আকাশ বার্তা
Next Prev

সপ্তমীর মধ্যেই বিষাদের সুর হাওড়ায়, কলাবউ স্নান করাতে গিয়ে জলে ডুবে মৃত্যু পুরোহিতের

মৃতের নাম সমর চক্রবর্তী, বয়স 45 বছর। স্থানীয় বড়গাছিয়া নবোদয় ক্লাবের পুজোর জন্য নবপত্রিকা স্নান করাতে গিয়েছিলেন এই পুরোহিত।

আকাশবার্তা অনলাইন ডেস্ক: করোনা আবহে এই নিয়ে দ্বিতীয় বার পুজোর আনন্দে মেতে উঠেছে সম্পূর্ণ বাংলা। পরিস্থিতি যাই হোক না কেন মানুষের আনন্দের কোন রকম কমতি লক্ষ্য করা যাচ্ছে না।প্রতিটি মণ্ডপে মণ্ডপে দর্শনার্থীদের ভিড় কচিকাঁচাদের হৈ-হুল্লোড় লক্ষ্য করা যাচ্ছে।এমতাবস্থায় উৎসবের পরিবেশেই বিষাদের সুর ঘনিয়ে এলো। নবপত্রিকা স্নান করাতে গিয়ে জলে ডুবে মারা গেলেন এক পুরোহিত। ঘটনাস্থল উলুবেড়িয়ার রাঙ্গামাটি এলাকা। মৃতের নাম সমর চক্রবর্তী, বয়স 45 বছর। স্থানীয় বড়গাছিয়া নবোদয় ক্লাবের পুজোর জন্য নবপত্রিকা স্নান করাতে গিয়েছিলেন এই পুরোহিত।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

 কি ঘটেছিল ঘটনার সময়? জানা যায় পাড়ার লোকজনকে সঙ্গে করেই নবপত্রিকা স্নান করাতে গিয়েছিলেন ওই পুরোহিত। কিন্তু আচমকাই গঙ্গায় ঘট ডোবাতে গিয়ে পা পিছলে পড়ে যান তিনি। এর পরেই ঘটে বিপত্তি। সম্ভবত সাঁতার না জানার কারণে জলে ডুবে যান তিনি। সঙ্গে থাকা ব্যক্তিরা দ্রুত তাকে জল থেকে তোলার জন্য তৎপর হয়ে ওঠে। কিন্তু শেষরক্ষা হয়ে ওঠেনি। প্রথমে অচেতন হয়ে থাকলেও উলুবেরিয়া মহাকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই পুরোহিতকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

নবপত্রিকা স্নান এর শুরুতেই এই ধরনের ঘটনা ঘটে যাওয়ার কারণে স্থানীয় এলাকায় বিষাদের সুর ছড়িয়ে রয়েছে। শোকস্তব্ধ হয়ে রয়েছে গোটা এলাকাবাসি। প্রসঙ্গত দিন কয়েক আগেই ঘাটালে বন্যার জলে ডুবে এরকম ভাবেই এক পুরোহিতের মৃত্যু হয়েছিল। বন্যা পরিস্থিতি থাকার দরুন বাড়ি ফেরার সময় পা পিছলে জলে ভেসে গিয়েছিলেন ওই পুরোহিত। অনেক খোঁজাখুঁজির পর তাকে মৃত অবস্থায় জল থেকে উদ্ধার করা হয়।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন