আকাশ বার্তা
Next Prev

'রোশনের সঙ্গে আর সংসার করতে পারছি না',- ডিভোর্স চেয়ে আজই আদালতের দ্বারস্থ শ্রাবন্তী

টিকলোনা তৃতীয় বিয়েও! ডিভোর্স চেয়ে আজই আদালতের দ্বারস্থ শ্রাবন্তী!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : বিগত দীর্ঘ সময় ধরেই শ্রাবন্তী এবং তার তৃতীয় স্বামী রোশন সিং এর ভগ্ন সংসারের চিত্র সকলের সামনে উন্মুক্ত হয়ে পড়েছে। গত বছর দুর্গা পুজোর পর থেকেই আলাদা থাকতে শুরু করেছেন এই তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতেই একে অপরকে আনফলো করে দিয়েছেন তারা।এমনকি বেশ কয়েকবার শ্রাবন্তীর চরিত্রকে কেন্দ্র করে রোশন সিং কে নানান ধরনের প্রশ্ন তুলতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।সম্প্রতি কিছুদিন আগেই শ্রাবন্তীর চতুর্থবার প্রেম সম্পর্কে জড়িয়ে আসার খবর সকলের সামনে এসেছে। এমতাবস্থায় শেষ পর্যন্ত রোশনের সঙ্গে সমস্ত সম্পর্ক চুকিয়ে ফেলতে আদালতের দ্বারস্থ হলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।উল্লেখ্য বর্তমানে বেকারির ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে সম্পর্কে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরো পড়ুন -   মদনের বায়োপিকে গান গাইবার গুরুদায়িত্ব পেলেন নচিকেতা!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

 শ্রাবন্তী এবং রোশানের সম্পর্কের সমীকরণ! : প্রথমবার পরিচালক রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এই বিয়ে থেকে তার একটি পুত্রসন্তান অভিমুন্য ওরফে ঝিনুকের জন্ম হয়। পরবর্তী সময়ে পরকীয়া সম্পর্কের অভিযোগ এনে এই বিয়ে থেকে অব্যাহতি নেন শ্রাবন্তী। এরপর 2016 সালে উঠতি মডেল কৃষন ব্রজকে বিয়ে করেন নায়িকা। তবে এই সম্পর্ক বছরখানেকের বেশি টিকে থাকতে পারেনি। দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদের পর আবারও 2019 সালে রোশন সিং কে বিয়ে করেন তিনি। বেশ সুখেই তৃতীয় স্বামীর সাথে সংসার করছিলেন অভিনেত্রী।কিন্তু আচমকাই গত বছর পুজোর সময় থেকে তাদের দুজনের বাড়ির ছাদ আলাদা হয়ে যায়।সোশ্যাল মিডিয়ায় নিজের নামের পাশ থেকে সিং পদবিটিও সরিয়ে ফেলেন শ্রাবন্তী। এরপরই কিছুদিন আগে জানা যায় আবারো চতুর্থবার প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েছেন তিনি।

আরো পড়ুন -  "সে অনেককককক দিন আগের কথা, বাবুল তখন সবার প্রিয় ছিলেন..",- বাবুলকে নিয়ে মজায় মজলেন মীর

কি চাইছেন রোশন সিং? : জানিয়ে রাখি আদালতের দ্বারস্থ হয়ে বধু ফিরিয়ে আনার মামলা করেছিলেন রোশান সিং। মামলাটি আদালতে গৃহীত হলেও শ্রাবন্তী এই বিষয়ে কোনো প্রতি উত্তর দেননি। ১৬ সেপ্টেম্বর আদালতে দু’পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল। সে দিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।সূত্রের খবর অনুযায়ী জানা গিয়েছে সেই উত্তরে রোশন সিং এর কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনকি খোরপোষ হিসেবে রোশনের থেকে বেশ কিছু টাকাও দাবি করেছেন অভিনেত্রী।সব মিলিয়ে বলা যায় রোশন সিং শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্ককে আরেকবার সুযোগ দিতে চাইলেও এই ব্যাপারে একেবারেই কোনরকম ইচ্ছে নেই অভিনেত্রীর। তাই সম্ভবত এই বছরের শেষের দিকের মধ্যেই এই তারকা দম্পতির সম্পর্কের ইতি ঘটতে চলেছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন