আকাশ বার্তা
Next Prev

Airtel গ্রাহকদের জন্য দুর্দান্ত সস্তা রিচার্জ প্ল‍্যান, একদম ফ্রিতে পাবেন ইন্টারনেট, কলিং সুবিধা

Airtel গ্রাহকদের জন্য দুর্দান্ত সস্তা রিচার্জ প্ল‍্যান, জেনে নিন

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- টেলিকম বাজারে রিলায়েন্স জিওর যেমন আধিপত্য বিস্তার রয়েছে বহুদিন ধরে। ঠিক তেমনই এই প্রতিযোগিতায় পিছিয়ে নেই এয়ারটেল। বহু পুরনো টেলিকম সংস্থা এয়ারটেল রিলাইন্স জিও ভারতবর্ষের বাজারে আসার আগে ভোডাফোন এবং এয়ারটেল একচেটিয়া অধিকার স্থাপন করে রেখেছিল সেকথা আমরা প্রত্যেকেই জানি,

সেই অবস্থায় দাঁড়িয়ে এখন হয়তো তাদের বাজার কিছুটা খারাপ যাচ্ছে তবে একেবারে যে পিছিয়ে পড়েছে এমনটা ভাবার কোন কারণ নেই। কারণ এয়ারটেল তাদের গ্রাহকদের উদ্দেশ্যে 14 দিন থেকে শুরু করে 365 দিনের প্ল্যান ইতিমধ্যে জারি করে রেখেছে  তবে এক মাসের একটি সস্তার প্ল্যান রয়েছে এয়ারটেল এর কাছে এবং সেই প্ল্যানের মূল্য হচ্ছে 149 টাকা। আসুন জেনে নিই প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য

আরও পড়ুন - সেপ্টেম্বর মাসেই একসঙ্গে 22 লক্ষ একাউন্ট ব্যান করলো হোয়াটসঅ্যাপ! পরবর্তী লিস্টে আপনার নাম নেই তো? সাবধান হোন!

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

149 প্ল্যানের সুবিধা:

এয়ারটেলের এই প্ল‍্যানে সবচেয়ে কম ডেটা পাওয়া যায়। বৈধতা চলাকালীন মাত্র 2 জিবি ডেটা পাওয়া যায়। এতেও গ্রাহকদের 28 দিনের ভ‍্যালিডিটি দেওয়া হয়েছে। এই প্ল‍্যানে ফ্রি আনলিমিটেড কল এবং 300 SMS পাওয়া যায়। এছাড়া 1 মাসের জন্য Prime Video এর মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল, Free Hello tunes, Wynk Music এবং Airtel Xstream এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

আরও পড়ুন - Jio Phone Next : আজ থেকে বিক্রি শুরু হলো জিও ফোন নেক্সটের, কোথা থেকে কিনবেন জানুন

এয়ারটেলের সর্তকতা:

এই সাবস্ক্রিপশন ব্যাপারে এয়ারটেলের সিইও গোপাল বিট্টল লক্ষ লক্ষ গ্রাহকদেরকে ইমেইলের মাধ্যমে সতর্ক করেছেন। কারণ কিছু প্রতারক লক্ষ্য করা গেছে যারা কেওয়াইসি আপডেট এর নাম করে গ্রাহকদের কাছ থেকে গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় তথ্য হাতিয়ে নিচ্ছে। তাই এই ধরনের প্রতারক এদের কাছ থেকে বিরত থাকার জন্য এবং সাবধান হওয়ার জন্য গোপাল বিটল ইতিমধ্যে সর্তকতা জারি করেছেন। পাশাপাশি প্রতিটি গ্রাহকদের কে পাঠিয়েছে ইমেইল।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন