আকাশ বার্তা
Next Prev

'কম বয়সী ছেলেদের খেয়েছি, স্বাদটাই আলাদা',- ফেক নিউজের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা মিত্র!

‘আমি কি নরখাদক?’ ফেক নিউজের বিরুদ্ধে গর্জে উঠলেন শ্রীলেখা, দেখুন তার পোস্ট

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বর্তমানে মানুষের মধ্যে অন্যতম জনপ্রিয় একটি মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যেই প্রায় সকল মানুষের কাছেই যেমন পৌঁছে গিয়েছে স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ ঠিক তেমনই ব্যবহার বেড়েছে সোশ্যাল মিডিয়ার। বর্তমানে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বিভিন্ন খবর থেকে বিভিন্ন ব্যক্তির নাচ, গান সহ বিভিন্ন ট্যালেন্ট এর ভিডিও ভাইরাল হয় এবং জনপ্রিয়তা পায় মানুষ।

তবে সোশ্যাল মিডিয়ায় যে সব খবর সঠিক থাকে এমনটা নয়।বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় এমন অনেক খবরই দেখা যায় যেগুলি মূলত ফেক নিউজ। তবে সেটা হয়তো বোঝেনা অনেকেই যার জেরে তারা সেই খবর বিশ্বাস করে নেয়। সম্প্রতি এরকমই একটি ঘটনার বিরুদ্ধে গর্জে উঠলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

আরও পড়ুন -জিমে দারুণ হট লুকে শ্রাবন্তী, ছবি ছাড়তেই নোংরা মন্তব্যে ভরলো কমেন্ট বক্স!

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ঘটনার সূত্রপাত - বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই দেখা যায় বেশ কিছু নতুন গজিয়ে ওঠা সংবাদ মাধ্যম। তবে সেই সব সংবাদ মধ্যমগুলির বেশীরভাগ ক্ষেত্রেই দেখা যায় শুধু মাত্র মানুষের আকর্ষণ পাওয়ার জন্য সেলিব্রিটিদের নিয়ে নানা মুখরোচক খবর দিতে। এক্ষেত্রে সেই খবর অনেকে পরে বিশ্বাস করলেও দেখা যায় আদৌ সেরকম কিছুই বলেননি বা করেননি সেই স্টারেরা।

আরও পড়ুন -ইউটিউবে পাঁচ বছরে ৫৪টি ভিডিও আপলোড করে আয় হল মাত্র ২৫০০ টাকা : আক্ষেপ রূপঙ্করের!

এবার সেরকমই একটি ঘটনা ঘটলো অভিনেত্রী শ্রীলেখা মিত্রের সাথে। বরাবরই সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে শ্রীলেখা মিত্র কে নিয়ে নানা মুখরোচক খবর দিতে। সম্প্রতি সেরকমই একটি খবর দেওয়া হয় মিডিয়া গসিপ 24 নামক একটি সাইট থেকে। যেখানে কার্যত শ্রীলেখা মিত্রকে নিয়ে একটি কুরুচিকর মন্তব্য করা হয়। যদিও সেরকম কোন কথা শ্রীলেখা মিত্র কোনদিন ও বলেন ই নি। আর যার জেরেই এবার চটলেন শ্রীলেখা। 


আরও পড়ুন -‘বুড়ো বয়সে ন্যাকামি দেখতে চাই না’! দিদি নং ১ এ রচনার পরিবর্তে সুদীপাকে দেখতে চান না দর্শকরা

শ্রীলেখার ফেসবুক পোস্ট - অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় থাকেন এবিং বিভিন্ন বিষয় নিয়ে তাকে মতামত দিতেও দেখা যায়। যার জেরে প্রায়শই দেখা যায় তার বক্তব্য ঘিরে বিতর্কের সৃষ্টি হতে। তবে সেরকম ভাবে কোনদিন ই তাকে খুব বেশী প্রতিক্রিয়া দেখাতে দেখা যায়না। তবে সম্প্রতি ঘটে যাওয়া ঘটনাটি তে তিনি যে রীতিমতো ক্ষুব্ধ তা বোঝা যায় তার ফেসবুক পোস্ট দেখেই। 

এদিন অভিনেত্রী তার নিজস্ব ফেসবুক প্রোফাইল থেকে সেই কুরুচিপূর্ণ খবর টি শেয়ার করে তার ক্যাপশনে তিনি লেখেন, "এরকম কথা কেউ কি করে বলতে পারে?যার অর্থ আমি কি নরখাদক হয়ে গেছি..আর পারিনা এই সমস্ত পোর্টালগুলিকে নিয়ে। ওয়ার্নিং দিয়ে রাখছি যারা এই ধরনের পোস্ট করছেন বা কমেন্ট শেয়ার করেছেন। সমস্ত টা নোট করে রাখছি। এবার লিগ্যাল ব্যবস্থা নেব। এবার আমার থেকে সাবধান থাকুন।"

আরও পড়ুন -বড় খবর : ভাঙছে যশ-নুসরতের ঘর, নুসরতের পোস্ট ঘিরে জোড় জল্পনা, পাল্টা দিলেন যশও, দেখুন

এর পাশাপাশি শ্রীলেখা মিত্র তার সমস্ত অনুরাগীদের কাছে অনুরোধ জানিয়েছেন এরকম কোন কুমন্তব্যযুক্ত পোষ্ট দেখলে তখনই সেই সমস্ত খবরগুলো বা তথ্যগুলিতে রিপোর্ট মারার। যদিও একজন মানুষ যেই কথা কোন দিন ও বলেনি নি সেরকম খবর তার নামেই প্রচার করা যে শুধু অযৌক্তিক ই নয় তা যে আইনত অপরাধ ও বটে সেকথাও মনে করিয়ে দিয়েছেন তিনি।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন