আকাশ বার্তা
Next Prev

শনির কাকতালীয় যোগ! শনিদেবের মহাদশা কাটিয়ে গ্রহরাজকে সন্তুষ্ট করুন এই ৫ রাশি

শনিদেবের দশা কাটিয়ে গ্রহরাজকে সন্তুষ্ট করুন এই ৫ রাশি, আসবে সুফল

আকাশ বার্তা অনলাইন ডেস্ক -  আজ শনিবার, ৬ ই নভেম্বর। জ্যোতিষশাস্ত্র মতে আজকের দিনটির গুরুত্ব অপরিসীম শনির দৃষ্টি থাকা জাতক জাতিকাদের জন্য। কারন আজ একই দিনে শনিবার ছাড়াও রয়েছে বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান যথা ভাইফোঁটা,চিত্রগুপ্ত পুজো এবং যম দ্বিতীয়া। একই সাথে রয়েছে কার্তিক মাসের শুক্লপক্ষের দ্বিতীয়াও। তবে এই দিন নির্দিষ্ট কাজ করলে আপনি মুক্তি পেতে পারেন শনির মহাদশা থেকেও। 

শনিদেব - জ্যোতিষশাস্ত্র মতে মোট ৯ টি গ্রহর মধ্যে সবথেকে ধীর এবং ভয়ঙ্কর গ্রহ হল শনি। আর ধীর হওয়ার কারনেই একবার কোন রাশিতে শনির প্রভাব পড়লে তা অন্য রাশিতে যেতে সময় নেয় অনেকটাই। আর এহেন শনিদেব ই মূলত ন্যায় বা কর্মফলের দেবতা। যিনি মূলত মানুষকে কর্মফল ভোগ করান। তবে শনির পছন্দের তালিকায় রয়েছে শৃঙ্খলা,নিষ্ঠা এবং সমাজসেবা। পাশাপাশি শনি আপনার প্রতি অসন্তুষ্ট হলে আপনার জন্য নেমে আসতে পারে ভয়ঙ্কর বিপদও। 

আরও পড়ুন -   গৃহের কোন ফুল রাখলে কাটে অশান্তি আসে সুখ সমৃদ্ধি ও অর্থ, জানুন কী বলছে বাস্তু
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বর্তমানে রাশির ওপর শনির অবস্থান - ইতিমধ্যেই শনির দৃষ্টিতে রয়েছে মোট ৫ টি রাশি। যা চলতি বছরে পরিবর্তন হবেনা। আর বর্তমানে এই ভয়ানক দৃষ্টির কবলে আছেন যেই রাশি গুলি সেগুলি হলো মিথুন, তুলা, ধনু, মকর ও কুম্ভ রাশি। 

আজ শনির প্রভাব - চলতি বছরে আজকের দিনটি বিশেষ গুরুত্ব রয়েছে। আজ বৃহস্পতি ও শনিকে একইসাথে থাকতে দেখা যাবে মকর রাশিতে। এর পাশাপাশি আজ রয়েছে ভাইফোঁটা এবং অনুরাধা নক্ষত্র। এবং একইসাথে আজকের দিনে বৃশ্চিক রাশিতে থাকবে চন্দ্র। এর পাশাপাশি এই রাশিতে গ্রহণ যোগ এর সাথে তৈরি হবে শোভন যোগও।  

আরও পড়ুন -   শুধু পুজোতেই নয়, জানেন বাড়িতে প্রতিদিন শঙ্খ বাজালে কি কি উপকার হয় গৃহের ও শরীরের? জানুন

শনির দৃষ্টি কাটানোর উপায় - মূলত দান ধ্যান ও নিষ্ঠাবান মানুষদের প্রতি প্রসন্ন হন শনিদেব। কাজেই আজ যদি আপনি কালো কম্বল, কোনও কালো রঙা ডাল, কালো ছাতা, তেল, খাদ্যর মতো জিনিসগুলি দান করার সাথে সাথে শনি চল্লিশা পাঠ করেন সেক্ষেত্রে আপনার প্রতি সন্তুষ্ট হতে পারেন শনিদেব। এবং এর ফলে আপনি শনিদেবের প্রকোপ থেকে মুক্তি পেতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন