আকাশ বার্তা
Next Prev

Big Breaking : পদত্যাগ করছেন সৌরভ গাঙ্গুলী

পদ থেকে ইস্তফা দিতে চলেছেন সৌরভ গাঙ্গুলী, রইল বিস্তারিত

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বিগত বেশ কিছু বছর আগেই কার্যত ভারতীয়ফুটবল কে অন্য উচ্চতায় নিয়ে যেতে নতুন লীগ চালু করা হয়েছিল। যেই লীগের নাম হলো ইন্ডিয়ান সুপার লিগ। মূলত এই লীগের কর্ণধার হলেন নীতা আম্বানি। এই লীগের পরিকল্পনাও তারই মস্তিষ্কপ্রসূত বলে জানা যায়। মূলত ভারতীয় ফুটবলারেরা যেন বিশ্ব মানের বিদেশীদের সান্নিধ্যে আসতে পারে সেই লক্ষ্যেই চালু করা হয়েছিল এই লীগ। মূলত উদ্বোধনের বছরেই কার্যত চমকে দিয়েছিল সমস্ত ফুটবল প্রেমীদের। ইতিমধ্যেই দর্শকদের মনে জায়গা করে দেশের এক নম্বর লীগ হয়ে উঠেছে এই লীগ। তবে এই লীগের প্রতিটি টিমের ওনাররাও প্রথম বছরেই চমকে দিয়েছিল সকলকে। যেখানে সৌরভ,শচীন থেকে শুরু করে জন আব্রাহাম,অভিষেক বচ্চনকেও বিভিন্ন দলের ওনার হিসেবে দেখা গিয়েছিল।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আইএসএল এ কলকাতা - প্রথম কয়েক বছর কলকাতার হয়ে আইএসএল এর একমাত্র দল ছিল আতলেতিকো দি কলকাতা। যেখানে মূলত অংশীদারে সঞ্জীব গোয়েঙ্কার সাথে ছিলেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলিও। পরবর্তীতে কলকাতার আরেক দল মোহনবাগানের সাথে গাঁটছড়া বেঁধে বিগত বছর থেকেই এটিকে মোহনবাগান নামেই দল নামাচ্ছেন তারা। সেখানেও মূলত বোর্ড অফ ডিরেক্টরের নানা পদে ছিলেন সকলের দাদা অর্থাৎ প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলী। তবে সম্প্রতি সৌরভ গাঙ্গুলির এটিকে এমবির  সমস্ত পদ থেকে ইস্তফা দেওয়ার খবর জানতে পারা গেল।

ইস্তফা দেওয়ার কারন - গতকালই আইপিএল এ নতুন দুটি দলের  কথা জানানো হয়েছিল। আর সেখানেই এটিকে মোহনবাগানের কর্ণধার সঞ্জীব গোয়েনকা একটি দল কেনেন। মূলত এই কারনেই সৌরভ গাঙ্গুলিকে ইস্তফা দিতে হচ্ছে এটিকে মোহনবাগান থেকে। কারন ইতিমধ্যেই ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধান হলেন সৌরভ গাঙ্গুলী নিজেই। আবার একইসাথে তারা আরো একটি ফুটবল দলের সাথে জড়িয়ে রয়েছেন। আর সেই কারনেই কার্যত স্বার্থের সংঘাত এর সম্ভাবনা দেখছেন অনেকেই। আর সেই কারনেই আজ অর্থাৎ মঙ্গলবার এটিকে এমবির কর্ণধার তথা আইপিএল এর নতুন দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা জানিয়ে দিলেন এটিকেএমবির সমস্ত পদ থেকে শীঘ্রই ইস্তফা দিতে চলেছেন মহারাজা।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন