আকাশ বার্তা
Next Prev

বিতর্ক যেন ছাড়ছে না পিছু! এবার হাইকোর্ট চত্বরে 'কল্যাণ নিপাত যাক' স্লোগান আইনজীবীদের,জানেন কেন ? জানুন

বিতর্ক যেন ছাড়ছে না পিছু! এবার হাইকোর্ট চত্বরে 'কল্যাণ নিপাত যাক' স্লোগান আইনজীবীদের,জানেন কেন ? জানুন

আকাশবার্তা অনলাইন ডেস্ক : তৃণমূল সাংসদ তথা আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায় (KALYAN BANERJEE) এর বিরুদ্ধে গতকাল হাই কোর্ট চত্বরে প্রবল বিক্ষোভ দেখিয়েছেন আইনজীবীদের একাংশ। তারা বেশ কয়েকজন একটি পোস্টার নিয়েছিলেন যাতে লেখা ছিল, "কল্যাণের দাদাগিরি মানবো না", 'কল্যাণ বন্দ্যোপাধ্যায় নিপাত যাক' ।  বিক্ষোভকারী আইনজীবীরা দাবি করেছেন তারা সবাই তৃণমূলের লিগাল সেলের (LEGAL CELL) সদস্য। 

কেন‌ বিক্ষোভ দেখিয়েছেন আইনজীবীরা? : বিক্ষোভকারী আইনজীবীরা অভিযোগ করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন দায়িত্বে আসেন রয়েছেন অথচ বার অ্যাসোসিয়েশনের (BAR ASSOCIATION) জন্য কিছু করেননি , ওই পদে থেকে তিনি তার ছেলেকে সমস্ত সুযোগ সুবিধা পাইয়ে দিয়েছেন। স্বজনপোষণ এবং অন্যান্য আইনজীবীদের সাথে দুর্ব্যবহার করেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় এমনটাই অভিযোগ করেছেন বিক্ষোভকারীরা।

আরও পড়ুন -  বেসুরো বিজেপি নেতাদের নিয়ে পিকনিক, কমলা শিবিরে পাওয়া 'অশনি সংকেত' নিয়ে কি বললেন শান্তনু ঠাকুর? জানুন
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

লিগাল ছেলের এক সদস্য বলেছেন দীর্ঘদিন ধরে হাইকোর্টে সিন্ডিকেট রাজ চালাচ্ছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এই বিক্ষোভ সম্পর্কে বামপন্থী আইনজীবী সায়ন বন্দ্যোপাধ্যায় বলেছেন, "কল্যান বন্দ্যোপাধ্যায়ের মত বর্ষীয়ান আইনজীবীর বিরুদ্ধে নানান আপত্তিজনক মন্তব্য করা হচ্ছে এটা অত্যন্ত দুঃখজনক। কিন্তু এটাও মনে রাখতে হবে একসময় কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য  (BUDDHADEB BHATTYACHARYA) সম্পর্কে নানান আপত্তিজনক মন্তব্য করেছিলেন প্রকাশ্যে।"

আরও পড়ুন -   "সস্তার রাজনীতি করছে কেন্দ্র, এমন নিম্ন মানসিকতাকে তীব্র নিন্দা করছি!"- কেন্দ্রের ওপর হঠাৎ কেন ক্ষুব্ধ বাবুল? জানুন

সম্প্রতি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (AVISHEK BANERJEE) বিরুদ্ধে প্রকাশ্যে আক্রমণ শানিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তার এই বক্তব্য প্রকাশিত হওয়ার পরেই বিভিন্ন মহলে তার বিরুদ্ধে বিক্ষোভ দেখাচ্ছে তৃণমূল কর্মী সমর্থকরা। এই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটি আসরে নামে। জানা গিয়েছে এই শৃঙ্খলা রক্ষা কমিটির প্রধান পার্থ চট্টোপাধ্যায় (PARTHA CHATTERJEE) সাংবাদিক বৈঠক আহ্বান করে তৃণমূল নেতাদের সতর্ক করেন যে তারা যেন প্রকাশ্যে এইভাবে মুখ না খোলে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন