আকাশ বার্তা
Next Prev

বড় খবর : দিদি নাম্বার ওয়ান থেকে সরে দাঁড়ালেন রচনা ব্যানার্জি, এবার থেকে সঞ্চালনা করবেন সুদীপা!

হঠাৎ কেন এমন সিদ্ধান্ত? কি জানালেন রচনা ব্যানার্জি?

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি শো হলো দিদি নাম্বার ওয়ান। মূলত এই শো টির সঞ্চালনার দায়িত্বে প্রথম থেকেই ছিলেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জী। তার সঞ্চালনাতেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই শো। সম্প্রতি এই শো এর দর্শক বা বলা ভালো রচনা ব্যানার্জীর দর্শকদের জন্য দুঃসংবাদ নিয়ে হাজির হল এই শো। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে এবার থেকে আর সঞ্চালকের ভূমিকায় আপাতত দেখা যাবেনা রচনা ব্যানার্জীকে। যার বদলে নতুন সঞ্চালকের প্রোমো ভিডিও বার করেছে এই শো। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

সঞ্চালনা ছাড়লেন রচনা - রচনা ব্যানার্জী এবং দিদি নাম্বার ওয়ান যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছিল। কিন্তু এহেন জনপ্রিয়তা পাওয়ার পরও সঞ্চালনার দায়িত্ব ছাড়লেন অভিনেত্রী। সম্প্রতি রচনা ব্যানার্জীর বাবা মারা গেছেন সেকথা সকলেরই জানা। মূলত সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রী। আর সেই কারনেই সঞ্চালনার দায়িত্বে মনোনিবেশ করতে পারবেন না তিনি। আর তার ফলেই সাময়িক বিরতি নিচ্ছেন বলে জানা গেছে।

আরও পড়ুন- দারুন স্টাইলের চুলে, ফ্রক পড়ে বাড়ির ছাদে জনপ্রিয় গানে নাচলেন শ্যামা ওরফে তিয়াসা রায়, রইল ভিডিও

নতুন সঞ্চালনার দায়িত্বে কারা - ইতিমধ্যেই প্রোমো দেখে জানা গেছে রচনা ব্যানার্জীর সাময়িক ফেলে আসা জায়গায় একজন নয় বরং দায়িত্ব পড়েছেন দুজনের ওপর। তবে দুজনের কেউই একেবারে নতুন নয় বরং সঞ্চালনার জগতে তাদের যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে এবং পরিচিতিও রয়েছে তাদের। যাদের মধ্যে একজন হলেন জনপ্রিয় শো রান্নাঘর এর সঞ্চালনার দায়িত্বে থাকা সুদীপা চট্টোপাধ্যায় এবং অপরজন হলেন অভিনেতা সঞ্চালক সুদীপ দাস। 

সুদীপার বক্তব্য - ইতিমধ্যেই রচনা ব্যানার্জী সুদীপা কে জানিয়েছেন, "সকলের মুখের হাসি বজায় রাখার দায়িত্ব কিন্তু তোমার কাঁধে।" দিদি নাম্বার ওয়ানের সঞ্চালনার দায়িত্ব পেয়ে সুদীপা জানিয়েছেন, "জি বাংলা আমাদের কাছে একটা পরিবারের মতন। এখানে সবাই সবার পাশে থাকে। রচনাদি  বর্তমানে সঞ্চালনা করার মতো পরিস্থিতি তে নেই। সেই কারনেই আমার ও সৌরভের ওপর দায়িত্ব দিয়েছে। তবে আমি কখনোই রচনা দি কে নকল করার চেষ্টা করবো না। দিদি স্টার। আমি আমার মতো করে সকলকে খুশী রাখার চেষ্টা করবো।" 

আরও পড়ুন- দুর্গামণ্ডপে মা দুর্গার সামনে জুতো পরে নাচ নীলের! ভিডিও দেখে ক্ষেপে উঠলো নেটপাড়া, রইল ভিডিও

পাশাপাশি এই গোটা শীতের মরশুমেই যে একেবারে নতুন সেটে তথা পিকনিকের আমেজে ফাকা মাঠে সমস্ত খেলা হবে সেকথাও জানা গেছে। সৌরভ জানিয়েছেন, এই মঞ্চে বিভিন্ন তারকারা তাদের বাস্তব পরিবারের সাথে উপস্থিত হবেন এই মঞ্চে। যেখান থেকে তাদের বিষয়ে জানা যাবে আর নানা না জানা খবর। কাজেই আসন্ন পর্ব গুলিতেও যে দারুন মজা হতে চলেছে সেটা বলাই যায়।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন