আকাশ বার্তা
Next Prev

রান্নার গ্যাসের সিলিন্ডার এভাবে বুক করলে ছাড় পাবেন প্রচুর টাকা, জানুন পদ্ধতি

এই গোপন ট্রিকস অনেকেই জানেনা, এভাবে রান্নার গ্যাস বুক করলে অনেক কম টাকায় বুক করতে পারবেন রান্নার গ্যাস সিলিন্ডার

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বিগত কয়েকবছর ধরেই নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির জেরে নাজেহাল সাধারন মানুষ। এমনিতেই বিগত দুই বছর ধরে চলা করোনা ভাইরাসের দাপটে কাজ হারিয়ে বেকার হয়েছে বহু মানুষ। অনেকের আবার কাজ থাকলেও কমেছে বেতন। এহেন পরিস্থিতিতে শাক, সবজি থেকে শুরু করে রান্নার গ্যাসের দাম রীতিমতো চিন্তায় ফেলেছে সাধারন মানুষকে। বর্তমানে প্রায় বেশীর ভাগ মানুষই রান্নার গ্যাস ব্যবহার করে থাকেন। আজ সেই গ্যাসের দামই প্রায় ১০০০ ছুঁতে চলেছে। তবে এবার গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে সাধারন মানুষের কথা ভেবে দুর্দান্ত একটি অফার নিয়ে এলো পেটিএম। চলুন জেনে নেওয়া যাক সেই অফার টি সম্পর্কে।

আরও পড়ুন-  মোবাইল নাম্বার লিঙ্ক করা আধার কার্ড থাকলেই বাড়িতে বসে ইনকাম করতে পারবেন টাকা, রোজগারের নয়া দিশা দেখলো অনেকেই!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কিভাবে পাবেন ক্যাশব্যাক - রান্নার গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে এই ক্যাশব্যাক সুবিধাটি পেতে হলে প্রথমেই আপনাকে পেটিএম আ্যপ টি ইন্সটল করতে হবে। এই আ্যপটি প্লে স্টোর বা আ্যপেল স্টোরেও পেয়ে যাবেন। সেখান থেকে ডাউনলোড করে ফোনে ইন্সটল করে নিন। এর পর নিজের ফোন নাম্বার দিয়ে পেটিএম এ রেজিস্টার করে সেটিকে KYC করিয়ে নিতে পারেন। এর পরে পেটিএম টি ওপেন করলেই সেখানে Show more বলে একটি অপশন দেখতে পাবেন। 

রান্নার গ্যাস বুকিংয়ে পেটিএমের অফার - ইতিমধ্যেই পেটিএম এর তরফ থেকে এই মহা ক্যাশব্যাক অফার টি চালু করে দেওয়া হয়েছে। যেখানে বলা হয়েছে পেটিএম এর মাধ্যমে মোট ৩ টি রান্নার গ্যাস বুকিং করলে গ্রাহক পেয়ে যেতে পারেন ২৭০০ টাকা ক্যাশব্যাক। পেটিএম এর তরফ থেকে এই অফারের সময়সীমা না জানানো হলেও নতুন ও পুরাতন পেটিএম ব্যবহারকারী সমস্ত গ্রাহকই এই অফারের সুবিধা পাবে বলেই জানানো হয়েছে। তবে এইচপি, ইন্ডেন এবং ভারত বিপণন সংস্থার সিলিন্ডার গুলিই শুধু বুক করা যাবে পেটিএম থেকে।

আরও পড়ুন-  গ্রাহকদের সুবিধার্থে ইন্টারনেট ছাড়াই এবার থেকে করা যাবে টাকার লেনদেন! নতুন ঘোষণা RBI -এর!

সেটিতে ক্লিক করলেই অনেককটি অপশন চলে আসবে। সেখান থেকে Book a cylinder অপশনটিতে ক্লিক করলেই একটি নতুন পেজ ওপেন হবে। সেখান থেকে আপনি যে গ্যাস বিপণন সংস্থার থেকে গ্যাস নিয়ে থাকেন সেটি সিলেক্ট করে রেজিস্টার করুন।এবং গ্যাস বুকিং করুন তাহলেই আপনার গ্যাস বুকিং পক্রিয়া সম্পন্ন হবে। গ্যাস বুকিং পক্রিয়া সম্পন্ন হলেই পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে আপনি পেয়ে যাবেন একটি স্ক্র্যাচ কার্ড। জেইটি মূলত ক্যাশব্যাক দেয়। তবে মাথায় রাখতে হবে স্ক্র্যাচ কার্ড পাওয়ার ৭ দিনের মধ্যেই সেটি ব্যবহার করতে হবে। নচেৎ এর মেয়াদ শেষ হয়ে যাবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন