আকাশ বার্তা
Next Prev

বড় খবর : মমতার সঙ্গে সাক্ষাতের কয়েক ঘন্টার মধ্যেই মোদী সরকারের বিরোধীতায় প্রবীণ বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীর!

কেন্দ্রে বড় চাপে পড়লো বিজেপি, মোদি সরকারের রিপোর্ট কার্ড তুলে ধরে মোদীকে তোপ বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : গতকাল দিল্লিতে বিকেল সাড়ে তিনটে নাগাদ সুব্রহ্মন্যম স্বামীর সাথে বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে বৈঠকের আগে সুব্রহ্মন্যম স্বামীর সাথে এই বৈঠক ঘিরে রাজনৈতিক মহলে যথেষ্ট আলোচনার সূত্রপাত হয়েছে ‌ । হঠাৎ সুব্রহ্মন্যম স্বামীর সাথে কেন বৈঠক করেছেন মুখ্যমন্ত্রী এই বিষয়টি কে কেন্দ্র করে জলঘোলা হচ্ছে বিজেপির (BJP) অন্দরেও। হঠাৎ করে সুব্রহ্মণ্যম স্বামীর সাথে মমতা কেন বৈঠক করলেন সেটাই আলোচনার বিষয়।

আরও পড়ুন-   ত্রিপুরা পুরভোটে জোর টক্কর, সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হলো মোবাইল ইন্টারনেট ব্যবস্থা, অভিযোগ তৃণমূলের!

কারণ সম্প্রতি বিজেপির সাথে সুব্রহ্মণ্যম স্বামীর সম্পর্ক অনেকটাই তিক্ত হয়ে গিয়েছে। গত মাসে সুব্রহ্মণ্যম স্বামী কে বিজেপির সর্বভারতীয় কার্যসমূহ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। ‌ অনেক আগে থেকেই সুব্রহ্মণ্যম স্বামী, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকাশ্যে প্রশংসা করেছেন এবং গত অক্টোবরে (October) মমতার রোম (Rome)  শহরে অনুমতি না দেওয়ার জন্য কেন্দ্রকে যথেষ্ট আক্রমণ করেছিলেন সুব্রহ্মণ্যম স্বামী।‌ এবার মমতার সাথে সাক্ষাতের কয়েক ঘন্টা পরেই মোদী সরকারের রিপোর্ট কার্ড তুলে ধরে সোচ্চার হয়েছেন সুব্রহ্মণ্যম স্বামী। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি বলেছেন সুব্রহ্মণ্যম স্বামী? : টুইট করে মোদি সরকারের কাজের ব্যাপক সমালোচনা করেছেন সুব্রহ্মণ্যম স্বামী। তার আক্রমণ সম্পূর্ণভাবে মোদি সরকারের অর্থনীতি, বিদেশনীতি, জাতীয় নিরাপত্তা, সীমান্ত নিরাপত্তা সহ একাধিক বিষয়ের বিরুদ্ধে। টুইটে (TWEET) সুব্রহ্মণ্যম স্বামী লিখেছেন, 

"মোদি সরকারের রিপোর্ট কার্ড (REPORT CARD) -

অর্থনীতি-ব্যর্থ

জাতীয় নিরাপত্তা- পেগাসাস এনএসও। 

অভ্যন্তরীণ নিরাপত্তা- কাশ্মীর পরিস্থিতি।

সীমান্ত নিরাপত্তা- ব্যর্থ

বিদেশনীতি আফগানিস্তান সংকট।

এই সমস্ত কিছুর জন্য কে দায়ী?"

আরও পড়ুন-  বড় খবর : তৃণমূলে যোগ দিলেন মেঘালয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুকুল সাংমা ও ১২ জন বিধায়ক

অর্থাৎ সম্প্রতি পেগাসাস স্পাইওয়্যার  (PEGASAS SPYWARE) নিয়ে সরব হয়েছিলো বিরোধীরা, সেই প্রসঙ্গ টেনে এনেছেন স্বামী। তাছাড়াও কাশ্মীরের পরিস্থিতির কথা, দেশের জাতীয় নিরাপত্তার কথা, আফগানিস্তান সংকট প্রসঙ্গে কেন্দ্রীয় সরকারের বিদেশনীতিতে ব্যর্থ হয়েছে সেই সমস্ত কথা এবং বর্তমান কেন্দ্রীয় সরকার ভ্রান্ত অর্থনীতি নিয়ে চলেছে সেই বিষয়গুলো উল্লেখ করে মোদী সরকারের বিরুদ্ধে তোপ দেগেছেন সুব্রহ্মণ্যম স্বামী।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন