আকাশ বার্তা
Next Prev

বিগ ব্রেকিং : ১৫ সেপ্টেম্বর ত্রিপুরায় বড় জনসভার অনুমতি দিলো না ত্রিপুরা সরকার!

ত্রিপুরায় বড় ধাক্কা খেলো অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ তৃনমুল কংগ্রেস!

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বাংলার ভোটে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় আসার পর থেকেই ত্রিপুরাকে টার্গেট করেছে তৃণমূল কংগ্রেস। সেই মতোই ত্রিপুরায় তাদের শক্তি মজবুত করতে নানান কর্মসূচি নেওয়া হচ্ছে আগে থেকেই। সেই মতোই ত্রিপুরায় সম্প্রতি একটি বিশাল পদযাত্রার আয়োজন করা হচ্ছিল। তবে পুলিশের তরফ থেকে সেই জনসভার অনুমতি মিললো না। যার ফলে ফের ত্রিপুরা সরকারকে কটাক্ষ করলো তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

আরো পড়ুন -  ফের ভাঙ্গন গেরুয়া শিবিরে! বিজেপি ছেড়ে তৃণমূলে আসলেন শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ বিজেপি প্রার্থী!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ত্রিপুরায় তৃণমূলের পদযাত্রা - বিগত বেশ কিছু দিন আগে থেকেই ত্রিপুরার আগরতলায়  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে একটি বিশাল পদযাত্রা করার প্রস্তুতি নেওয়া হচ্ছিল। সেই মর্মে রুট সহ সমস্ত কিছুই তারা পারমিশনের জন্য আবেদন জানিয়েছিলেন পুলিশকে। প্রস্তুতিও প্রায় শেষের দিকেই ছিল।এই জনসভায় উপস্থিত থাকার কথা ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জী সহ বেশ কিছু বঙ্গ তৃণমূল নেতৃত্বের। এমনকি শোনা যাচ্ছিল ওই পদযাত্রাতেই ত্রিপুরার বেশ কিছু বিজেপি বিক্ষুব্ধ বিধায়ক যোগ দিতে পারেন তৃণমূলে। 

আরো পড়ুন -  "নন্দীগ্রামের মতো ফল ভবানীপুরেও হবে'', উপনির্বাচনে প্রিয়াঙ্কার প্রচারে বেরিয়ে আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ!

ত্রিপুরায় হচ্ছে না তৃণমূলের পদযাত্রা - এদিন হঠাৎ করেই পদযাত্রার ২৪ ঘন্টা আগে পুলিশের তরফ থেকে অনুমতি দেওয়া হলো না তৃণমূলের পদযাত্রায়। কারন হিসেবে পুলিশ প্রশাসন জানিয়েছেন, ওই রুটেই সেদিন আগে থেকেই অন্য একটি রজনৈতিক দলের কর্মসূচি রয়েছে। ফলে একই দিনে দুটি কর্মসূচি করা সম্ভব নয়। এরপরেই ত্রিপুরা পুলিশকে বিঁধেছে তৃণমূল নেতৃত্ব।

তৃণমূল নেতৃত্বের দাবি, অভিষেক ব্যানার্জিকে ভয় পাচ্ছে বিপ্লব দেবের সরকার তাই তারা তাদের পুলিশকে ব্যবহার করার পুরানো অভ্যাস ফের শুরু করেছে। রাজনৈতিক ভাবে তারা যে পারবেনা সে কথা তারা বুঝতে পেরেছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন