আকাশ বার্তা
Next Prev

যৌন সম্পর্কের প্রতি আগ্রহ কমছে? জেনে নিন কোন খাদ্যে পাবেন দুর্দান্ত ফলাফল

যৌন সম্পর্কের প্রতি আগ্রহ কমছে? জেনে নিন কোন খাদ্যে পাবেন দুর্দান্ত ফলাফল

নিজস্ব প্রতিবেদন:-শুধুমাত্র টাকা পয়সা উপার্জন করলে মানসিক শান্তি পাওয়া যায় তেমনটা কিন্তু নয়  । মানসিক শান্তি পেছনে অন্যতম আরেকটি মূল কারণ হচ্ছে শারীরিক সম্পর্ক ।  একদম ঠিক ।  শারীরিক সম্পর্ক যাদের ভাল রয়েছে অর্থাৎ যারা শারীরিক সম্পর্কে একেবারে নিপুন দক্ষ তাদের ক্ষেত্রে মানসিক অবসাদ অনেকটা কম এমনটা গবেষণায় দেখা গেছে  । কিন্তু তবুও কখনো কখনো অনিয়মিত জীবনযাত্রার ফলে বা কাজের চাপের ফলে শারীরিক সম্পর্কে ব্যাঘাত ঘটে  । যার ফলে যৌন প্রক্রিয়া কমে যেতে শুরু করে । সেই যৌন প্রক্রিয়া কে পুনরায় উদ্দীপিত করার জন্য মানুষ ওষুধের দ্বারস্থ হয় । যা  আরও মারাত্মক ভয়ঙ্কর ক্ষতিকর আমাদের শরীরের পক্ষে । তবে প্রাকৃতিক একটি উপায় রয়েছে যার মাধ্যমে পুনরায় আবার যৌন আগ্রহ এবং উদ্দীপনাকে ফিরিয়ে আনা যেতে পারে সেটি হল। আদা ।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আদা খেলে কি হয় :- আপনারা হয়তো লক্ষ্য করলে দেখবেন যে যদি কোনো কারণে শরীরে অক্সিজেনের ঘাটতি দেখা দেয় তাহলে আমাদের মধ্যে ক্লান্তি ভাব আসে ।  ক্লান্তি ভাব দূর করতে অক্সিজেনের প্রয়োজন পড়ে  । আদা সেই কাজ করে ।। একদমই ঠিক শুনেছেন  । আদা কিন্তু শরীরে অক্সিজেনের মাত্রা বাড়িয়ে তুলতে সাহায্য করে  ।  ক্লান্তি দূর করতে সাহায্য করে ।

  • এছাড়া আধার মধ্যে রয়েছে বিভিন্ন ধরনের খনিজ উপাদান যা দেহকে ভেতর থেকে সুস্থ স্বাভাবিক ও আকর্ষণীয় করে তুলতে সাহায্য করে।  তাই  এমনটা ভাবার কোন কারণ নেই জেয়াদা শুধুমাত্র রান্নার কাজে ব্যবহৃত হয় ।

আরও পড়ুন-আপনার কিডনি ধীরে ধীরে বিকল হয়ে যাচ্ছে বা আপনার কিডনিতে সমস্যা রয়েছে কিভাবে বুঝবেন বাড়ি বসেই

শারীরিক সম্পর্ক বাড়িয়ে তুলতে আদার ভূমিকা:-আমরা আগেই বলেছিলাম যে যদি কোন কারনে আপনি মানসিক চিন্তা গ্রস্ত হয়ে থাকেন তাহলে কিন্তু শারীরিক সম্পর্কের প্রতি আগ্রহ কম থাকে আদা কিন্তু সেই ঘাটতি পূরণ করা অর্থাৎ আদা শরীরের মধ্যে রক্ত চলাচল বাড়িয়ে তোলে যার ফলে আপনাকে মানসিক চিন্তা গ্রস্ত হতে দেয় না মানসিক চাপ কমে যায় অনেকটা যার ফলে যৌন আগ্রহ বেড়ে যায় অনেকখানি 

  • পুরুষরা আদা খেলে তাঁদের টেস্টোস্টেরন হরমোনের ক্ষরণ বাড়ে। তাতে যৌনসম্পর্কের প্রতি আকর্ষণ বাড়ে।
  • পরীক্ষার মাধ্যমে মনটা প্রমাণিত হয়েছে যে প্রতিনিয়ত আদা খেলে শুক্রাণুর মাত্রা বাড়ে যদি শরীরে শুক্রাণু মাত্রা বাড়তে থাকে তাহলে আপনার যৌন আগ্রহ বাড়তে থাকবে ।

আরও পড়ুন-রাতে ঘুমানোর আগে বিছানার পাশে এইভাবে রাখুন একটি লেবু, দারুণ ম্যাজিক বুঝতে পারবেন এক সপ্তাহের মধ্যেই

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন