আকাশ বার্তা
Next Prev

দেখে মনে হচ্ছে যেন ভগবান ভোগ খাচ্ছেন! নেতাজির পুরোনো ছবি পোস্ট করে আবেগপ্রবণ ‘ঊর্মি’ অন্বেষা

দেখে মনে হচ্ছে যেন ভগবান ভোগ খাচ্ছেন!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : 'ভগবান কে যেন ভোগ নিবেদন করা হয়েছে'- নেতাজি সুভাষচন্দ্র বোসের (NETAJI SUBHASH CHANDRA BOSE) খাওয়ার একটি বিরল ছবি শেয়ার করে অভিভূত হলেন অভিনেত্রী অন্বেষা হাজরা (ANNWESHA HAZRA)। এই ছবিটি নেটদুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে উঠেছে। সাদাকালো পুরনো ছবিটি থেকে চোখ সরাতে পারছেন না পর্দার 'ঊর্মি' অভিনেত্রী অন্বেষা হাজরা। 

আরও পড়ুন-  পরনে শাড়ি, কপালে টিপ, শাশুড়ি সেজে করলেন রান্নাও! রুদ্রনীলের এই লুক দেখে হাসছে নেট দুনিয়া!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী? : নেতাজি সুভাষচন্দ্র বোস এর একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানেই দেখা গিয়েছে নেতাজি সুভাষচন্দ্র বসু খেতে বসেছেন। অন্বেষা এই ছবিটিকে ব্যাখ্যা করেছেন ভগবানের ভোগ নিবেদন হিসেবে। তিনি এই ছবিটি শেয়ার করে অত্যন্ত বিগলিত হয়েছেন। তিনি লিখেছেন, "ঠিক যেন ভগবান কে ভোগ নিবেদন করা হয়েছে। ‌ বাড়িতে দুর্গাপূজা দেখেছি ঠাকুরকে ভোগ নিবেদন করার পর কাপড় দিয়ে গার্ড করে দেওয়া হয় যাতে কেউ না দেখে। কিন্তু সরি ভগবান এই ছবি থেকে যেন চোখ সরাতে ইচ্ছা করছে না।"

আরও পড়ুন-   বড় খবর : দিদি নাম্বার ওয়ান থেকে সরে দাঁড়ালেন রচনা ব্যানার্জি, এবার থেকে সঞ্চালনা করবেন সুদীপা!

অভিনেত্রী চোখে সত্যিই এই ছবিটি হয়ে উঠেছে ভগবানকে ভোগ নিবেদন করার প্রতিরূপ। এই ছবিটি ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষ শেয়ার করে ফেলেছেন।  এবার এই ছবিটি শেয়ার করে নেতাজি সুভাষচন্দ্র বসুর উদ্দেশ্যে প্রণাম জানিয়েছেন অভিনেত্রী অন্বেষা। অন্বেষার অনুরাগীরাও কমেন্ট (COMMENT) বক্সে তাদের শ্রদ্ধা জ্ঞাপন করেছেন বাংলার বীর সন্তান সুভাষচন্দ্র বোসের প্রতি।

এক অনুরাগী লিখেছেন , "ছবিটা দেখলে সত্যিই শ্রদ্ধায় মাথা নত হয়ে যায়। এমনই একটি ছবি যার দিকে বারবার তাকিয়ে থাকতে ইচ্ছা করে।" বর্তমানে 'এই পথ যদি না শেষ হয়' সিরিয়ালে (SERIAL) জনপ্রিয় চরিত্র ঊর্মির ভূমিকায় অভিনয় করছেন অন্বেষা হাজরা । ইতিমধ্যেই তাঁর অভিনয় তুমুল জনপ্রিয়তা পেয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন