আকাশ বার্তা
Next Prev

কন্যা সন্তান হওয়ায় হাসপাতালেই ২১ বছর বয়সী স্ত্রী ও সদ্যোজাতকে রেখে পালালেন স্বামী!

শেষমেষ সদ্যোজাত ও যুবতীর ঠাঁই হলো হোমে!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : কন্যাসন্তানের জন্ম দেয়ায় স্ত্রীকে বেসরকারি হাসপাতালে ফেলে পালিয়ে গেলেন স্বামী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মালদহের একটি বেসরকারি হাসপাতালে। ‌ 22 দিন বেসরকারি হাসপাতালে থাকার পর মালদা জেলা পুলিশের তৎপরতায় ওই শিশু কন্যা এবং তার মাকে একটি হোমে রেখে দেওয়া হয়েছে। স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই বধু। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি ঘটনা ঘটেছে? : জানা গিয়েছে ওই গৃহবধূর নাম হলো পূজা মার্ডি। তার বয়স প্রায় 21 বছর। পলাতক স্বামীর নাম হল সুরজ বেসরা। পেশায় শ্রমিক সুরজের বাড়ি হল বালুরঘাটের মঙ্গলপুর গ্রামে। এক বছর আগে প্রেম করে বিয়ে হয়েছিল তাদের। গত 12 ই নভেম্বর প্রসব যন্ত্রণা নিয়ে মালদহের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় পূজাকে। ওই দিন তিনি এক কন্যাসন্তানের জন্ম দেন। কিন্তু কন্যা সন্তানের জন্ম দেওয়ার পর থেকেই তার শ্বশুরবাড়ির কেউ দেখা করতে আসেননি গৃহবধূর সাথে। ‌

আরও পড়ুন-  'তুমি এইভাবে অভিনয় কেন করলে',- বৌদির উদ্দেশ্যে চিঠি লিখে প্রাণ দিলেন পশ্চিম মেদিনীপুরের জগন্নাথ!

22 দিন ধরে ওই বেসরকারি হাসপাতালেই ছিলেন ওই গৃহবধূ। ‌ এর পরেই হাসপাতাল কর্তৃপক্ষকে ওই গৃহবধূ জানান যে তার স্বামী এবং তার শ্বশুরবাড়ির লোকজন চেয়েছিলেন' পুত্র সন্তান হোক। কিন্তু কন্যা সন্তান হওয়ায় তারা এই সন্তানকে নেবে না বলে হাসপাতলে ওই গৃহবধূকে ফেলে চলে গিয়েছেন। ‌ মহিলা কিছুটা অসুস্থ ছিলেন বলে জানা গিয়েছে। এরপর ওই বেসরকারি হাসপাতাল কতৃপক্ষ 22 দিন ধরে ওই মহিলার চিকিতসা করেছে।

আরও পড়ুন-   বেসরকারি হোমে সদ্যোজাত শিশুদের যৌন হেনস্তার অভিযোগ, হাওড়ায় গ্রেফতার প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে

তারপর মালদহ জেলা পুলিশ সুপারকে  এই বিষয়টি জানান হাসপাতাল কর্তৃপক্ষ। অবশেষে মালদা পুলিশের উদ্যোগে ওই মহিলা এবং তার সদ্যোজাত কন্যা সন্তানকে হোমে পাঠিয়ে দেওয়া হয়েছে। ওই মহিলার স্বামীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন