আকাশ বার্তা
Next Prev

বড় খবর : খুন হতে পারেন গৌতম গম্ভীর!

গৌতম গাম্ভীরকে প্রাণে মারার হুমকি ISIS এর!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : প্রাক্তন ক্রিকেটার তথা 2007 এর টি-টোয়েন্টি (T-20) এবং 2011 বিশ্বকাপ জয়ী দলের অন্যতম তারকা ক্রিকেটার গৌতম গম্ভীর (Gautam Gambhir)। প্রথম থেকেই তিনি বিজেপি (BJP)  সরকারের একনিষ্ঠ ভক্ত বলে পরিচিত। এছাড়াও তিনি ভারতীয় সেনাবাহিনীর পক্ষ নিয়ে বিভিন্ন পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

বিভিন্ন জনকল্যাণ মূলক কাজের সর্বাগ্রে এগিয়ে আসেন তিনি। সারা ভারত জুড়ে তার জনপ্রিয়তা যথেষ্ট। এ হেন সেই গৌতম গম্ভীর এবার পেলেন খুনের হুমকি। তাঁকে প্রাণে মারার হুমকি দিয়েছে কুখ্যাত জঙ্গি সংগঠন আইএস‌আইএস‌ (ISIS)। এই মর্মে বাড়ানো হয়েছে ক্রিকেটার গৌতম গম্ভীরের নিরাপত্তা। 

আরও পড়ুন -  ছেলেমেয়েকে বর্ডারে পাঠান, তারপর ইমরান খানকে 'বড়দা' বলবেন, ফের চটলেন গৌতম গম্ভীর
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কেন হুমকি দেওয়া হয়েছে তাঁকে? : গৌতম গম্ভীরকে প্রাণে মারার হুমকি দিয়েছে কাশ্মীরের আইএসআইএস (KASHMIR ISIS)  সংগঠন। বর্তমানে বিজেপি সাংসদ গৌতম গম্ভীর এই বিষয়টি সম্পর্কে অভিযোগ করেছেন দিল্লি পুলিশকে (DELHI POLICE)। তিনি দিল্লি পুলিশকে অভিযোগ করেছেন যে আইসিস কাশ্মীর থেকে তাকে খুন করার হুমকি দেওয়া হয়েছে। ডিসিপি সেন্ট্রাল (DCP CENTRAL) শ্বেতা চৌহান বলেছেন , "এই বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। 

আরও পড়ুন -   পাকিস্তানের বিরুদ্ধে বড় জয় ভারতের, ভারতের চাপের মুখে পড়ে অবশেষে মাথা নোয়াল পাকিস্তান

প্রাক্তন ক্রিকেটার এর বাড়ির বাইরে বাড়িয়ে দেওয়া হয়েছে নিরাপত্তা।" জানা গিয়েছে গৌতম গম্ভীর কে ইমেইল (E-MAIL) করে প্রাণে মারার হুমকি দিয়েছে কাশ্মীর আইএস‌আইএস। এই হুমকি মেইল পাওয়ার পরেই অভিযোগ করেছেন গৌতম। এরপরই তার বাড়ির নিরাপত্তা আর‌ও বাড়িয়ে দিয়েছে দিল্লি পুলিশ।  ডিসিপি শ্বেতা চৌহান বলেছেন, গৌতম গম্ভীরের নিরাপত্তার বিষয়টি নিয়ে  যথেষ্ট সতর্ক রয়েছে দিল্লি পুলিশ। তার বাড়ির নিরাপত্তা বলয় যথেষ্ট মজবুত করা হয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন