আকাশ বার্তা
Next Prev

সিরিয়াল প্রেমিকদের জন্য মন খারাপের খবর, বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় এই সিরিয়ালগুলি!

শীঘ্রই বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় সিরিয়ালগুলি!

আকাশবার্তা অনলাইন ডেস্ক:বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকগুলোর মধ্যে লড়াই চলে টিআরপি নিয়ে। এই টিআরপির তালিকাই বলে দেয় দর্শকদের মনে কোন সিরিয়াল জায়গা করে নিয়েছে। আর যেসব ধারাবাহিক এই লড়াইয়ে নিজেদের জায়গা করতে পারে না সেই সব সিরিয়াল অসময়ে বন্ধ হয়ে যায়।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

করোনা পরিস্থিতি ধাক্কা খেয়েছিল বাংলা ইন্ডাস্ট্রি- করোনা পরিস্থিতির জেরে সমস্যায় পড়তে হয়েছিল বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিকে । তবে সেই সমস্যা দ্রুত কাটিয়ে উঠে জি বাংলা এবং স্টার জলসা একাধিক নতুন সিরিয়াল দিয়ে শুরু করে পথ চলা। তীব্র প্রতিদ্বন্দী এই দুই চ্যানেলে শুরু হয়েছে দুই নতুন ধারাবাহিক।আর এই দুই ধারাবাহিকই বন্ধ হতে চলেছে টিআরপির অভাবে।

আরও পড়ুন-স্বামীকে ভুলে গিয়ে ভাসুর সোমের সঙ্গে রোম্যান্সে মজলেন মিঠাই, নিন্দায় সরব নেটিজেনরা!

টিআরপির অভাবে বন্ধ সিরিয়াল- জি বাংলা ধারাবাহিক" রিমলির "পথ চলা শেষ হচ্ছে মাত্র ৭মাসেই । স্টার জলসার ধারাবাহিক "ধ্রুবতারা"শেষ হচ্ছে একই সঙ্গে। বেশকিছু সপ্তাহ ধরে এই দুই ধারাবাহিক টিআরপির তালিকা পিছিয়ে পড়েছে ক্রমশ। এতদিন পর্যন্ত এই দুই সিরিয়াল চলছিলো প্রাইম টাইমে , পরিবর্তন করা হয়নি স্লটও। কিন্তু এবার সেই স্লটও ধরে রাখতে পারলো না তারা। এই ধারাবাহিক দেখানো শুরু হয়েছে রাত ১১.০০ও১১.৩০টার স্লটে।

অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্ট বন্ধ করতে চাচ্ছে সিরিয়াল- টিআরপির অভাবে দুটি ধারাবাহিক  বন্ধ করে দিতে চাচ্ছে অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্ট প্রয়োজনে সংস্থা। এই দুই ধারাবাহিকের  টিআরপি এতটাই নিম্নমুখী যে প্রয়োজনে সংস্থা এতটুকুও আশাবাদী নয় এই দুই ধারাবাহিককে নিয়ে। তবে আনুষ্ঠানিকভাবে সিরিয়াল বন্ধের কথা এখনও ঘোষণা করেনি প্রয়োজনে সংস্থা।

আরও পড়ুন- মহালয়ার আগেই অনিন্দ্যকে দুর্গারূপে বধ করছে শ্রীময়ী, ভাইরাল হলো ভিডিও!


আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন