আকাশ বার্তা
Next Prev

'কংগ্রেসের লোক ভাঙাচ্ছে মমতা',- মমতার বিরুদ্ধে বড় অভিযোগ অধীরের

'কংগ্রেসের লোক ভাঙাচ্ছে মমতা',- মমতার বিরুদ্ধে বড় অভিযোগ অধীরের

আকাশবার্তা অনলাইন ডেস্ক : উত্তর প্রদেশ কংগ্রেস থেকে ললিতেশপতি ত্রিপাঠি তৃণমূলে যোগদান করার পরেই তৃণমূলকে কড়া ভাষায় আক্রমণ করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। গোয়ার পর উত্তর প্রদেশ কংগ্রেসের ভাঙ্গন ধরিয়ে দিয়েছে তৃণমূল। কংগ্রেস ছেড়ে তৃণমূলে ছত্রছায়ায় চলে এসেছেন রাজেশপতি ত্রিপাঠি এবং ললিতেশপতি ত্রিপাঠি। উত্তর প্রদেশ কংগ্রেসের সহ-সভাপতি ছিলেন ললিতেশপতি। 

কি বলেছেন মুখ্যমন্ত্রী? : এই বিষয়টি সম্পর্কে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, "বিজেপি শাসিত রাজ্যে তৃণমূলকে যেতে দেওয়া হচ্ছে না। গোয়ায় তৃণমূলকে কর্মসূচি করতে দেয়নি বিজেপি। কিন্তু আমাদের কর্মসূচি না করতে দিয়ে কিছুতেই আটকানো যাবেনা। ললিতেশ আমার ছোট ভাইয়ের মতো। আমরা একসাথে কাজ করব। আমরা প্রাদেশিক দলগুলিকে সম্মান করি এবং তাদের সাথে নিয়ে আমরা কাজ করতে চাই। গোয়া কে যথেষ্ট গুরুত্ব দিয়ে আস্তে আস্তে এগিয়ে যাচ্ছে তৃণমূল।

আরও পড়ুন -  ২১ এর ভোট মিটতেই বিজেপির অন্দরেই তুমুল বিক্ষোভের ছায়া, সামাল দিতে নেওয়া হল বড় সিদ্ধান্ত
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আগামী বৃহস্পতিবার চারদিনের গোয়া সফরে রওনা হচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি আগামী 31 শে অক্টোবর ফিরবেন বাংলায়। গোয়াতে বিভিন্ন দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে কংগ্রেসসহ একাধিক রাজনৈতিক দলের নেতারা তৃণমূলে যোগদান এর সম্ভাবনা রয়েছে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। এদিকে গোয়ায় ইতিমধ্যেই প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের প্রতিনিধিরা কাজ করতে শুরু করে দিয়েছেন। 

আরও পড়ুন -   'পৃথিবীতে কেউ কারোর নয়, আজ যে বন্ধু কাল সে শুভেন্দু',- কটাক্ষ বাম নেতা শতরূপ ঘোষের

কি বলেছেন অধীর চৌধুরী? : এদিকে অধীর চৌধুরী বলেছেন, "দিদির হয়ে প্রশান্ত কিশোর মার্কেটিং করে বেড়িয়ে কবে কে কংগ্রেস করেছে তাকে দলে নিয়ে নিচ্ছে। তৃণমূল উত্তরপ্রদেশ দখল করে নিক , আমরা তো খুশি হবো।  কিন্তু কংগ্রেসের লোক ভাঙিয়ে তাদের কি লাভ হবে? বিজেপির লোক ভাঙিয়ে দেখাক।" তবে তৃণমূলে যোগদান করে ললিতেশপতি বলেছেন, "উত্তরপ্রদেশে বিজেপির একমাত্র বিরোধিতার বিকল্প হতে পারেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন