আকাশ বার্তা
Next Prev

নবরাত্রির শুভদিনে এই জিনিসটি ঘরে আনুন! সংসারে কোনদিন হবে না অর্থসংকট!

নবরাত্রির দিন এই জিনিসটি বাড়িতে আনলেই মিটবে সমস্ত আর্থিক সমস্যা!

আকাশবার্তা অনলাইন ডেস্ক: মহালয়ার পুণ্য তিথি থেকেই শুরু হয়ে যায় মা দূর্গার নয়টি রূপের আরাধনা। এবং এই মহালয়ার দিনকেই নবরাত্রির শুরু হিসেবে বিবেচনা করা হয়। আপনি যদি অর্থ সংকটে থেকে থাকেন তাহলে জ্যোতিষশাস্ত্র মেনে বেশ কয়েকটি কাজ করতে পারেন এই নবরাত্রির সময়। তাহলেই অর্থ সংকট থেকে আপনি মুক্তি পেয়ে যাবেন বলে দাবি করেন বিভিন্ন জ্যোতিষী। নবরাত্রির সময় বেশ কিছু জিনিস ঘরে রাখলে চিরতরে বিদায় নেবে অর্থ সংকট। চলুন দেখে নেওয়া যাক কি সেই জিনিস!

আরও পড়ুন - তুলসী তলায় জল দেওয়ার সময় পড়ুন এই ছোট্ট মন্ত্রটি, সুখ শান্তি বা অর্থের কখনো অভাব থাকবে না আপনার গৃহে!

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

তুলসী গাছ: হিন্দু শাস্ত্রে তুলসী গাছকে শুভ বলে মনে করা হয়। এই নবরাত্রি সময় তুলসী গাছ ঘরে নিয়ে আসুন। শাস্ত্র মতে, এই নবরাত্রির সময় তুলসী গাছ ঘরে তুললে খুশি হন লক্ষী দেবী এবং তার ফলেই আপনি আর্থিক সংকট থেকে মুক্তির পথ পাবেন।

আরও পড়ুন - এইসব বিশেষ গাছের দ্বারা প্রভাবিত হতে পারে জীবনযাত্রা, বাড়িতে থাকলে আপনিও হতে পারেন এক বিরাট ক্ষতির সম্মুখীন, জানুন বিস্তারিত

কলা গাছ: নবরাত্রির সময় কলা গাছকেও যথেষ্ট শুভ বলে মনে করা হয়। নবরাত্রির সময় নিয়মিত কলা গাছে জল দিলে দেবী সন্তুষ্ট হন। প্রতি বৃহস্পতিবার দুধ মেশানো জল কলাগাছে প্রদান করার কথা বলা হয়েছে শাস্ত্রে।   এইসময় কলা গাছের হরিশৃঙ্গার যথেষ্ট শুভ বলে মনে করা হয় এবং লাল কাপড় দিয়ে মুড়ে রাখা হয় গাছটিকে। আপনিও এই পদ্ধতি অনুসরণ করলে সহজেই দুঃখ কষ্ট থেকে বেরিয়ে আসতে পারবেন।

বটপাতা: নবরাত্রির নয় দিন বট পাতা ভাল করে ধুয়ে তাতে হলুদ এবং গাওয়া ঘি দিয়ে স্বস্তিক চিহ্ণ এঁকে পূজো করার কথা বলা আছে জ্যোতিষশাস্ত্রে। পূজো শেষ হলে সেই পাতাটিকে লাল কাপড়ে মুড়ে ঠাকুরঘরে রেখে দিতে হবে।তাহলেই আপনার জীবনে সমৃদ্ধি আসবে। কাল থেকে অর্থাৎ ৬ অক্টোবর থেকেই শুরু হচ্ছে নবরাত্রি। তাই আপনি আপনার অর্থ সংকট থেকে উত্তরণের পথ হিসেবে জ্যোতিষ শাস্ত্র বর্ণিত উপরোক্ত পথগুলি অনুসরণ করতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন