আকাশ বার্তা
Next Prev

বড় নাশকতার ছক! অভিষেক বন্দ্যোপাধ্যায় ঢোকার আগেই আগরতলা বিমানবন্দরে ব্যাগ নিয়ে বোমাতঙ্ক, কুকুর দিয়ে শুরু তল্লাশি!

আগরতলা বিমানবন্দরে ব্যাগ নিয়ে বোমাতঙ্ক, অভিষেক বন্দ্যোপাধ্যায় পা দেওয়ার আগেই কুকুর দিয়ে শুরু তল্লাশি!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : আগরতলা বিমানবন্দরের অভিষেক বন্দ্যোপাধ্যায় নামার আগেই পরিতক্ত ঘিরে ছড়িয়ে পড়েছে বোমাতঙ্ক। আজ আগরতলায় অবতরণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ‌ সেখানে অবতরণ করেই ত্রিপুরা পুলিশ প্রশাসনের ভূমিকা এবং রাজনৈতিক পরিস্থিতি নিয়ে যথেষ্ট প্রশ্ন তুলেছেন তিনি। ‌অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রশ্ন করেছেন যে "সায়নী কি অপরাধ করেছে যে পুলিশ ওকে গ্রেপ্তার করেছে?" 

এছাড়াও তিনি তার যাওয়ার আগে বিমানবন্দরের ব্যাগ ঘিরে যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে , সেই পরিপ্রেক্ষিতে বলেছেন, তৃণমূল কংগ্রেসকে এভাবে কখনোই আটকে রাখা যাবে না। ত্রিপুরায় অভ ষেকের মিছিলে অনুমতি দেয়নি ত্রিপুরা প্রশাসন। তবে আগরতলায় পথ সভা করতে পারবেন অভিষেক বন্দোপাধ্যায় এমনটাই জানিয়েছে ত্রিপুরা পুলিশ।

আরও পড়ুন-   বিজেপিতে বড় পদ পেলেন ভারতী ঘোষ, দিল্লির রাজনীতিতে বড় গুরুত্ব পেলেন প্রাক্তন IPS
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আজ ৯:৩০ এর বিমানে আগরতলার উদ্দেশ্যে র‌ওনা দিয়েছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ ত্রিপুরায় বেশ কয়েকটি পথসভা রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এছাড়াও আজ সকালে ত্রিপুরার উদ্দেশ্যে রওনা দিয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। ‌ ইতিমধ্যেই ত্রিপুরার মাটিতে উপস্থিত রয়েছেন তৃণমূলের মুখপাত্র কথা সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। 

ব্যাগ ঘিরে বোমাতঙ্ক : ত্রিপুরায় গতকাল হিট অ্যান্ড রান মামলায় গ্রেপ্তার করা হয়েছে সায়নী ঘোষ কে। সায়নীর গ্রেফতারি ঘিরে যথেষ্ট উত্তাপ ছড়িয়ে পড়েছে ত্রিপুরা জুড়ে। এদিকে অভিষেকের ত্রিপুরা র‌ওনা হ‌ওয়ার আগেই আগরতলা বিমানবন্দরে একটি ব্যাগ ঘিরে যথেষ্ট বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে। এই পরিপ্রেক্ষিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন, "পুলিশ যা করার করছে। তবে তৃণমূলকে এভাবে আটকে রাখা যাবে না। আমরা কখনই মাথা নত করব না।"

আরও পড়ুন-   'থানায় আমাদের মারছে, জানিনা আর বাঁচব কিনা',- ত্রিপুরায় জীবন মরণ সমস্যায় পড়ে বললেন কুনাল, রইল ভিডিও

প্রসঙ্গত, আজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের  আগরতলা বিমানবন্দরে অবতরণ করার আগেই একটি পরিত্যক্ত ব্যাগ ঘিরে বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে। পুলিশ কুকুর দিয়ে ওই ব্যাগটি পরীক্ষা করানো হচ্ছে।  নিরাপত্তা বৃদ্ধি করতে ঘটনাস্থলে মোতায়েন করা হয়েছে সিআইএসএফ জাওয়ানদের। শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু অভিযোগ করেছেন , "ত্রিপুরা সরকার  আতঙ্কের পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে। কিন্তু তৃণমূলকে এভাবে আটকানো যাবে না।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন