আকাশ বার্তা
Next Prev

কন্যা রাশিতে প্রবেশ করলে বক্রি বুধ, আগামী ১৬ দিন একটু সাবধানে থাকুন এই ৩ রাশি

আগামী ১৬ দিন একটু সাবধানে থাকুন এই ৩ রাশি, কন্যা রাশিতে প্রবেশ বক্রি বুধের!

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী সম্প্রতি বেশকিছু রাশির ভাগ্য পরিবর্তন হতে চলেছে। যদি আপনি এই রাশিফল এর অন্তর্গত হয়ে থাকেন তাহলে খুব শীঘ্রই আপনার জীবনেও পরিবর্তন সাধিত হতে চলেছে। যারা জ্যোতিষ শাস্ত্রে বিশ্বাসী তারা সকলেই জানেন মানুষের জীবনে এর প্রভাব কতখানি। গ্রহ-নক্ষত্রের প্রভাব মানুষের জীবনকে অনেক দূর পর্যন্ত নিয়ে যেতে সাহায্য করে। আবার গ্রহের খারাপ অবস্থান মানুষের জীবনে অনেক বিপদ ডেকে আনে। যদিও এই বিপদ থেকে উদ্ধারের বেশ কিছু উপায় রয়েছে। তবে সেগুলি অবশ্যই সঠিক ভাবে পালন করা প্রয়োজন। গণনা অনুযায়ী সম্প্রতি বুধের রাশি পরিবর্তন হতে চলেছে। এই রাশি পরিবর্তনের ফলে অন্যান্য কিছু রাশির উপর লাভ দেখা দেবে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

 বুধের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির লাভ হতে চলেছে? 

জ্যোতিষশাস্ত্রের গণনা বলছে যে,২৭ সেপ্টেম্বর থেকে তুলা রাশিতে বক্রি গতিতে হাঁটছে বুধ। এরপর আজ থেকেই বুধ গ্রহ তুলা রাশি থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে। অক্টোবরের 18 তারিখ পর্যন্ত এই রাশিতে বিরাজমান থাকবে বুধ গ্রহ। এই রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির অত্যন্ত লাভ হতে চলেছে। তবে অনেক রাশিই সমস্যায় পড়তে পারে।

আরও পড়ুন - জীবনে শনির দশা লেগেছে? কিভাবে বুঝবেন? এই নিয়মটি মানলেই ধীরে ধীরে কেটে যায় শনির দশা

এই রাশিগুলির প্রথম স্থানে রয়েছে কর্কট রাশি। কর্কট রাশির চতুর্থ স্থানে গোচর করছে বুধ। বুধের রাশি পরিবর্তন কর্কট রাশির জন্য অনুকূল নয়। এই সময় এই রাশির জাতক-জাতিকারা একাকীত্ব অনুভব করবেন। জাতক জাতিকাদের কর্ম ক্ষেত্রে সমস্যার সৃষ্টি হতে পারে। পাশাপাশি মানসিক অবসাদ দেখা দিতে পারে।

এরপরে আমরা বলব বৃশ্চিক রাশির কথা। এই রাশির দ্বাদশ স্থানে গোচর করছে বুধ। এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক লেনদেন করা থেকে যতটা সম্ভব বিরত থাকা উচিত। আর্থিক বিষয়ে সাবধানতা অবলম্বন না করলে অত্যন্ত ক্ষতি হতে পারে। এছাড়াও এই রাশির জাতক-জাতিকাদের স্বাস্থ্য বিষয়ে সর্তকতা অবলম্বন করা উচিত। ছোটখাটো কোনো শারীরিক রোগব্যাধিতে অসুস্থতা অনুভব করতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের সহায়তা নেবেন যাতে রোগ শরীরে বাসা বাধে না পারে।

আরও পড়ুন - তুলসী তলায় জল দেওয়ার সময় পড়ুন এই ছোট্ট মন্ত্রটি, সুখ শান্তি বা অর্থের কখনো অভাব থাকবে না আপনার গৃহে!

সর্বশেষ আমরা বলব মীন রাশির কথা। এই রাশির ক্ষেত্রে অষ্টম স্থানে গোচর করছে বুধ গ্রহ। যার ফলস্বরুপ লাভ-ক্ষতি এবং মৃত্যু সংক্রান্ত প্রভাব দেখা দিতে পারে।অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু হলেও এই সময় তাকে নিজের কোনো গোপন কথা সম্পর্কে বলবেন না। বন্ধু বিশ্বাসঘাতকতা করতে পারে বা ক্ষতি হতে পারে। মায়েদের স্বাস্থ্যহানির আশঙ্কা রয়েছে। পরিবারে অশান্তি সৃষ্টির সম্ভাবনা দেখা দেবে। যতটা সম্ভব শান্ত থাকার চেষ্টা করুন। দাম্পত্য জীবন খুব একটা সুখকর হবে না।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন