আকাশ বার্তা
Next Prev

ধনতেরাসের দিন এই জিনিসগুলি কিনুন, দূর হবে আর্থিক সমস্যা, আসবে সুসময়

ধনতেরাসের দিন কোন জিনিস কিনলে জীবনে আসে আর্থিক যোগ? জানুন কি বলছে হিন্দু জ্যোতিষ শাস্ত্র

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- ২ রা নভেম্বর দেশ জুড়ে পালিত হবে ধনতেরাস। এই  উপলক্ষে আমরা অনেকেই বাড়ির মধ্যে নতুন কোন জিনিস কিনে নিয়ে আসি এবং এমনটা মনে করি যে ধনতেরাসের দিন থেকেই শুরু হয় নতুন সূচনা এবং যদি এই দিনটিকে সঠিক ভাবে উদযাপন করা যায় তাহলে বাড়ির মঙ্গলের সাথে সাথে আর্থিক অভাব-অনটন সবকিছুর দূর হয়ে যাবে। তবে নির্ভর করছে আপনি কি জিনিস কিনে নিয়ে আসছেন তার উপর। এমন কিছু জিনিস রয়েছে যেগুলো পুরাণ মতে বলা হচ্ছে অতি অবশ্যই ধনতেরাস এর দিন বাড়িতে আনুন। জেনে নিন সেই গুলি কি কি।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি কি জিনিস কিনবেন:

ঝাঁটা:- জ্যোতিষশাস্ত্র মতে এমনটা বলা হচ্ছে যে ধনতেরাসের দিন কোন পরিবার যদি বাড়িতে ঝাঁটা কিনে নিয়ে আসে তাহলে সে সংসার থেকে অভাব-অনটন দূরে চলে যায় চিরতরে ।এমনকি নতুন ভাবে পথ চলা শুরু হয় সেই সংসারের।

আরও পড়ুন - দেবাদিদেব মহাদেব নিজে বলেছেন এই মন্ত্র, ঘুমানোর আগে এই মন্ত্র একবার উচ্চারণ করলে কেটে যায় সমস্ত বিপদ, পূরণ হয় সকল মনস্কামনা!

লক্ষ্মী গণেশের মূর্তি:- এমনটা মনে করা হয় যে ধনতেরাসের দিন যদি মা লক্ষী এবং গণেশের মূর্তি কেনেন তাহলে সেটি আপনার সংসারে পক্ষে, পাশাপাশি আপনার জীবনে পক্ষে অত্যন্ত ভালো হতে চলেছে।

বাহন:- বলা হয় যে ধনতেরাসের দিন যে কোনও ধরনের বাহন কেনা খুব শুভ। এইজন্য আপনি যদি কোনও গাড়ি, বাইক বা স্কুটি কেনার কথা ভেবে থাকেন তাহলে কিনতে পারেন।

আরও পড়ুন - ধনতেরাসে কিনুন ঝাঁটা, বাড়বে আয়, কিন্তু ভুলেও এই জিনিস কিনবেন না, ফকির হয়ে যাবেন, বলছে হিন্দু শাস্ত্র

সোনা কিংবা রুপোর জিনিস:- এমনিতেই যেকোনো অনুষ্ঠানে আমরা সোনা ব্যবহার করে থাকি। তার পাশাপাশি জ্যোতিষশাস্ত্র মতে এমনটা বলা হচ্ছে যে ধনতেরাস এর দিন যদি আপনি সোনার গয়না বাড়িতে নিয়ে আসেন তাহলে সংসারের অভাব অনটন দূরে চলে যাবে পাশাপাশি আর্থিক স্বচ্ছলতা আসবে সংসারে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন