আকাশ বার্তা
Next Prev

দুর্গাপুজোয় ঘরে আনুন এই জিনিসগুলি, কাটবেই আর্থিক সমস্যা, বলছে জ্যোতিষ শাস্ত্র

দুর্গাপুজোয় ঘরে আনুন এই জিনিসগুলি, আর্থিক সমস্যা কেটে আসবে সুসময়!

আকাশ বার্তা অনলাইন ডেস্ক -  বর্তমানে দেশ জুড়ে চলছে উৎসবের মরশুম। যেখানে বিভিন্ন জায়গায় বিভিন্ন রূপে অশুভ শক্তি দূর করে শুভ শক্তির আরাধনা চলছে। এই শক্তির আরাধনায় কোথাও যেমন দেবী দুর্গা রূপে মায়ের পুজো হচ্ছে ঠিক তেমনই কোথাও আবার মা চন্দ্রঘন্টার আরাধনা চলছে। উৎসবে মেতে উঠেছে গোটা দেশবাসী। তবে এই আনন্দের মধ্যেও পরিবারে নানা সমস্যার দেখা মেলে। সেই সমস্যা দূর করতে আজই মেনে চলুন এই নিয়ম গুলি। মূলত জ্যোতিষ শাস্ত্র মতেই এই উৎসবের মরসুমে কিছু ঘরোয়া নিয়ম পালন করার কথা বলা হয়েছে, যা আপনার আর্থিক কষ্ট দূর করতে সাহায্য করবে। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আর্থিক সমস্যা দূর - বর্তমানে নানা কারনে দেশের বহু মানুষই আর্থিক কষ্টের মধ্যে দিয়ে দিন যাপন করছেন। তবে এই পরিস্থিতিতে আপনি ঘরোয়া নিয়ম পালন করে এই অর্থ কষ্ট থেকে মুক্তি পেতে পারেন। এর জন্য আপনার প্রয়োজন একটি গণেশের মূর্তি। জ্যোতিষ শাস্ত্র বলছে যদি বাড়িতে রুপোর গণেশের মূর্তি বা একটি রুপোর কয়েনের মধ্যে গণেশের মূর্তি থাকা কয়েন আপনি বাড়িতে আনতে পারেন সেক্ষেত্রে খুব সহজেই আপনার এবং পরিবারের আর্থিক কষ্ট দূর হয়ে যাবে। পাশাপাশি বৃদ্ধি পাবে পরিবারের সুখ, সাচ্ছন্দও।

আরও পড়ুন - বাড়িতে তুলসী গাছ থাকলে এই কাজগুলি ভুলেও করবেন না, সংসার শেষ হয়ে যাবে!

ব্যবসায় উন্নতি - দীর্ঘ দিন ধরে চলতে থাকা করোনা ভাইরাসের দাপটে দেশ জুড়ে চলছিল লকডাউন। এখনো নানা বিধিনিষেধের মধ্যে দিয়ে চলতে হচ্ছে। এই পরিস্থিতিতে কার্যত বেশীর ভাগ ব্যবসায়ীরাই তীব্র সমস্যায় পড়েছেন। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও এখনো মন্দা কাটেনি ব্যবসার। এহেন পরিস্থিতিতে ব্যবসায়ীদের সাফল্য পেতে ছোট একটি নিয়ম পালনের কথা বলছে জ্যোতিষ শাস্ত্র। মূলত যেই খানে আপনি ব্যবসার সমস্ত কাজ করেন অর্থাৎ ব্যবসায়িক অফিস বা দোকান আপনার যেটাই থাকুক না কেন সেখানেই একটি লক্ষী ঠাকুরের ছবি আনুন। দুর্গাপুজোর মধ্যে লক্ষী ঠাকুরের ছবি এনে তাতে ভক্তি ভরে পুজো করলে খুব শীঘ্রই সাফল্য মিলবে বলেই মনে করা হচ্ছে।

সংসারের অশান্তি দূরীকরণ - বর্তমানে শক্তির আরাধনায় মেতে গোটা দেশ। কোথাও দুর্গাপুজো আবার কোথাও পালন হচ্ছে নবরাত্রি। এই পরিস্থিতিতে সাংসারিক কলহ দূর করতে জ্যোতিষ শাস্ত্র মতে কিছু নিয়ম পালন করার কথা বলা হয়েছে। জানানো হয়েছে এই সময়ে মাকে সিঁদুর আলতা দিয়ে পুজো দেওয়ার পাশাপাশি কেউ যদি ষষ্ঠীর দিন একটি মায়ের মূর্তি বাড়িতে নিয়ে আসতে পারেন তাহলে সেটি আপনার জন্য খুবই শুভ ফলদায়ী হবে। সেজন্য রোজ আপনাকে মায়ের মূর্তির সামনে প্রদীপ জালাতে হবে। 

আরও পড়ুন - পুরীর জগন্নাথ মন্দিরের এই ১০টি অলৌকিক রহস্য যার উত্তর আজও মেলেনি!

পদ্মফুল - জ্যোতিষ শাস্ত্রে বলা হয়েছে পদ্মফুল মা দুর্গার খুবই প্রিয়। মায়ের কাছে পদ্মফুল অর্পণ করলে মা খুবই খুশী হন। এক্ষেত্রে আর্থিক সমস্যা দূর করতে বা চাকরি প্রার্থীরা মাকে পদ্মফুল অর্পণ করতে পারলে শুভ ফল পাবেন। সেক্ষেত্রে জল পদ্ম না পেলেও স্থলপদ্ম অর্পণ করা যেতে পারে মায়ের কাছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন