আকাশ বার্তা
Next Prev

মোদির সাথে গেম খেলা হচ্ছে, নাশকতার ছক কষছে কারা? গোয়েন্দা রিপোর্টে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য!

বিপদের কোন মেঘ ঘনাচ্ছে ভারতের প্রধানমন্ত্রী মোদির ওপর? মাওবাদী নাকি খালিস্তানি জঙ্গি? নাকি হিজবুল মুজাহিদিন? মোদির ওপর টার্গেটে কারা?

আকাশবার্তা অনলাইন ডেস্ক   : প্রধানমন্ত্রীকে বড়োসড়ো হুমকি। বিপদের কোন মেঘ ঘনিয়ে আসছে প্রধানমন্ত্রীর উপর? মাওবাদী না খালিস্তানি জঙ্গী নাকি হিজবুল মুজাহিদীন ? টার্গেটে রয়েছেন কারা? পাকিস্তান‌ও কি শামিল এই গেমে? গোয়েন্দা রিপোর্টে উঠে এলো চাঞ্চল্যকর কিছু তথ্য। 

কি রিপোর্ট দিয়েছে গোয়েন্দারা? : কুয়েত দ্বারা অনেক আগে থেকেই তথ্য পেয়েছেন যে প্রধানমন্ত্রীর জীবন সংশয় হতে পারে । দেশের সবথেকে কড়া নিরাপত্তা বলয়ের মধ্যে থাকেন প্রধানমন্ত্রী। এ হেন সেই প্রধানমন্ত্রীর কনভয় গত কয়েকদিন আগে পাঞ্জাবের এক উড়ালপুলে কৃষক বিক্ষোভের দরুন ২০ মিনিট আটকে ছিলো, এই বিষয়টিকে সামান্য ব্যাপার হিসাবে দেখছে না গোয়েন্দারা। গোয়েন্দারা বলছেন এই কুড়ি মিনিটের একটা মিনিট ছিল দেশের জন্যে হুমকি।

আরও পড়ুন -  মা কালীর চরণে মানুষের কাটা মুণ্ড! তেলেঙ্গানার ঘটনা জুড়ে বাড়ছে রহস্য, শরীরের খোঁজে পুলিশ
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

১৫ টি জঙ্গী সংগঠন ইতিমধ্যেই প্রধানমন্ত্রীর প্রাণনাশের হুমকি দিয়েছে। গোয়েন্দারা প্রধানমন্ত্রীর সফরের আগে সমস্ত তথ্য সংগ্রহ করে তার একটা বিশদ রিপোর্ট পাঞ্জাব পুলিশ কে পাঠিয়েছিল। পাঞ্জাবে অনেক সন্ত্রাসবাদি সংগঠন রয়েছে যা প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য ছিল এক বড়োসড়ো হুমকি । সেই সাথে এই সমগ্র গেমটাতে পাকিস্তানের যোগের তত্ত্ব‌ও কিন্তু প্রমাণ হয়ে যাচ্ছে । উঠে আসছে 15 টি সন্ত্রাসবাদি সংগঠনের নাম।

গোয়েন্দা রিপোর্টে ছিল মাওবাদী এবং এলটিটিই'র মত কিছু গোষ্ঠীর কথা। এছাড়াও ছিল ইন্ডিয়ান মুজাহিদিন, হরকাত উল মুজাহিদিন , হিজবুল মুজাহিদিন, হরকত-উল-জিহাদ-ই-ইসলামি, মাওবাদী, পাক ভিত্তগক শিখ উপাদান, এলটিটিই এবং তার সহযোগী সংগঠন, পাকিস্তানভিত্তিক জঙ্গি নেতা ওয়াধাওয়া সিং বব্বর, পরমজিত সিং পাঞ্জ‌ওয়ার, রঞ্জিত সিং নিতা, লক্ষবীর সিং রোধে, লস্কর সন্ত্রাসী ই তৈবা, জ‌ইশ ই মহম্মদ, তেহরিক ই তালিবান ।

আরও পড়ুন -  এবার মতপার্থক্য মোদী-শাহের? রাজনৈতিক অন্দরের ভয়ঙ্কর তথ্য ফাঁস করলেন মেঘালয়ের রাজ্যপাল

এছাড়াও গোয়েন্দারা বলেছিল সীমান্তে কোন রকম ড্রোন দেখলে তার উপর কড়া নজর রাখতে । প্রধানমন্ত্রীর উপর ড্রোন হামলা হতে পারে এমনটাই আভাস ছিল গোয়েন্দাদের কাছে। গত 17 ই ডিসেম্বর 2021,  পাঞ্জাবের তরন তারন জেলায় সীমান্ত থেকে ড্রোনে করে ফেলা হয়েছিল একগুচ্ছ অস্ত্র, যেগুলো দিয়ে যেকোনো ভিভিআইপি কে টার্গেট করা যায় । এই সমগ্র রিপোর্ট এবার সুপ্রিম কোর্টে গঠিত একটি কমিটির হাতে তুলে দিতে চলেছে কেন্দ্র।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন