড়ি এসো!"- নাতনির বয়সি মেয়েদের জড়ানো ছবি ফাঁস করে মদনকে কটাক্ষ সজলের, রইল ছবি
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কিন্তু তাতেও যেন বিতর্ক কিছুতেই থামছে না। অপরদিকে এদিন ট্যাবলো নিয়ে রাজনীতি বন্ধ করা উচিত বলে মন্তব্য করেছেন নির্মলা সীতারমণ। এমতাবস্থায় অধীর রঞ্জন চৌধুরী বললেন,"এটা নির্মলা সীতারামন এর জবাব দেওয়ার বিষয় নয়।যখন উনি প্রতিরক্ষা মন্ত্রী ছিলেন তখন এই কথা বলতে পারতেন। কিন্তু আজ উনি প্রতিরক্ষামন্ত্রী নয়।

আরও পড়ুন -  অপর্ণা সেনের নামে দেশদ্রোহিতার অভিযোগ, পুলিশের দ্বারস্থ হলেন বিজেপির এই নেতা, কেন দায়ের এই অভিযোগ?

তাহলে এই ধরনের ভাষণ দিচ্ছেন কেন?" পাশাপাশি অধীর বাবুর দাবি,"শ্যামাপ্রসাদের আদর্শে দীক্ষিত রা নেতাজির ভাবনায় বিব্রত হবেন , সেটাই তো স্বাভাবিক। এ ব্যাপারে রাজ্য যে অবস্থান নেবে তাকে সমর্থন জানাবো আমরা"। প্রসঙ্গত চলতি বছরে নেতাজী এবং আজাদ হিন্দ ফৌজ বিষয়ক ট্যাবলোর প্রস্তাব দিয়েছিল রাজ্য সরকার।কিন্তু সেই প্রস্তাব প্রতিরক্ষা মন্ত্রকের তরফ থেকে মৌখিকভাবে খারিজ করে দেওয়া হয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন