আকাশ বার্তা
Next Prev

বড় খবর : গলার স্বর হারালেন বাপি লাহিড়ী, ভাইরাল হওয়া ভিডিও দেখে চোখে জল ভক্তদের

দেখুন ভিডিও, গলার স্বর হারালেন বাপি লাহিড়ী! ভিডিও দেখে অবাক ভক্তরা

আকাশবার্তা অনলাইন ডেস্ক : ভারতে তথা জাতীয় মঞ্চে জি টিভিতে সম্প্রচারিত গানের রিয়েলিটি শো "সা রে গা মা পা" বিশেষ জনপ্রিয়। বর্তমানে এই শো -এর বিভিন্ন গায়ক গায়িকা তাদের পারফরম্যান্স দিয়ে মন জয় করছেন ভারতবাসী থেকে শুরু করে বিচারকদের। শুধু তাই নয়, বেশ কিছুদিন ধরেই বিভিন্ন প্রতিযোগীর গান রীতিমত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। অর্থাৎ বুঝতেই পারছেন রিয়েলিটি শো টির জনপ্রিয়তা কতটা ‌‌।  এই রিয়েলিটি শোয়ের মঞ্চে সামনের এপিসোডে দেখা যাবে নতুন চমক। মাঞ্চে উপস্থিত থাকবেন বাপি লাহিড়ী এবং বর্ষীয়ান সুরকার কল্যাণজি আনন্দজি। 

আরও পড়ুন-   বড় খবর : রাজনীতিতে আসছেন সোনু, বিধানসভা নির্বাচনের আগে বড় ঘোষণা অভিনেতার
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

গুঞ্জন উঠেছে, কন্ঠস্বর হারিয়েছেন বাপি লাহিড়ী : গানের জগতে বাপি লাহিড়ী খ্যাতনামা ব্যক্তিত্ব। একের পর এক গান উপহার দিয়েছেন তিনি। তবে এই রিয়েলিটি শো এর প্রোমো আপলোড হতেই গুঞ্জন উঠেছে, কন্ঠস্বর হারিয়েছেন বাপি লাহিড়ী। কারণ তাকে এই শো তে কথা বলতে দেখা যাচ্ছে ভাঙা গলায়। এর কিছুদিন আগে বিগবসের মঞ্চেও ভাঙা গলায় কথা বলতে দেখা গিয়েছিল বাপি লাহিড়ী কে। আনন্দজিকে দেখে বাপি লাহিড়ী যখন বলছেন "আপনি এসেছেন, খুব আনন্দ লাগছে" , সেইসময়ই ভাঙা গলায় কথা বলতে দেখা যায় তাকে। ফলে এই নিয়ে সোড়গোল পরেছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন-   'পদ্মশ্রী ফিরিয়ে দিতে রাজি আমি, কিন্তু ১৯৪৭ সালে স্বাধীনতা যুদ্ধের প্রমান চাই আমার',- চটলেন কঙ্গনা

কি বলছেন বাপ্পা লাহিড়ী : জানিয়ে রাখি, গত এপ্রিল মাসে এই গায়ক করোনা আক্রান্ত হয়েছিলেন এবং তারপর থেকে তার শারীরিক অবনতি শুরু হয়। সেইসময় তিনি একদমই কথা বলতে পারতেন না। তখনই রটে যায়, কন্ঠস্বর হারিয়েছেন বাপি লাহিড়ী। সূত্রের খবর, দীর্ঘ ৫ মাস নাকি তিনি কথা বলেননি।

তবে এই বিষয়ে বাপি লাহিড়ীর পুত্র বাপ্পা লাহিড়ী বলেছেন, "বাবার কন্ঠস্বর নিয়ে যা রটেছে তা মিথ্যা। ডাক্তারের নির্দেশমতো তিনি কথা বলা বন্ধ রেখেছেন‌‌ । পুজোর আগে ঠিক হয়ে যাবেন।কিন্তু পুজোর আগে যে বাপি লাহিড়ী ঠিক হয়ে ওঠেননি তা এই প্রোমো তে স্পষ্ট। ফলে আবারও জল্পনার শিরোনামে উঠে এসেছে বাপি লাহিড়ীর কন্ঠ হারানোর মন্তব্য।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন