আকাশ বার্তা
Next Prev

মমতার পাশে আছি, দেখা করতে এসে মমতার পাশে থাকার আশ্বাস দিলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী

মমতার পাশে আছি, দেখা করতে এসে মমতার পাশে থাকার আশ্বাস দিলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী

আকাশবার্তা অনলাইন ডেস্ক-প্রধানমন্ত্রীর সঙ্গে বাংলার মুখ্যমন্ত্রীর বৈঠকের সামান্য কিছু সময় আগেই দলবদল এর জল্পনা আরো বাড়িয়ে দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। প্রসঙ্গত দীর্ঘ সময় ধরে এই বিজেপি সাংসদ এর সাথে দলের সম্পর্ক অনেকটাই দুর্বল হয়ে পড়েছে।

মাসখানেক আগেই বিজেপির সর্বভারতীয় কর্মসমিতি থেকে সরিয়ে দেওয়া হয়েছে এই প্রবীণ নেতাকে। তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার এই সাক্ষাৎ রাজনৈতিক মহলে বেশ ভাবনার সৃষ্টি করেছে। যদিও সোজাসুজি তৃণমূলে যোগদান করার কোন রকম কথা বলেননি স্বামী।তবে নিজের বক্তব্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্রমাগত প্রশংসা করে গিয়েছেন তিনি।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

সুব্রহ্মণ্যম স্বামীর বক্তব্য:প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে বাংলার মুখ্যমন্ত্রীর বৈঠকের ঠিক আগেই এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে এই বিজেপি সাংসদ বলেন,"মমতার পাশেই আছি। আলাদাভাবে দলবদল করার কোন প্রয়োজন নেই"। স্পষ্টভাবে দলবদল এর কথা না বললেও তিনি যে খুব শীঘ্রই তৃণমূল কংগ্রেসে যোগদান করতে পারেন এমনটাই মনে করছে রাজনৈতিক মহল।কারণ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কেন্দ্রের বিবাদ চলাকালীন মুখ্যমন্ত্রী কেই সমর্থন করেছেন তিনি।

আরও পড়ুন- এলো শেষ আপডেট, এই কাজ না করলে বন্ধ হয়ে যাবে আপনার রেশন পাওয়া? হাইকোর্টে যা জানালো রাজ্য সরকার, জানুন


এদিকে গত সপ্তাহে দিল্লিতে তিন অবিজেপি নেতা তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। তারপর থেকেই স্বাভাবিকভাবে এমন অনেক নেতাদের নিয়ে জল্পনা তৈরি হয়েছে যাদের সঙ্গে নিজের দলের দূরত্ব প্রকট। সুব্রহ্মণ্যম স্বামীর এই বক্তব্যের মাধ্যমে তাই জল্পনা তৈরিতে একেবারেই দেরি হয়নি।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন