আকাশ বার্তা
Next Prev

৬৭৭ বছর পর মহাযোগ! মকরে অবস্থান করবে বৃহস্পতি ও শনি গ্রহ, এই এই শুভ কাজ করুন

ভাগ্য ফেরাতে এই দিনে কিনুন এই জিনিসগুলি, খুলবে ভাগ্য

নিজস্ব প্রতিবেদন:-দীর্ঘ ৬৭৭ বছর পর পুনরায় সৃষ্টি হল আবার এই মহা সংযোগ। আর মাত্র হাতে গোনা কয়েকটা দিন তার পরেই শুরু হতে চলেছে বাঙালির অন্যতম উৎসব দীপাবলি বা কালিপুজো।  কালিপুজো কে কেন্দ্র করে মানুষের মধ্যে উচ্ছ্বাস ইতিমধ্যেই চোখে পড়ার মতন। আলোর রোশনাই মেতে উঠেছে প্রতিটি শহরের অলিগলি। এমতাবস্থায় অনেকে আবার কেনাকাটা করতে যথেষ্ট বেশি পছন্দ করেন । কারণ এই সময়কে কেনাকাটা করার জন্য শুভ সময় হিসেবে বিবেচিত করা হয়।

আরও পড়ুন-জানেন শনিদেবের দৃষ্টি পড়াতে কেনো শিব পুত্র গণেশের মস্তিস্ক আলাদা হয়ে গেছিলো? পড়ুন সেই কাহিনী

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

৬৭৭ বছর পর এই মহাসংযোগ:-জ্যোতিষশাস্ত্র মতে দীর্ঘ ৬৭৭ বছর পর সৃষ্টি হতে চলেছে এই বিরল মহাসংযোগ এবং এই সময়ে এই সমস্ত পণ্যগুলি কিনলে সংসারে সুখ শান্তি সমৃদ্ধি পুনরায় ফিরে আসবে এবং বৃদ্ধি পাবে।এই বছর ধনতেরাসের আগে ২৮ অক্টোবর, পুষ্য নক্ষত্রের বিশেষ যোগ। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দীর্ঘ ৬৭৭ বছর পর গুরু - পুষ্য নক্ষত্রের বিরল যোগ তৈরি হতে চলেছে এদিন।

অন্যদিকে অমৃত সিদ্ধি যোগের এবং সর্বার্থ সিদ্ধি যোগ এই মুহুর্তকে আরও শুভ করে তুলেছে।এমনটা বিশ্বাস করা হয় যে, শনির রাশিতে প্রাপ্ত শুভ ফল দীর্ঘকাল থাকে। জ্যোতিষীরা বলছেন যে পুষ্য নক্ষত্রে মকর রাশিতে শনি-বৃহস্পতির এমন সংমিশ্রণ হয়েছিল ৬৭৭ বছর আগে ৫ নভেম্বর, ১৩৪৪ সালে।

আরও পড়ুন-ধনতেরাসের শুভক্ষণ কখন, ধনতেরাসের দিন কি কিনবেন আর কোন জিনিস ভুলেও কিনবেন না, জানুন

বৃহস্পতি এবং শনি এক রাশিতে:-এই বছর, শনিও মকর রাশিতে আছে, যেটি আসলে শনিরই রাশিচক্র। মকর রাশিতে, শনি ও বৃহস্পতি উভয় গ্রহ একসঙ্গে থাকার কারণে এই গ্রহগুলিতে চন্দ্রের দৃষ্টিও রয়েছে, যার কারণে গজকেশরী যোগ তৈরি হয়েছে। চন্দ্র সম্পদের সূচনাকারী এবং বৃহস্পতির সঙ্গে মিলিত হওয়ার ফলে গজকেশরী যোগ মানুষের জন্য সৌভাগ্য নিয়ে আসে।

আরও পড়ুন-শুক্র ও বুধের রাশির বিশেষ পরিবর্তন, এই ৩ রাশির খারাপ সময় ধীরে ধীরে কাটবে, আসবে সুসময়

এই মহা সংযোগে কি কি কিনবেন:-

১)নতুন জামাকাপড়, শস্য, জুতো বা কোনও গুরুত্বপূর্ণ জিনিস আনতে পারেন। 

২)এই সময়ে অর্থ দান করাও খুব শুভ। 

৩)এই সময়  মহাদেব কে সন্তুষ্ট করতে পারলে আপনার সৌভাগ্য ফিরে আসবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন