আকাশ বার্তা
Next Prev

'বিজেপিকে নয়, একমাত্র তৃণমূলকেই চায় গোয়া', বললেন এক সময় মমতার বিরুদ্ধে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করা নাফিসা আলি

একসময় মমতার বিরুদ্ধে ভোটে দাঁড়িয়েছিলেন, আজ তিনিই মমতার বড় ভক্ত

আকাশবার্তা অনলাইন ডেস্ক: গোয়ায় অবশ্যই সাফল্য হোক তৃণমূলের। এমনটাই বলেছেন প্রাক্তন মডেল-অভিনেত্রী তথা-রাজনীতিবিদ নাফিসা আলি। জনপ্রিয় গায়ক লাকি আলির স্ত্রী তিনি। এখনো তিনি কংগ্রেসের নেত্রী রয়েছেন। তা সত্ত্বেও তিনি গোয়ায় মমতাকেই দেখতে চাইছেন। গত শনিবার তৃণমূলের মুখপাত্র ডেরেক ও ব্রায়ানের সাথে সাক্ষাৎ করেছেন তিনি। এছাড়াও তাঁর স্বামী লাকি আলিও দেখা করেছেন ডেরেক ও'ব্রায়েন এর সাথে। ডেরেক-লাকি-নাফিসার এই সাক্ষাৎকে সৌজন্যমূলক বলে দাবি করা হলেও নাফিসা প্রকাশ্যেই তৃণমূলকে সমর্থন করেছেন। 

আরও পড়ুন -  'চার কেন্দ্রের উপনির্বাচনে তৃণমূলের তারকা প্রচারকদের তালিকায় নেই নুসরত, বাবুল',- কারণ বললেন বাবুল
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

নাফিসার রাজনৈতিক জীবন : কলকাতাতেই জন্ম হয়েছিলো নাফিসার। লা মার্টিনিয়র স্কুল থেকে পড়াশোনা করেন তিনি। কেমব্রিজ বিশ্ববিদ্যালয়েও পড়েছেন । ২০০৪ সালে তাকে দক্ষিণ কলকাতা লোকসভা আসনে প্রার্থী করেছিল কংগ্রেস। তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে পরাজিত হয়েছিলেন নাফিসা। ‌ তৎকালীন সময়ে মমতাকে কংগ্রেসে ফেরার আবেদন জানিয়েছিলেন নাফিসা। ২০০৯ সালে উত্তরপ্রদেশের রাজনৈতিক দল সমাজবাদী পার্টিতে যোগ দিয়ে লক্ষ্ণৌ থেকে প্রার্থী হয়ে পরাজিত হয়েছিলেন নাফিসা। তারপর আবার তিনি প্রত্যাবর্তন করেছেন কংগ্রেসে। এবার তিনি প্রকাশ্যে সমর্থন করেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সম্প্রতি ভবানীপুরের উপ নির্বাচনে মমতার জয়লাভের পর তাকে বেঙ্গল টাইগ্রেস বলে শুভেচ্ছা জানিয়েছেন নাফিসা। তিনি তৃণমূলের গোয়ায় ভোটের লড়াইয়ে সিদ্ধান্তকে যথেষ্ট স্বাগত জানিয়েছেন। 

আরও পড়ুন -  'পশ্চিমবঙ্গের নাম বদল করে হোক মমতা বঙ্গ',- মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে আর্জি জানালেন অধীর চৌধুরী!

কি বলেছেন নাফিসা আলি? : নাফিসা ডেরেকের সাথে সাক্ষাৎ করে বলেছেন , "আমি খুশি মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেস গোয়া নির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। গোয়ার উন্নয়নে যথেষ্ট নজর দেয়া প্রয়োজন এখানকার মানুষের এটা অধিকার।"  অর্থাৎ নাফিসা যে তৃণমূল কে প্রকাশ্যে সমর্থন করছেন এই বিষয়টি তাঁর বক্তব্য থেকে পরিষ্কার। নাফিসার সমর্থন পেয়ে যথেষ্ট উচ্ছ্বসিত তৃণমূল‌ও।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন