আকাশ বার্তা
Next Prev

বড় খবর : মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ওপর 'জাতীয় সংগীত অবমাননা'র অভিযোগ, দেখুন ভিডিও

'জাতীয় সংগীত অবমাননা' ও 'রবীন্দ্রনাথ ঠাকুরকে' অবমাননা করেছেন মুখ্যমন্ত্রী, ভিডিও টুইট করলো বিজেপি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : মুম্বাই (MUMBAI) সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (MAMATA BANERJEE)। গতকাল বিকালে তিনি এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের (SHARAD POWER) সাথে সাক্ষাৎ করেছেন।  তার সাথে তখন ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (AVISHEK BANERJEE)।   তার এই মুম্বাই সফরে  জাতীয় সঙ্গীত অবমাননার অভিযোগ তুলেছে পদ্ম শিবির। ‌

চেয়ারে বসে জাতীয় সঙ্গীত গাওয়ার অভিযোগ উঠেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। এই বিষয়ে একটি ভিডিও টুইট (TWEET) করেছে বিজেপির বহু নেতারা। বিজেপি নেতারা সমস্বরে অভিযোগ করেছেন যে , জাতীয় সঙ্গীতের অবমাননা করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন-   'যিনি টাটার কারখানা ধুলোয় মিশিয়ে দিয়েছেন, তাঁর ডাকে আর কত শিল্প আসবে বাংলায়?' মমতাকে কটাক্ষ তথাগত রায়ের!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি দেখা গিয়েছে এই ভিডিওতে? : বিজেপি নেতাদের টুইট করা ওই ভিডিওতে (VIDEO) দেখা গিয়েছে যে মুম্বই সফরকালে, একটি সভায় বসে বসেই জাতীয় সঙ্গীত শুরু করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর দাঁড়িয়ে জাতীয় সঙ্গীতের প্রথম চার লাইন উদ্ধৃত করে জয় মহারাষ্ট্র বলে আবার বসে পড়েন মমতা বন্দ্যোপাধ্যায়। মুম্বইয়ে নাগরিক সমাজের বিশিষ্ট জনের সাথে একটি সভায় এই ভিডিওটি তোলা হয়েছে বলে জানা গিয়েছে। এই ভিডিওটি টুইট করে নিন্দায় সরব হয়েছে বিজেপি।

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (SUKANTA MAJUMDAR) এবং অমিত মালব্য (AMIT MALAVYA) সহ বিজেপির বেশকিছু নেতারা এই ভিডিওটি টুইট করেছেন। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার টুইট করে লিখেছেন, "একটি সাংবিধানিক পদে অধিষ্ঠান করছেন তিনি আর মুম্বইয়ের বিশিষ্ট জনের সাথে বৈঠক থেকে জাতীয় সঙ্গীতের অবমাননা করছেন। তিনি কি জাতীয় সঙ্গীত গাওয়ার যথাযথ নিয়ম  কি কখনোই জানেন নি নাকি জ্ঞাতসারেই অবমাননা  করেছেন?" 

আরও পড়ুন-   বিজেপির ডাকা বৈঠক থেকে আচমকাই রেগে বেরিয়ে গেলেন রূপা গাঙ্গুলী, ঠিক কী ঘটেছিল সেখানে? জানুন

বঙ্গ বিজেপি টুইটার হ্যান্ডেল থেকেও এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। সেখানে লেখা হয়েছে, "প্রথমে বসে তারপর দাঁড়িয়ে অর্ধেক জাতীয় সঙ্গীত গাইলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। একজন মুখ্যমন্ত্রী হিসেবে তিনি আজ বাংলার সংস্কৃতি, জাতীয় সঙ্গীত এবং সর্বোপরি রবীন্দ্রনাথ ঠাকুরের (RABINDRANATH TAGORE)  অবমাননা করলেন।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন