আকাশ বার্তা
Next Prev

'তৃণমূলের সম্পূর্ণ খেলা বিগড়ে দেবো",- তৃনমুলকে জোর ঝটকা দিয়ে বলল শিবসেনা

'তৃণমূলের সম্পূর্ণ খেলা বিগড়ে দেবো",- তৃনমুলকে জোর ঝটকা দিয়ে বলল শিবসেনা

আকাশবার্তা অনলাইন ডেস্ক: রাজ্যে বিধানসভা ভোট সমাপ্ত হতেই সকলের চোখ এখন লোকসভা ভোটের দিকে। আগামী ২০২৪ লোকসভা ভোটে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কাকে দাড় করানো সঠিক হবে সেই নিয়ে এখনও সহমত হতে পারেনি বিরোধী দল । এদিকে নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে দাড় করানোর জন্য মরিয়া হয়ে কাজ করছেন মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূল কংগ্রেস। কিন্তু এবার তৃণমূলের বিরুদ্ধে দাঁড়িয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসক শিবসেনা‌। শিবসেনা সমর্থন জানিয়েছে রাহুল গান্ধীকে।

আরও পড়ুন - বড় ঘোষণা কেন্দ্রের!৭৫ হাজার বাড়ি বিতরণ, কাদের নাম রয়েছে এই তালিকায়?

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি বলল শিবসেনা: একদিকে শিবসেনা সমর্থন করেছে রাহুল গান্ধীকে।অন্যদিকে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়াল সমর্থন জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। মহারাষ্ট্রের শাসক দল শিবসেনা তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বলেছেন," তৃণমূল কংগ্রেস এবং আম আদমি পার্টির মত দল খেলা খারাপ করাদের মধ্যে পরে। এরা বিজেপিকে সাহায্য করবে।" আর এই মন্তব্য করা হয়েছে শিবসেনার মুখপাত্র সামনার একটি লেখনীতে।

আরও পড়ুন - এই কয়েকটি গুরুত্বপূর্ণ স্টেশনের জন্য রেলের টিকিটের দাম বাড়ালো ভারতীয় রেল, এক নজরে দেখুন তালিকা

কংগ্রেসের সাথে শিবসেনা: ২০২৪ লোকসভা নির্বাচনে কংগ্রেসকে নিজের সমর্থন জানিয়ে শিবসেনা তুলনা করেছে বর্তমানে কংগ্রেসের মহাসচিব প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর। শিবসেনা লিখেছে, "লখিমপুর হিংসার মামলাকে ধামাচাপা দেওয়ার সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে দিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। আর ওনার সমস্ত কাজ প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর মতোই।"আবার তারা একথাও স্বীকার করেছে যে, রাহুল গান্ধী হলেন একমাত্র মুখ যে দিল্লির সরকার অর্থাৎ মোদি সরকারের বিরুদ্ধে লড়ার ক্ষমতা রাখেন। অর্থাৎ মোদিজির বিরুদ্ধে শক্তিশালী মুখ হতে পারেন রাহুল গান্ধী।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন