আকাশ বার্তা
Next Prev

'কাক ভগবানের দূত!' বাড়ির চারপাশে কাক ডাকা কতটা শুভ বা অশুভ? জানুন

বাড়ির চারপাশে কাক ডাকা কী শুভ না অশুভ? জানুন কী বলছে শাস্ত্র!

নিজস্ব প্রতিবেদন:-যতই উন্নত হয়ে যাই জীবনে এখনো পর্যন্ত এমন অনেক কুসংস্কার রয়েছে  বা এমন অনেক কিছু ঘটনা রয়েছে যেগুলি জীবনে আগামী সময় কি ঘটতে চলেছে তার ইঙ্গিত দেয়। যদিও এই সমস্ত ঘটনাগুলিকে সম্পূর্ণ রকম ভাবে কুসংস্কারে তালিকায় ফেলে দেওয়া যেতেই পারে কিন্তু তবুও এ কথা অস্বীকার করার কোনো উপায় নেই যে এই সমস্ত ঘটনাগুলি কিন্তু প্রভাবিত করে আমাদের জীবনের আগামী সময় কে।কাক হচ্ছে এমন এক ধরনের প্রাণী যাকে কমবেশি প্রত্যেকেই তাচ্ছিল্য করে। যদিও কাক পরিবেশের উন্নতি ঘটাতে এবং তাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে সাহায্য করে কিন্তু তবুও এর সাথে অশুভশক্তির যোগসুত্র রয়েছে বলে মনে করেন অনেকে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কাকের সাথে অশুভ শক্তির সম্পর্ক:-পাড়ার প্রতিটি মোড়ে মোড়ে এখন শনি দেবের মন্দির স্থাপিত হয়েছে। কারণ শনিদেব কে ভয় পান না এমন কোনো মানুষ হয়তো খুঁজে পাওয়া সম্ভব নয়। সেই শনিদেবের সাথে যেহেতু কাকের একটি নিবিড় সম্পর্ক রয়েছে তাই যদি কখনো বাড়ির আশেপাশে কাক ডাকে তাহলে সেটা কি আমরা অশুভ লক্ষণ হিসেবে গ্রহণ করি। কিন্তু আপনারা জানলে অবাক হবেন যে সব সময় কাক ডাকা কিন্তু অসম্ভব নয়। কখনো কখনো ভাল কিছু ইঙ্গিত বহন করে নিয়ে আসে এই সমস্ত ঘটনা। শুধুমাত্র আপনাকে খেয়াল রাখতে হবে যে কোন সময় এবং বাড়ির কোন দিক থেকে কাক ডাকছে তাহলে আপনি খুঁজে পাবেন উত্তর।

আরও পড়ুন- লক্ষ্মীপূজোয় এই কাজগুলি ভুলেও করবেন না, সাবধান, নইলে নেমে আসবে আর্থিক সমস্যা


সময় ও দিকের সাথে কাকের সম্পর্ক":-১)এমনটা মনে করা হচ্ছে যে যদি কখনো প্রথম প্রহরে অর্থাৎ সকাল ৬ থেকে ৯ টার মধ্যে কোন কাক উত্তর দিকে বসে ডাকে তাহলে আপনাকে ভেবে নিতেই হবে যে শত্রুতার সংখ্যা বৃদ্ধি পেতে চলেছে আগামী সময়ে। যদি পূর্ব দিকে বসে কাক ডাকে তাহলে এমনটা মনে করা হয় যে আপনার মনস্কামনা পূর্ণ হতে চলেছে।  যদি দক্ষিণ দিকে বসে কোন কাক ডাকে তাহলে আপনি খুব তাড়াতাড়ি কোন কাজে সফলতা লাভ করতে চলেছেন। এবং যদি পশ্চিম দিকে বসে কোন কাক ডাকে তাহলে আপনি কর্মপ্রাপ্তির লাভ করবেন অর্থাৎ আপনার আয় উপার্জন বৃদ্ধি পাবে।

২)যদি দিনের দ্বিতীয় প্রহরে অর্থাৎ ৯ টার পর থেকে ১২  মধ্যবর্তী সময়ে বাড়ির পূর্বদিকে বসে কাক ডাকে তাহলে সুখবর আছে আপনার জন্যে। যদি দক্ষিণ দিকে বসে কাক ডাকে তাহলে এমনটা মনে করা হয় যে খুব তাড়াতাড়ি বিপদের মুখে পড়তে চলেছেন আপনি। উত্তর দিকে বসে যদি কাক ডাকে তাহলে আগামীর সময় খুব খারাপ হতে চলেছে আপনার জন্য। যদি পশ্চিম দিকে বসে কাক ডাকে তাহলে জানবেন যে কেউ সাক্ষাৎ করতে চাইছে আপনার সাথে।

আরও পড়ুন- জানেন শনিদেবের দৃষ্টি পড়াতে কেনো শিব পুত্র গণেশের মস্তিস্ক আলাদা হয়ে গেছিলো? পড়ুন সেই কাহিনী

৩)যদি দীনের তৃতীয় প্রহরে অর্থাৎ বেলা ১২ টা থেকে দুপুর ৩ মধ্যে যদি বাড়ির পূর্ব দিকে কোন কাক ডাকে তাহলে এমনটা মনে করা হয় যে বিপদ ঘনিয়ে আসছে। এই মুহূর্তে আপনাকে সাবধান হতে হবে। আপনার শত্রু আপনার ক্ষতি করার চেষ্টা করছে। যদি দক্ষিণ দিকে কাক ডাকে তাহলে এমন টা মনে করা হয় যে আপনি খুব শীঘ্রই বিবাদে জড়িয়ে পড়তে চলেছেন। যদি উত্তর দিকে কাক ডাকে তাহলে এমনটা মনে করা হয়েছে পুত্র সন্তান লাভ করতে চলেছেন। এবং যদি পশ্চিম দিকে কাক ডাকে তাহলে কোন আত্মীয়-স্বজনের কাছ থেকে গুপ্তধনের সন্ধান পেতে পারেন আপনি।

৪) চতুর্থ প্রহর অর্থাৎ বেলা ৩ টা থেকে সন্ধ্যে ৬ মধ্যে যদি বাড়ির পূর্ব দিকে কাক ডাকে তাহলে এমনটা ধরে নেওয়া যায় যে খুব শীঘ্রই ঝগড়া বিবাদের মধ্যে জড়িয়ে পড়তে চলেছেন আপনি। যদি দক্ষিণ দিকে বসে কাক ডাকে তাহলে নতুন কোন ধনসম্পত্তি পেতে পারেন আপনি। যদি উত্তর দিকে কাক ডাকে তাহলে আপনি সুসংবাদ পাবেন। এবং এই সময় যদি পশ্চিম দিকে কাক ডাকে তাহলে মৃত্যু সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন