আকাশ বার্তা
Next Prev

'উনি স্বার্থপর, বাবা হওয়ার কোনো অধিকার নেই',- বাবা শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে এবার মুখ খুললেন পুত্র ঋষি

বাবা শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে এবার মুখ খুললেন পুত্র ঋষি

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বর্তমানে নেটিজেনদের কাছে সমস্ত জুটিকে হার মানিয়ে চলতি পুজোর সেরা জুটি হয়ে উঠেছেন শোভন-বৈশাখী জুটি। বিগত বেশ কয়েক বছর ধরেই এই জুটি চর্চায় থেকেছেন। তবে সম্প্রতি এই জুটি সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল। কখনো রাজপথে ঘোড়ার গাড়ি চরে ঘুরতে তো কখনো আবার ম্যাচিং ড্রেস পরে ব্যালকনিতে পোজ দিতে দেখা গেছে তাদের। সম্প্রতি শোভনের চার পাশে ঘুরে ঘুরে মম চিত্তে গানে নেচে রীতিমতো সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা ছড়িয়ে দিয়েছেন। কটাক্ষের শিকার হয়েছেন অনেকেরই। এর পাশাপাশি বিগত বেশ কয়েক মাস আগেই তার নিজের বাড়ি বৈশাখীকে বিক্রি করে দেওয়ার ঘোষণাও করেন।ইতিমধ্যেই কার্যত বিরক্ত হয়ে এক ইউটিউবার তাদের উদ্দেশ্য করে প্যারোডি ভিডিও বানিয়ে ফেলেছে। এবার এই সমস্ত বিষয় নিয়েই মুখ খুললেন শোভন পুত্র ঋষি। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

শোভন পুত্রের বক্তব্য - এদিন শোভন চট্যপাধ্যায় এর প্রসঙ্গেই মুখ খুললেন পুত্র ঋষি চট্যপাধ্যায়। তিনি কার্যত তার বাবাকে স্বার্থপর বলেও সম্বোধন করলেন। যে প্রসঙ্গে তিনি বলেন, "উনি নিজেকে বাবা হওয়ার যোগ্য ভেবেছিলেন কিন্তু ওনার মনে,মাথায়,বিবেকে কোথাও বাবা হওয়ার কোন যোগ্যতায় নেই। এই মুহূর্তে শোভন চ্যাটার্জি শুধু নিজেকেই চেনেন। এক কথায় উনি একজন স্বার্থপর। এর বেশী আমার আর বলার কিছু নেই।" 

আরও পড়ুন - 'চার কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় নেই নুসরত, বাবুল',- কারণ বললেন বাবুল

এর পাশাপাশি শোভন- বৈশাখিকে খোঁচা মেরে তিনি বলেন, "আসলে ওদের কোন কাজ নেই। তার জন্যই নিজেরা নানান কান্ড করে মানুষের মাথা খাচ্ছে। পাশাপাশি ওদের জন্য আমাদের হ্যারাস হতে হচ্ছে। আমরা একটি সাধারন জীবন যাপন করি। আমার মা এমএলএ, আমি ব্যবসা করি আর বোন পড়াশোনা করছে। ওদের জন্য আমাদের জীবন ক্ষতিগ্রস্ত হচ্ছে। এবং আমরা মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছি।"

এর পরেই তিনি যোগ করেন,"আমরা একটি ভদ্র ফ্যামিলি তে বড়ো হয়েছি। যেটা শোভন বাবু নিজেও হয়েছে। কিন্তু সেখানে ছোটবেলা থেকেই আমাদের শেখানো হয়েছে মানুষকে সম্মান করতে। কাউকে অপ্রয়োজনে অপ্রস্তুত না করতে। কিন্তু শোভন বাবু এখন সেগুলি ভুলে গেছে। উল্টোপাল্টা ভাবে মূলত শহরের সমস্ত মানুষকেই বিরক্ত করছে তার সাথে আমাদেরও।"

শোভনের মানসিক অবস্থা প্রসঙ্গে পুত্রের বক্তব্য - এদিন তিনি কার্যত শোভনের মানসিক অবস্থা নিয়েও প্রশ্ন তুললেন। তিনি বলেন,"নিজে পাগল হয়ে যাচ্ছে বলে অন্যকেও পাগল করবে এটা তার পেশা না। তিনি তার ক্যারিয়ার অর্থাৎ রাজনীতির জন্য বাড়ি ছেড়েছিলেন। বলেছিলেন ক্যারিয়ারে ফোকাস করবে। তাহলে কলকাতার রাস্তায় জল জমেছে বা এত কিছু হচ্ছে সেখানে তার কি ভূমিকা?ক্যারিয়ারের দিক থেকেও তো জিরো পাচ্ছেন তিনি।"

আরও পড়ুন - তৃণমূলের প্রচারের তালিকায় নেই কেন বাবুল সুপ্রিয়র নাম? এবার মুখ খুললেন খোদ বাবুল সুপ্রিয়ই

এর পাশাপাশি বাড়ি বৈশাখিকে বিক্রি করা প্রসঙ্গে বলেন, "আমাদের দেশে একটা আইন আছে। কেউ একজন এসে বলবে আমি দুবছর ধরে ল নিয়ে রিসার্চ করেছি এই বাড়ি আমি কিনে নিয়েছে এসব কথা শোনার মতো সময় আমার নেই। এটা আমাদের পৈতৃক বাড়ি। শোভন বাবুর ও ল এর ডিগ্রি আছে। ওনার কাছে বই গুলি থাকলে নিয়মগুলি একটু দেখে নিতে বলবেন। নাকি ওই ডিগ্রি টাও ঢপ দিয়েছেন তা জানিনা।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন