আকাশ বার্তা
Next Prev

"বিজেপির থেকে মুক্ত হলে ১৯৪৭ সালের থেকেও বড় স্বাধীনতা মিলবে"- বিজেপিকে ধুয়ে দিলেন মেহবুবা মুফতি

"বিজেপির থেকে মুক্ত হলে ১৯৪৭ সালের থেকেও বড় স্বাধীনতা মিলবে"- বিজেপিকে ধুয়ে দিলেন মেহবুবা মুফতি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : প্রথম থেকেই বিজেপিকে একের পর এক আক্রমণ করেছেন পিডিপি (PDP) নেত্রী তথা জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি (MEHBUBA MUFTI)। বেশিরভাগ সময় তিনি ব্যস্ত থাকেন কেন্দ্রীয় সরকারের দিকে বিভিন্ন অভিযোগের আঙুল তুলতে। দেশপ্রেমের তেমন কোনো সুর ধ্বনিত হয়না তাঁর কন্ঠে। অনেক সময় আবার দেখা গিয়েছে তিনি পাকিস্তানের স্বপক্ষে জোরালো স‌ওয়াল তুলেছেন। সেই মহবুবা মুফতি আবার কড়া ভাষায় আক্রমণ করেছেন বিজেপিকে। উত্তরপ্রদেশের নির্বাচন উপলক্ষে তিনি উত্তর প্রদেশ বাসীকে বেশ কিছু বার্তা দিতে চেয়েছেন।

আরও পড়ুন - বেসুরো বিজেপি নেতাদের নিয়ে পিকনিক, কমলা শিবিরে পাওয়া 'অশনি সংকেত' নিয়ে কি বললেন শান্তনু ঠাকুর? জানুন
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

গতকাল পিডিপির উপজাতীয় যুব সম্মেলনে ভাষণ দিতে গিয়ে মেহেবুবা মুফতি বলেছেন , "কারো পিছনে ইউএপিএ (UAPA), আবার কারো পিছনে ইডি (ED)। আপনারা গুজরাটের দাঙ্গা মনে রেখে দিন, চুরাশির দাঙ্গা মনে রেখে দিন। এরা সব সময় মানুষকে কোন না কোন কারনে হয়রান করে। শিখদের খালিস্তানি বলা হয়, মুসলিমদের পাকিস্থানের যাওয়ার নির্দেশ দেওয়া হয়। উত্তরপ্রদেশে বিজেপি শুধুমাত্র মন্দির মসজিদ এর কথা বলে। কখনো উন্নয়নের কথা বলে না।"

আক্রমণ করলেন মেহবুবা মুফতি : আগামী 2022 উত্তরপ্রদেশ নির্বাচন সম্পর্কে মেহেবুবা মুফতি বলেছেন, "এটি উত্তরপ্রদেশের জনগণের জন্য এক সুবর্ণ সুযোগ। ‌ তাদের এটাই সুযোগ বিজেপি থেকে মুক্ত হওয়ার। ‌ এই স্বাধীনতার 1947 সালে অর্জিত স্বাধীনতার থেকেও আরো গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন -  "সস্তার রাজনীতি করছে কেন্দ্র, এমন নিম্ন মানসিকতাকে তীব্র নিন্দা করছি!"- কেন্দ্রের ওপর হঠাৎ কেন ক্ষুব্ধ বাবুল? জানুন

যখন ওরা বাবর আর ঔরঙ্গজেবের কথা মনে করিয়ে দেয়, তখন জানতে হবে উত্তরপ্রদেশের মানুষকে দেওয়ার মতো এবং তাদের বলার মত বিজেপি নেতাদের কাছে কিছু নেই। যদি সত্যিই তাদের উত্তরপ্রদেশ বাসীকে কিছু দেওয়ার থাকতো তাহলে দারিদ্র বিরাজ করতো না, মানুষ চাকরি পেত, শিক্ষা পেত, হাসপাতাল থাকতো, করোনায় মানুষ গঙ্গায় লাশ ফেলে দিত না। 70 বছর আগেই ভারতীয়রা ব্রিটিশদের হাত থেকে দেশকে স্বাধীন করার সুবর্ণ সুযোগ পেয়েছিল। আজ আমরা বিজেপি থেকে মুক্ত হওয়ার সুযোগ পেয়েছি। ওরা এই দেশ হিন্দু-মুসলমান, শিখ, খ্রীষ্টান এদের বিভক্ত করে ভাঙতে চায়।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন