আকাশ বার্তা
Next Prev

একটু ঝুকে ছবি দিতেই স্পষ্ট বক্ষ বিভাজিকা, লাস্যময়ী নুসরাতের শরীরী খেলার ছবিতে উত্তাল নেট দুনিয়া

স্পষ্ট বক্ষ বিভাজিকা, দেখুন ছবি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : নুসরত জাহান। টলিউডের অন্যতম অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ। তাঁকে ঘিরে কৌতূহলের শেষ নেই আপামর বাঙালির। তাঁর মা হ‌ওয়ার জল্পনা থেকে শুরু করে তাঁর মাতৃত্বের আস্বাদ পাওয়া সমস্ত কিছু ব্যাপক চর্চার কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়ে ছিলো। এছাড়াও তাঁর সন্তানের পিতৃত্ব ঘিরেও যথেষ্ট জল্পনার সৃষ্টি হয়েছিলো। এ হেন নুসরত আবার ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। তবে এর পাশাপাশি ট্রোলিংয়ের‌ও মুখোমুখি হয়েছেন তিনি। 

আরও পড়ুন-    পরনে লাল টুকটুকে হালকা পোশাক, 'মানিকে মাগে হিতে' গানে নেচে ঝড় তুললেন শ্রীলেখা মিত্র, দেখুন ভিডিও
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি ছবি পোস্ট করলেন নুসরত? : সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি ছবি পোস্ট করেছেন  নুসরত। একটি ছবিতে তিনি নিজেকে মুড়ে রেখেছেন কালো চাদরে আর অন্য ছবিতে তিনি একটু ঝুঁকে তুলেছেন। আর তিনি খানিকটা ঝুঁকে ছবি তুলতেই তার স্পষ্ট বক্ষ বিভাজিকা কারো চোখ এড়ায়নি। এছাড়াও খোলা চুলের আড়ালে স্পষ্টভাবে দেখা গিয়েছে নুসরতের আবেদনময়ী শরীর।  রোদ গায়ে মেখে হালকা মেক‌আপে আবেদনময়ী ভঙ্গিতে ধরা দিয়েছেন নুসরত। কালো আইলাইনার আর ন্যুড লিপস্টিকে তিনি যেন চির আবেদনময়ী।


আরও পড়ুন-  বাবাকে হারালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়, শোকোস্তব্ধ অভিনেত্রী!

ছবিটি নিমেষের মধ্যে ঝড়ের গতিতে আগুন ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে সেইসাথে ট্রোলিংয়ের‌ও মুখোমুখি হয়েছেন নুসরত।  এক নেটিজেন তাঁর ছবিতে কমেন্ট করেছেন, 'ঠোঁটের অপারেশন করাও। বর্তমানে 'জয় কালী কলকাত্তা‌ওয়ালি'র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন যশ ঘরণী নুসরত। এছাড়াও স্বামী যশের বিপরীতেও অভিনয় করতে চলেছেন তিনি। তাঁর এই বোল্ড লুক তাঁর অগণিত অনুরাগীদের রীতিমতো ঘুম কেড়ে নিয়েছে।  ছবিটি যথেষ্ট শেয়ার‌ও হয়ে চলেছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন