আকাশ বার্তা
Next Prev

মেয়ে অন্বেষার পোস্ট করা ছবিতে অশালীন কুমন্তব্য! সোশ্যাল মিডিয়াতে এই প্রকাশ্যে মোক্ষম জবাব দিলেন স্বস্তিকা!

মেয়ের ছবিতে কুমন্তব্যের জেরে প্রকাশ্যেই যুবককে ধুয়ে দিলেন স্বস্তিকা!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : টলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (AWASTIKA MUKHERJEE)। মুখের উপর স্পষ্ট কথা প্রথম থেকেই তিনি বলে আসছেন। যেকোনো অন্যায়ের প্রতিবাদ তিনি সোচ্চার কণ্ঠে করে থাকেন। সোশ্যাল মিডিয়াতেও (SOCIAL MEDIA)  যদি তাকে অশ্লীল মন্তব্য করা হয় তিনি সাথে সাথে তার জবাব দিয়ে দেন। এহেন এমনটাই ঘটনা ঘটেছে তার মেয়ের সাথে। স্বস্তিকার মেয়ে অন্বেষার (ANNWESHA) ছবিতে অশালীন মন্তব্য করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সাথে সাথেই রীতিমতো মোক্ষম উত্তর দিয়েছেন স্বস্তিকা। বর্তমানে চার বছর পর বিখ্যাত টিভি সঞ্চালক তথা অভিনেতা মীরের (MEER) সাথে বড় পর্দায় অভিনয় করতে চলেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এই ছবির নাম 'বিজয়ার পরে' । শ্রী দাসের পরিচালনায় এই ছবিতে অভিনয় করবেন দীপঙ্কর দে এবং মমতা শংকর, ঋতব্রত মুখোপাধ্যায়, খেয়া চট্টোপাধ্যায় প্রভৃতি অভিনেতা এবং অভিনেত্রীরা। 

আরও পড়ুন-  টলিউডের জনপ্রিয় অভিনেত্রী অরুণিমা ঘোষকে ধর্ষণের হুমকি দিয়ে বাড়িতে গেলেন যুবক, গ্রেফতার অভিযুক্ত!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মন্তব্যের মোক্ষম জবাব স্বস্তিকার : ডিসেম্বর (DECEMBER) মাসে অভিনেত্রীর জন্মদিনের আগে সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছিলেন যে, জন্মদিনে পথ কুকুরদের জন্য একটি বিশেষ উদ্যোগ নিতে চলেছেন তিনি। তিনি জানিয়েছিলেন বেশ কিছু পোষাক অনলাইনে (ONLINE) বিক্রি করবেন তিনি যা অর্থ পাবেন তা একটি স্বেচ্ছাসেবী সংস্থা কে প্রদান করবেন। এবং সেই স্বেচ্ছাসেবী সংস্থা স্বস্তিকার এই অর্থ পথ কুকুরদের সাহায্যের জন্য খরচ করবে ।

অভিনেত্রীর মেয়ে অন্বেষা মায়ের এই উদ্যোগে  অংশগ্রহণ করেন। নিজের পোশাক পোস্ট (POST) করেন অন্বেষা। অভিনেত্রী এই পোশাকের দাম মেনশন (MENTION) করে দেন। তখনই এক বাংলাদেশী নেটিজেন অন্বেষার এই ছবিতে লেখেন, "১৯০০ টাকায় মেয়েসহ পেয়ে যাব দিদি?" জঘন্য এই মন্তব্যের মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা।


আরও পড়ুন-   ‘ফাইট ঐন্দ্রিলা ফাইট’, প্রেমিক সব্যসাচীকে পাশে পেয়ে মারণরোগ ক্যানসারকে জয় করলেন ঐন্দ্রিলা!

তিনি পাল্টা লেখেন, "বাংলাদেশে ১৯০০ টাকায় কি মেয়ে বিক্রি হয় ? তোমরা কি কিনে থাকো আবার বিক্রিও করো ? আবার সেটা সোশ্যাল মিডিয়ায় ফলাও করে বলছো ? খুবই মজাদার ব্যাপার।" এরপরেও নিজের পোশাক এবং গয়না সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা। জানা গিয়েছে এখনো পর্যন্ত বেশ কয়েকজন তার এই পোশাক এবং গয়না কিনেছেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন