আকাশ বার্তা
Next Prev

নভেম্বর অর্থাৎ এই মাসে কোন রাশির আর্থিক অবস্থা কেমন যাবে, জেনে নিন কি বলছে জ্যোতিষ

এই নভেম্বর মাসে কেমন যাবে আপনার আর্থিক অবস্থা? জেনে নিন কি বলছে জ্যোতিষ

আকাশবার্তা অনলাইন ডেস্ক: এই বছরের নভেম্বর মাসে রয়েছে একাধিক উৎসব। কালি পুজো থেকে শুরু করে ভাইফোঁটা সব কিছুই এই নভেম্বর মাসেই‌ । তবে এই মাসে বেশ কিছু রাশির জাতকদের জন্য যথেষ্ট আর্থিক উন্নতির সুযোগ রয়েছে এবং তারা আর্থিক দিক থেকে অনেকটাই সবল হতে পারবেন এই মাসে। পাশাপাশি বেশ কিছু রাশির জাতকদের জন্য এই মাসে আর্থিক উন্নতির তেমন সুযোগ সৃষ্টি হবে না। আজ আমাদের এই প্রতিবেদন থেকে জেনে নিন আপনার রাশি অনুযায়ী আর্থিক দিক দিয়ে কেমন কাটবে আপনার নভেম্বর মাস।

মেষ (ARIES):নভেম্বর মাসে আর্থিক দিক দিয়ে উত্থান ও পতন পরিলক্ষিত হবে। মাসের শুরু যথেষ্ট ভাল কাটবে এবং আয়ের সুযোগ অব্যহত থাকবে। পরিশ্রম করে আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। সেই সাথে আত্মীয় বা বন্ধুবান্ধব থেকে নতুন কর্ম সংস্থানের সুযোগ গড়ে উঠতে পারে ‌। তবে আর্থিক লেনদেন করতে সতর্ক থাকতে হবে । যা লেনদেন করবেন তা খাতায় কলমে করুন।

বৃষ (TAURUS):ব্যবসায় মন্দার কারণে আর্থিক দিক খুব একটা ভাল কাটবে না। মন মেজাজ খিটখিটে হতে পারে। তবে অযথা খরচ করবেন‌ না। ঋণ লেনদেনে বিশেষ ও সতর্ক হতে হবে । নতুন ঋণ নেওয়ার পরিকল্পনা থাকলে তা এই মাসে স্থগিত রাখাই মঙ্গল। অষ্টম ঘরে শুক্র অবস্থানে বিলাসিতায় টাকা নষ্ট করার প্রবণতা রয়েছে।

মিথুন (GEMINI):এই মাসে এই রাশির জাতকদের আয়ের দিক থেকে ওঠা নামা লক্ষ্য করা যাবে। মাসের প্রথমার্ধ খুব ভাল কাটবে এবং আয়ের দরজা খোলা থাকবে। তবে শনি এবং বৃহস্পতি অষ্টম ঘরে অবস্থানের কারণে অবাঞ্ছিত ব্যায়ের সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনি যদি কোনো বিনিয়োগ নিয়ে চিন্তা ভাবনা করেন তবে অবশ্যই পরিবার‌ বা নিকট কারও সাথে পরামর্শ নিয়ে করবেন।

আরো পড়ুন-বাড়িতে শঙ্খ রাখলে কী হয় জানেন? এক নয়.. ৬ সুফল পাবেন একসাথে, জানুন

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কর্কট (CANCER):আর্থিক দিক থেকে এই রাশির জাতকদের জন্য নভেম্বর মাস যথেষ্ট শুভ। নতুন আয়ের উৎস গড়ে উঠতে পারে পাশাপাশি পুরোনো উৎস থেকেও আয়ের সুযোগ রয়েছে। আয়ের ঘরে বৃহস্পতির দৃষ্টি থাকায় যথেষ্ট শুভ। সম্পদের আগমন ঘটবে ও মন খুশি থাকবে‌। তবে ভুল পথে উপার্জন করলে ক্ষতি হতে পারে।

সিংহ (LEO):এই মাস আর্থিক দিক দিয়ে ভাল যাবে। মাসের শুরুতে দ্বিতীয় অধিপতি বুধ দ্বিতীয় ঘরে থাকায় আয়ের ক্ষেত্র গড়ে উঠবে। পাশাপাশি পুরোনো বকেয়া টাকা ফেরৎ পাওয়া যাবে।

কন্যা (VIRGO):এই নভেম্বর এই রাশির জাতকের জন্য আর্থিক দিক দিয়ে শুভ নয়। প্রয়জনের তুলনায় কম অর্থ উপার্জন হবে এবং টাকা অপচয় করার প্রবণতা লক্ষ্য করা যাবে। বৃহস্পতি ও শনি রয়েছে আয়ের ঘরে এবং রাহু রয়েছে নবম ঘরে।

তুলা (LIBRA):এই মাস আপনার জন্য চলবে ভাল মন্দ মিশিয়ে। মাসের প্রথমার্ধে কঠোর পরিশ্রম করেও খুব একটা অর্থ উপার্জন করা আপনার পক্ষে সম্ভব হবে না কিন্তু মাসের দ্বিতীয়ার্ধে আয়ের সুযোগ রয়েছে। 

আরো পড়ুন-ধনতেরাসের শুভদিনে ভুল করেও এই কয়েকটি জিনিস কিনবেন না, অনেক মানুষই এই ভুল করে থাকে

বৃশ্চিক (SCORPIO):নভেম্বর মাস এই রাশির জাতকের জন্য আয়ের দিক থেকে মোটেও শুভ নয়। মাসের প্রথমার্ধ কাটবে সমস্যার মধ্যে দিয়ে। অনেক ক্ষেত্রেই আয়ের তুলনায় ব্যয় অনেক বেশি হবে এবং তার ফলে আপনার আয় দিন দিন কমতে থাকবে এমনকি ঋণ নেওয়ার মত পরিস্থিতি সৃষ্টি হতে পারে।

ধনু (SAGITTARIUS):আর্থিক দিক থেকে লাভের যথেষ্ট সুযোগ রয়েছে। সমস্ত মাস ধরে আয়ের সুযোগ বজায় থাকবে। যারা ব্যবসা করছেন তাদের জন্যও লাভের সুযোগ থাকবে পাশাপাশি চাকুরিজীবীদেরও এই মাসে লাভের সুযোগ থাকবে।

মকর (CAPRICORN):এক্ষেত্রে আর্থিক দিক থেকে ওঠা নামা দেখা যাবে। আয়ের সুযোগ সমস্ত মাস জুড়েই বজায় থাকবে। মানুষের সমর্থনে আপনি ব্যবসায় নতুন চুক্তি করে ব্যবসা বাড়াতে পারবেন পাশাপাশি যারা চাকুরিজীবী ‌রয়েছে তাদেরও পদন্নতি ঘটতে পারে। তবে হঠাৎ করেই ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে।

কুম্ভ (AQUARIUS):আর্থিক দিক থেকে বিচার করলে এই মাস মিশ্র ভাবে কাটবে এই রাশির জাতকের জন্য। মাসের প্রথমার্ধে ব্যয় যথেষ্ট বেশি হবে।ফলে আপনার মধ্যে ব্যয় সংক্রান্ত মানসিক অবসাদ পরিলক্ষিত হতে পারে। মাসের বিভিন্ন সময় বিভিন্নভাবে ব্যয় করার প্রবণতা পরিলক্ষিত হবে।

মীন (PISCES):নভেম্বর মাস মীন‌ রাশির জাতকের জন্য যথেষ্ট শুভ হতে চলেছে। আপনার সামনে নতুন আয়ের সুযোগ দেখা দেবে। এই মাসে আপনি সম্পদ বৃদ্ধি করবেন। এমনকি আপনি‌ যদি কোনো কিছুতে বিনিয়োগ করতে চান, তাহলে‌ এই মাস আপনার জন্য শুভফল দেবে। এছাড়াও ব্যবসায় লাভ হবে এবং চাকুরিজীবীদেরও আর্থিক আয়ের উৎস অব্যাহত থাকবে । শুধু তাই নয়,গোপন সূত্রেও বেশ কিছু আয় হতে পারে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন