আকাশ বার্তা
Next Prev

"ত্রিপুরায় গিয়ে কর্নার থেকে গোল দেব", বিপ্লব দেবকে চ্যালেঞ্জ অনুব্রতর!

'বিপ্লব দেবের রাজ্যে তৃণমূলের ঝড় তুলব', হুংকার অনুব্রতর!

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বাংলায় বিরোধী শক্তিকে বিপুল ভোটে হারিয়ে এবার বিজেপি শাসিত রাজ্য গুলোকেই প্রধান টার্গেট করেছে তৃণমূল কংগ্রেস। তার মধ্যে প্রথম টার্গেট তারা করেছেন বাংলার সাথে বেশ মিল থাকা বিজেপি শাসিত বিপ্লব দেবের ত্রিপুরাকে। ইতি মধ্যেই ত্রিপুরায় নিজেদের অস্তিত্ব জানান দিতে অভিষেক ব্যানার্জী সহ বেশ কিছু নেতানেত্রী গিয়েছেন বা যাচ্ছেন ত্রিপুরা সফরে। ত্রিপুরা সফরে গিয়ে আক্রান্ত হয়েছেন অভিষেক ব্যানার্জী সহ তৃণমূলের বহু নেতা কর্মী। 

আরো পড়ুন - 'মমতার হাত ধরে সামনে হাঁটি, দিল্লি এবার হবে বাংলার ঘাঁটি',- দিদির জন্য ছড়া বানালেন দিদির কালারফুল মদন
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

তবে থেমে না থেকে সেখান থেকেই হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক। তিনি জানিয়েছেন ত্রিপুরায় তৃণমূলের শক্তি মজবুত করতে তারা বারবার এখানে আসবেন। ভয় দেখিয়ে তাদের দমানো যাবেনা। জানা গেছে সম্প্রতি অভিষেক ব্যানার্জীর নেতৃত্বে সেখানে বিশাল পদযাত্রার আয়োজনও করা হচ্ছে এবং ত্রিপুরা তৃণমূলকে শক্ত করতে বেশ কিছু বিজেপির বিক্ষুব্ধ বিধায়কও যোগ দিতে পারেন দলে।  তবে এবার আরো এক দাপুটে তৃণমূল নেতার ত্রিপুরা সফর নিয়ে জল্পনা তুঙ্গে।

আরো পড়ুন -  'মা উড়ালপুল আমরা তৈরী করেছি, মমতা নয়',- দাবী বুদ্ধদেব ভট্টাচার্যের!

অনুব্রত মন্ডল - গতকালই মঙ্গলকোটে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানেই অনুব্রত মন্ডলের উপস্থিতিতে বহু বিজেপি কর্মী যোগ দেন তৃণমূলে। অনুব্রত মন্ডল নিজেই দলীয় পতাকা তুলে দেন তাদের হাতে। এর পরই তিনি সমর্থকদের উদ্দেশ্যে নিজেই তার ত্রিপুরা যাওয়ার খবর জানান। যদিও তারিখ না জানা গেলেও তার স্বভাব সিদ্ধ ঢঙে ত্রিপুরাতেও খেলা হবে বলেন। তবে ত্রিপুরায় তিনি অন্যরকম ভাবে খেলতে চান বলে জানালেন তিনি। তিনি বলেন এবার আর রেফারি নয় মাঠে নেমে কর্নার থেকে গোল  দিয়েই ম্যাচ জিতবেন বলে জানালেন। বিপ্লব দেবকে কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বললেন পারলে গোল দেওয়া আটকে দেখাক। মনে করা হচ্ছে তার মতো দাপুটে নেতার ত্রিপুরা সফর আখেরে ত্রিপুরার তৃণমূল কর্মীদের উৎসাহিত করবে অনেকটাই।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন