আকাশ বার্তা
Next Prev

ধনতেরাসে কিনুন ঝাঁটা, বাড়বে আয়, কিন্তু ভুলেও এই জিনিস কিনবেন না, ফকির হয়ে যাবেন, বলছে হিন্দু শাস্ত্র

ধনতেরাসে অনেকেই এই জিনিস কেনে, ভুলেও এই জিনিস কিনবেন না, ফকির হয়ে যাবেন, বলছে হিন্দু শাস্ত্র

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- সামনেই ধনতেরাস আসছে। এই ধনতেরাসের দিন ধনসম্পত্তির বর্ষা হয় এমনটা মনে করে অনেকে। তাই ধনতেরাসের দিন  কোন জিনিসপত্র কেনা অত্যন্ত শুভ বলে বিবেচনা করা হয়  কি কি জিনিস কিনলে ঘরে মঙ্গল হয় এবং কি কি জিনিস কেনা থেকে বিরত থাকা দরকার তা আমরা যে আজকের এই  প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরবো। পাশাপাশি ভুলেও কি কি জিনিস কিনলে ধনতেরাসের নেমে আসতে পারে অভাব অনুটন  সংসারে সেটাও জানবো আমরা।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

যে সমস্ত জিনিস গুলো কিনবেন:

১) শাস্ত্রমতে এমনটা বলা হচ্ছে যে ধনতেরাসের দিন যেকোনো কেনাকাটা শুভ হয়। এবং বছরে এই একটা দিনে কেনাকাটা করা অত্যন্ত জরুরি। তাই বাড়িতে যদি আপনি ধনতেরাসের দিন কিনে নিয়ে আসেন কোন রূপ কিংবা পিতলের বাসন তাহলে সেটা আপনার সংসারে মঙ্গল ডেকে আনে। তার পাশাপাশি ধনসম্পত্তি বাড়িয়ে তুলতে সাহায্য করে।

আরও পড়ুন -স্বপ্নে কি দেখলে তার ফল কি হয়, জেনে নিন স্বপ্নের ব্যাখ্যা, জানুন কী বলছে জোতিষ

২) যদি কোন কারণে ধনতেরাসের দিন রুপো কিংবা সোনার কোন জিনিস কিনতে না পারেন আপনি তাহলে কিন্তু খুব স্বল্প টাকায় গোটা ধনে এর বীজ কিনতে পারেন ।কারণ এমনটা মনে করা হয়েছে সোনা রুপোর পাশাপাশি ধনতেরাসের দিন ধনে বীজ অত্যন্ত কার্যকরী হয়।


৩) ধনতেরাসের দিন  ঝাটা কেনা অত্যন্ত জরুরি। কারণ ঝাড়ু হচ্ছে মা লক্ষ্মীর প্রতীক। এই ঝাড়ু কিনলে জীবনে অভাব-অনটন রোগ নিরাময় দূর হয়ে যায় খুব সহজে। 

আরও পড়ুন - কার্তিক মাসে কোন পরিস্থিতিতেই তুলসী গাছে এই দিন জল দেবেন না, তুলসী দেবীর অভিশাপে দারিদ্রতা নেমে আসবে

কি কি কিনবেন না:
জ্যোতিষশাস্ত্র মতে এমনটা জানানো হয়েছে যে ধনতেরাসের দিন কখনোই কাচের কোন জিনিস কেনা উচিত নয়। এমনকি চিনামাটির কোন জিনিস কেনা উচিত নয়। শুধুমাত্র আপনি প্রদীপ কিনতে পারেন। কিন্তু এর বাইরে কোন কিছু কিনলে তেমনভাবে কোন ফল পাওয়া যায় না বলে অনুমান জ্যোতিষবিদদের।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন